Image default
খেলা

চিফ বস P.J. থম্পসনকে অসুস্থতার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, এজেন্ট বলেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

কানসাস সিটি চিফস ডিফেন্সিভ লাইনম্যান পিজে থম্পসনকে গত সপ্তাহে অনুশীলনের সময় কার্ডিয়াক অ্যারেস্ট এবং খিঁচুনি হওয়ার পরে সোমবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল, কানসাস সিটি চিফসের এজেন্ট জানিয়েছেন।

বৃহস্পতিবার সকালে থম্পসনের একটি মেডিকেল ভীতি ছিল কিন্তু শুক্রবারের মধ্যে উন্নতি হচ্ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 জানুয়ারী, 2024-এ ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের সোফি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে প্রথমার্ধের সময় কানসাস সিটি চিফস ডিফেন্সিভ এন্ড পিজে থম্পসন, নং 53, দেখছেন। (অরল্যান্ডো রামিরেজ-ইউএসএ টুডে স্পোর্টস)

ইউনাইটেড অ্যাথলেট স্পোর্টসের ক্রিস টার্নেজ এনএফএল নেটওয়ার্ককে এক বিবৃতিতে বলেছেন, “পরিবার তাদের প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ জানায় এবং এই পরিস্থিতিতে দ্রুত প্রতিক্রিয়া এবং পেশাদারিত্বের জন্য বিশেষ করে চিকিৎসা ও কোচিং স্টাফদের ধন্যবাদ জানাতে চায়।”

থম্পসনকে অবিলম্বে সাইটের চিকিৎসা কর্মীদের দ্বারা চিকিৎসা সেবা প্রদান করা হয়েছিল এবং তাকে একটি অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছিল বলে জানা গেছে। হ্যারিসন বাটকার থম্পসনে যোগদানকারী প্রথম ব্যক্তিদের একজন ছিলেন বলে জানা গেছে।

খিঁচুনি এবং কার্ডিয়াক অ্যারেস্টের সময় পিজে থম্পসনকে বাঁচাতে হ্যারিসন বাটকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, প্রধানরা বলেছেন

পিজে থম্পসন ইস্টন স্টিককে বাঁচান

লস এঞ্জেলেস চার্জার্সের লাইনব্যাকার ইস্টন স্টিক, নং 2, সোফি স্টেডিয়ামে চতুর্থ ত্রৈমাসিকে কানসাস সিটি চিফস লাইনব্যাকার পিজে থম্পসন, নং 53 এর চাপ এড়ায়৷ (গেটি ইমেজের মাধ্যমে ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

ইএসপিএন অনুসারে, প্রধানরা বৃহস্পতিবারের অনুশীলন সেশন বাতিল করেছেন এবং পরের দিনের জন্য এটি পুনরায় নির্ধারণ করেছেন।

“আমি সেখানে থাকতে পেরেছিলাম, এবং আমি আমার ডেস্ক থেকে সেখানে ঝাঁপিয়ে পড়েছিলাম, তাই আমি নিচে নেমে ভিতরে চলে এসেছি। এখন, আমি খুব বেশি সাহায্য পাচ্ছি না, তারা এটি নিয়ন্ত্রণে এনেছে, কিন্তু এটি কঠিন, এই একটি কঠিন পরিস্থিতি,” শুক্রবার প্রধান কোচ অ্যান্ডি রিড বলেছেন। “আমরা আমার সময়ে এমন কিছু জিনিসের মধ্য দিয়ে গেছি, এবং এটি কখনই মজাদার ছিল না।

“কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ, আমি বলতে চাচ্ছি যে যদি এটি ঘটে, তাহলে এখানে একটি সমর্থন ইউনিট আছে যা কি করতে হবে তা জানে।”

পিজে থম্পসন বনাম কার্ডিনাল

পিজে থম্পসন, কানসাস সিটি চিফসের 53 নং, অ্যারিজোনার গ্লেনডেলে 19 আগস্ট, 2023-এ স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন মাঠের বাইরে হাঁটছেন৷ (রিক টাপিয়া/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

NFL খসড়ার পঞ্চম রাউন্ডে নির্বাচিত হওয়ার পর থম্পসন চিফদের সাথে তার দ্বিতীয় মৌসুমে প্রবেশ করেন। তিনি 18 সপ্তাহে লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে তার রুকি মৌসুমে একটি খেলায় উপস্থিত ছিলেন, যখন তিনি দুইবার গোল করেছিলেন।

ফক্স নিউজের রায়ান মোরেক এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বাবর-রিজওয়ানের ফিফটি

News Desk

ডাবল সেঞ্চুরি দেখতে চান শান্তর ব্যাটে ‘ভক্ত’ আতহার

News Desk

আগস্টের সেরা 'রাজা'

News Desk

Leave a Comment