Image default
খেলা

চিফস’ ট্র্যাভিস কেলস ভিন্ন মতামত সত্ত্বেও হ্যারিসন বাটকারকে ‘মহান ব্যক্তি এবং দুর্দান্ত সতীর্থ’ হিসাবে রক্ষা করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এই মাসের শুরুর দিকে কানসাসের একটি ক্যাথলিক কলেজে তার বক্তৃতার পরে খেলোয়াড়ের তীব্র তদন্তের মধ্যে ট্র্যাভিস কেলস শুক্রবার হ্যারিসন বাটকারের প্রতিরক্ষায় অবস্থান নেওয়ার জন্য সর্বশেষ কানসাস সিটি চিফস খেলোয়াড় হয়ে ওঠেন।

অভিজ্ঞ খেলোয়াড় তার ভাই, প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস কোয়ার্টারব্যাক জেসন কেলসের সাথে “নিউ হাইটস” এর সর্বশেষ পর্বের সময় এই বিষয়ে সম্বোধন করেছিলেন।

কানসাস সিটি চিফস ট্র্যাভিস কেলস, ​​ডানদিকে, ডিএফবি ক্যাম্পাসে একটি সংবাদ সম্মেলনের সময় কিকার হ্যারিসন বাটকারের পাশে কথা বলছেন। (Getty Images এর মাধ্যমে Arne Didert/Image Alliance)

“আমি তাকে সাত বছর ধরে চিনি, সম্ভবত আট বছরেরও বেশি। আমি তাকে একজন সতীর্থ হিসাবে লালন করি,” কেলস বাটকার সম্পর্কে বলেছিলেন, যাকে তিনি “হ্যারি” বলে ডাকেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমি মনে করি প্যাট (মাহোমস) এটি সবচেয়ে ভাল বলেছেন — তিনি একজন দুর্দান্ত ব্যক্তি এবং একজন দুর্দান্ত সতীর্থ। তিনি যে বন্ধু এবং পরিবারকে আমি তাকে দিয়েছি তাদের সাথে সম্মান এবং দয়া ছাড়া আর কিছুই নয় এবং সে সবার সাথে এইভাবে আচরণ করে।” “

বাটকার, নেতাদের সহযোগিতায়, 11 মে কানসাসের অ্যাচিসনের বেনেডিক্টিন কলেজে তার বক্তৃতার পর থেকে স্পটলাইটে ছিলেন। একজন ক্যাথলিক হিসাবে তার মতামত সম্পর্কে বলতে গিয়ে, বাটকার গর্ভপাত এবং LGBTQ সম্প্রদায় সহ বিভিন্ন বিষয় উল্লেখ করেছেন। . স্নাতকদের সাথে সরাসরি কথা বলার সময়, তিনি একজন গৃহিণী হওয়ার গুরুত্ব সম্পর্কে কথা বলেছিলেন, যাকে তিনি “এখন পর্যন্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোনামগুলির মধ্যে একটি” হিসাবে বর্ণনা করেছিলেন।

কেলসি স্বীকার করেছেন যে তিনি বক্তৃতার “সংখ্যাগরিষ্ঠতার” সাথে একমত নন, কিন্তু যোগ করেছেন যে তিনি তাদের “ধর্মীয় দৃষ্টিভঙ্গির” ভিত্তিতে কাউকে বিচার করতে আগ্রহী নন।

“যখন তার মতামতের কথা আসে এবং তিনি তার সেন্ট বেনেডিক্টিন অনুষ্ঠানের বক্তৃতায় যা বলেছিলেন, সেগুলিই তার মতামত। আমি বলতে পারি না যে আমি তার পরিবার এবং তার সন্তানদের প্রতি তার ভালবাসা ছাড়া তার বেশিরভাগ মতামতের সাথে একমত। , এবং আমি মনে করি না যে আমার তাকে তার মতামত দ্বারা বিচার করা উচিত, বিশেষ করে তার ধর্মীয় দৃষ্টিভঙ্গি সম্পর্কে… কীভাবে জীবন অনুশীলন করতে হয়।

বাটকার এবং কেলসি উদযাপন করে

অ্যারোহেড স্টেডিয়ামের জেহা ফিল্ডে এএফসি চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে বাটকার গেম-বিজয়ী ফিল্ড গোলটি করার পর কানসাস সিটি চিফস ট্র্যাভিস কেলস, ​​নং 87, কিকার হ্যারিসন বাটকারের সাথে উদযাপন করছেন। (ডেনি মেডলি-ইউএসএ টুডে স্পোর্টস)

কানসাস সিটি সেই কর্মচারীর সাথে ‘বিচ্ছেদ’ করেছে যিনি তার বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে ট্রোল করেছিলেন, মেয়র বলেছেন

কর্মজীবী ​​বাবা-মায়ের দ্বারা বেড়ে ওঠা তার নিজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে, কেলসি “জীবনের সকল ক্ষেত্রের” জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

“আমার মা এবং বাবা উভয়েই আমাদের পরিবারের জন্য সরবরাহ করেছিলেন। আমার মা এবং বাবা দুজনেই বাড়িটি তৈরি করেছিলেন যা এটি ছিল। তাই তারা গৃহিণী ছিল, তারা ছিল উপার্জনকারী এবং তারা অবিশ্বাস্য ছিল যে তারা আমার জীবনের প্রতিটি দিন সেখানে ছিল। এবং আমি মনে করি যে আমার জন্য একটি সুন্দর লালনপালন ছিল।”

“এখন, আমি মনে করি না যে প্রত্যেককে আমার বাবা-মায়ের মতো করে করতে হবে, তবে আমি অবশ্যই আমার বাবা-মাকে ধন্যবাদ জানাই এবং আমি আমার বাবা-মাকে ভালোবাসি বাড়ির জন্য এবং তারা একই রকম ছিল তা নিশ্চিত করার জন্য।” .

ট্র্যাভিস কেলসির বাবা-মা মঞ্চে নিয়ে যান

ডোনা কেলসি এবং এড কেলসি (জেসন কেলসি), জেসন এবং ট্র্যাভিস কেলসির বাবা-মা, তাদের সন্তানরা তাদের আলমা মাদার, সিনসিনাটি বিশ্ববিদ্যালয়ে ডিপ্লোমা পাওয়ার আগে মঞ্চে উঠেন। ভাইয়েরা ডিগ্রী অর্জন করেছিল কিন্তু কখনোই স্নাতক অনুষ্ঠানে অংশগ্রহণ করেনি। (কারা ওসলে/দ্য এনকোয়ারার/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জেসন কেলসি এই অনুভূতির প্রতিধ্বনি করেছেন, যোগ করেছেন যে তিনি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি যা শিখেছেন তা হল পারিবারিক গতিশীলতার উপর বাটকারের গুরুত্ব।

“আমি মনে করি না যে আমাদের কাছে পরিবারের ভিত্তি এবং পিতৃত্বের গুরুত্ব এবং গুরুত্ব সম্পর্কে কথা বলার যথেষ্ট লোক আছে,” জেসন বলেছিলেন। “আপনি যদি বাবা-মা হতে যাচ্ছেন, আমি মনে করি এটি আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হওয়া উচিত।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Jason Kelce “Monday Night Football” প্রিগেম শো-এর জন্য একজন NFL বিশ্লেষক হিসেবে ESPN-এ যোগ দেন।

News Desk

ডাব্লুএনবিএ-তে ক্যাটলিন ক্লার্ক যুগ এখন শুরু হয়

News Desk

আয়ারল্যান্ডকে হারিয়ে শুভসূচনা লঙ্কানদের

News Desk

Leave a Comment