Image default
খেলা

চিফ কোচ অ্যান্ডি রিডের 2024 মরসুমের একটি বিশ্রী সময়সূচীর পরে এনএফএলের জন্য একটি বার্তা রয়েছে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

“যে কোনও রবিবার” এখনও এনএফএল-এ একটি প্রবাদ হতে পারে, তবে গেমগুলি সপ্তাহে মাত্র একদিনের বাইরে প্রসারিত হয়েছে। শুধু কানসাস সিটি প্রধান এবং তাদের 2024 সময়সূচী জিজ্ঞাসা করুন.

এই মাসের শুরুর দিকে যখন এনএফএল সময়সূচী প্রকাশ করা হয়েছিল, তখন চিফরা মঙ্গলবার বাদে বছরের কোনো না কোনো সময়ে সপ্তাহের প্রতিটি দিন নিজেদের খেলতে দেখেছিলেন।

এটা কিভাবে সম্ভব? ঠিক আছে, চিফরা প্রতিটি নির্দিষ্ট সময়ের স্লটে খেলেন, যার মধ্যে “Thursday Night Football” এবং “Monday Night Football” রয়েছে। কিন্তু তারা ব্ল্যাক ফ্রাইডেও খেলে, যা সপ্তাহ 16-এ একটি শনিবারের খেলা, এবং আমরা ক্রিসমাস ডে ভুলতে পারি না, যা এই বছরের বুধবার পড়ে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

11 ফেব্রুয়ারী, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII এর সময় ওভারটাইমে কানসাস সিটি চিফস সান ফ্রান্সিসকো 49ers 25-22-এ পরাজিত করার পরে কানসাস সিটি চিফসের অ্যান্ডি রিড মিডিয়ার সাথে কথা বলছেন। (ইথান মিলার/গেটি ইমেজ)

যদিও এটি দেখতে একটি অদ্ভুত সময়সূচী হতে পারে – চিফরাও 4:25 টায় বা তার পরে 17 টি গেমের মধ্যে 14-এ খেলেন – যখন সাংবাদিকরা এটি সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন তখন প্রধান কোচ অ্যান্ডি রিডের কাছে একটি বার্তা ছিল।

“এটি আমার ক্যারিয়ারে প্রথমবার যে এটি ঘটেছে। এটি অনন্য, এবং আপনি জানেন যে আমরা কেমন আছি। আমরা সত্যিই চিন্তা করি না,” প্রধানদের প্রতিলিপির একটি অনুলিপির মাধ্যমে রিড বলেছেন।

“তারা চাইলে মঙ্গলবার আমাদের একটি খেলা দিতে পারে এবং আমরা সেখানেও ভালো থাকব,” রিড বলেছেন। “আমরা এই সমস্যাটি নিয়ে কাজ করছি, এবং আমরা যে কারো সাথে খেলব, যে কোন জায়গায়, তারা যা করতে চায়, আমরা বোর্ডে আছি।”

2025 SUPER BOWL LIX ODDS: জেটগুলি সময়সূচী প্রকাশের পরে প্রতিকূল পরিবর্তন দেখতে পায়৷

চিফদের অবশ্যই ফুটবল দেখতে হবে, বিশেষ করে তারা এমন একটি কৃতিত্ব অর্জন করতে চায় যা তাদের আগে অন্য কোন এনএফএল দল করেনি: তিনটি সরাসরি সুপার বোল জেতা।

কানসাস সিটির এই মরসুমে আটটি স্বতন্ত্র খেলা রয়েছে, যার মধ্যে একটি 5 সেপ্টেম্বর বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে NBC-তে লিগ ওপেনার। চিফদের প্রায়ই CBS-এ দেখা যাবে, নেটওয়ার্কে আটটি লিগ-ওয়াইড গেম সহ।

প্যাট্রিক মাহোমস উদযাপন করছেন

কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস, 15, কানসাস সিটি, মিসৌরিতে শনিবার, 13 জানুয়ারী, 2024, মিয়ামি ডলফিনসের বিরুদ্ধে একটি এনএফএল প্লে অফ ফুটবল খেলার প্রথমার্ধে টাচডাউন পাস নিক্ষেপ করার পরে উদযাপন করছেন৷ (এপি ছবি/এড জুর্গা)

কিন্তু প্যাট্রিক মাহোমস প্রাইম-টাইম গেমগুলির উজ্জ্বল আলো পছন্দ করেন এবং যদিও তিনি জানেন যে সময়সূচীটি যতই কঠিন হয়ে যায় বছরের সাথে সাথে এর কারণে, জয়ের প্রত্যাশা একই থাকে।

“আমি মনে করি আমাদের সময়সূচী প্রতি বছর পাগল এবং পাগল হয়ে ওঠে,” মাহোমস গত সপ্তাহে সাংবাদিকদের বলেছিলেন। “এটি আপনার সামনে যে সপ্তাহটি আছে তার জন্য প্রস্তুতি নেওয়ার কথা। আমরা জানি আমরা প্রাইম টাইমে অনেক গেম খেলতে চলেছি। আমরা সেই গেমগুলিতে যেতে সক্ষম হওয়ার জন্য আমাদের মূলধন তৈরি করেছি।”

বসদের সর্বদা তাদের উপর অনেক চোখ থাকে এবং উত্থান-পতনের মধ্য দিয়ে, স্পটলাইট কখনই বিবর্ণ হয় না। যাইহোক, আপনি যখন এনএফএল-এ ইতিহাস তৈরি করতে চান, তখন এটি হয়।

অ্যান্ডি রিড সাইডলাইন থেকে তাকিয়ে আছে

কানসাস সিটি চিফসের প্রধান কোচ অ্যান্ডি রিড নেভাদার লাস ভেগাসে 11 ফেব্রুয়ারি, 2024-এ সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোল LVIII-এর সময় সাইডলাইন থেকে দেখছেন। (পেরি নটস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যাইহোক, ক্যানসাস সিটি এই মৌসুমে দলের সময়সূচির একটি কঠিন সময়সূচীর সাথে তা করবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

টম ব্র্যাডি নেটফ্লিক্স রোস্টের সময় 9/11-ড্রু ব্লেডসো রসিকতা করে

News Desk

৫০০ উইকেট নিয়ে ক্যারিয়ার শেষ করতে চান হাসান

News Desk

নিলামে অবিক্রিত ফিঞ্চ-মালান-নিশাম-মরগান

News Desk

Leave a Comment