Image default
খেলা

চার্লস লেক্লার্ক মোনাকো জিপি জিতেছে বলে ঘোষণাকারীর ডাক: ‘দেখুন সে কী করেছে’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মোনাকোতে এটি একটি আবেগঘন রবিবার ছিল চার্লস লেক্লারকের জন্য, যিনি 93 বছরে মোনাকো গ্র্যান্ড প্রিক্স জেতার প্রথম মোনেগাস্ক ড্রাইভার হওয়ার পর নিজ দেশে নায়ক হয়েছিলেন।

Leclerc শুরু থেকে শেষ পর্যন্ত দৌড়ে নেতৃত্ব দিয়েছিলেন, বিজয় আসন্ন বলে মনে হয়েছিল তার এবং ভিড় থেকে আবেগ প্রবাহিত হয়েছিল। এবং সেই মুহুর্তে, সম্প্রচারক অ্যালেক্স জ্যাকস লেক্লারকের কাছে এই জয়টি কতটা গুরুত্বপূর্ণ ছিল তা সংক্ষিপ্ত করার জন্য চূড়ান্ত ল্যাপের একটি দুর্দান্ত বিবরণ একসাথে রেখেছিলেন।

ন্যায্য সতর্কীকরণ: এটি হৃদয়ের স্ট্রিংগুলিকে টানে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

চার্লস লেক্লার্ক মন্টে কার্লোতে 26 মে, 2024-এ মোনাকোর ফর্মুলা 1 গ্র্যান্ড প্রিক্সে যোগ দেন। (আর্নল্ড জেরোকি/ফিল্ম ম্যাজিক)

“2017 সালে, চার্লস লেক্লর্ক তার বাবাকে হারিয়েছিলেন,” জ্যাক বলেছিলেন। “তার শেষ দিনগুলিতে, তিনি তার বাবাকে একটি সাদা মিথ্যা বলেছিলেন – যে তিনি ফর্মুলা ওয়ানে এটি তৈরি করেছিলেন। যে তিনি চুক্তিতে স্বাক্ষর করেছিলেন। এটি তখন সত্য ছিল না, কিন্তু তার ড্রাইভ এখন এটিকে সত্য করেছে।”

রেসের পরে পডিয়ামে লেক্লার্ক বলেছিলেন যে তিনি তার প্রয়াত পিতা হার্ভে লেক্লারকের কথা ভাবছিলেন, যিনি 54 বছর বয়সে মারা গিয়েছিলেন যখন চার্লস ফর্মুলা 2 এ রেস করার সময় ফর্মুলা 1 তে যাওয়ার চেষ্টা করছিলেন।

“আবেগ সত্যিই আসছে,” Leclerc বলেন. “আমাকে বলতে হবে আমি আমার বাবার কথা ভাবছিলাম, গাড়ি চালানোর সময় আমি যতটা ভেবেছিলাম তার চেয়ে অনেক বেশি।

“তিনি আমাকে এখানে থাকার জন্য সবকিছু দিয়েছেন। এখানে রেস করা এবং জয়লাভ করা আমাদের জন্য একটি স্বপ্ন ছিল, তাই এটি অবিশ্বাস্য।”

মায়ামি গ্র্যান্ড প্রিক্স বিজয়ী ফর্মুলা 1 রেসের পরে স্প্রে বুদবুদ দেখেন: ঐতিহ্যটি এখানেই শুরু হয়েছিল

জ্যাক লেক্লারকের বাবার কথা উল্লেখ করার পর সুন্দরভাবে তার বর্ণনা চালিয়ে যান।

“এখন দেখুন এই সুযোগে তিনি কী করলেন,” তিনি বলেছিলেন। “ছোটবেলায় তিনি যে গ্র্যান্ডস্ট্যান্ডগুলিকে বড় হতে দেখেছিলেন তা এখন তার জন্য বেড়েছে৷ 93 বছরে প্রথমবারের মতো, তাদের একজন এই কিংবদন্তি রেস জিতেছে৷ চার্লস লেক্লার্ক তার স্বপ্ন পূরণ করতে মোনাকো গ্র্যান্ড প্রিক্স জিতেছেন!”

জ্যাক প্রয়াত জুলস বিয়াঞ্চির সাথে সম্পর্কিত একটি উপাখ্যানের সাথে এই মন্তব্যগুলি নিশ্চিত করেছেন, যাকে 2014 সালের জাপানি গ্র্যান্ড প্রিক্সের সময় তার মর্মান্তিক মৃত্যুর দশম বার্ষিকীতে লেক্লারক শ্রদ্ধা জানিয়েছিলেন ভেজা ট্র্যাকে

চার্লস লেক্লার্ক রেস ট্র্যাকে তার গাড়ি চালাচ্ছেন

চার্লস লেক্লার্ক 26 মে, 2024 তারিখে সার্কিট ডি মোনাকোতে ফর্মুলা 1 মোনাকো গ্র্যান্ড প্রিক্সের সময় ট্যাবাকের মাধ্যমে ফেরারি SF-24 চালান। (গান হাইয়ুয়ান/এমপি মিডিয়া/গেটি ইমেজ)

Bianchi একজন পরামর্শদাতা ছিলেন যাকে Leclerc প্রায়ই তার পেশাদার সাফল্যের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

“তার ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল প্রয়াত জুলেস বিয়াঞ্চির হস্তক্ষেপ ছাড়াই, যিনি ফেরারিকে বলেছিলেন: ‘আপনাকে এই লোকটিকে নিতে হবে। আপনাকে নিশ্চিত করতে হবে যে সে ফর্মুলা 1-এ পৌঁছেছে জ্যাক বলেছেন: “কী উপহার দিতে হবে।”

লেক্লারক যে মোনাকো গ্র্যান্ড প্রিক্সের ‘অভিশাপ’ ভেঙেছিলেন যেটি কেউ জিততে পারেনি সেখানে পৌঁছানোর জন্য যে সমস্ত কিছুর উপর কাজ করেছিল তার সংক্ষিপ্তসারের জন্য তারা ছিল নিখুঁত শব্দ।

চার্লস লেক্লারক শ্যাম্পেন ঝরনা

চার্লস লেক্লার্ক 26 মে, 2024-এ ফর্মুলা 1 গ্র্যান্ড প্রিক্স জেতার পরে পডিয়ামে উদযাপন করছেন। (ব্রায়ান লেনন – ফর্মুলা 1/ফর্মুলা 1 গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এটি কেবল আরেকটি ফিনিশ লাইন অতিক্রম করার চেয়ে বেশি ছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

অনুশীলনে ফিরেছেন নেইমার

News Desk

ফ্যালকন্স কোচ রাহিম মরিস তার এনএফএল খসড়া বাছাই যাচাই করার পরে নিজেকে টেলর সুইফটের সাথে তুলনা করছেন

News Desk

স্টিভেন স্মিথ নিক্সকে অনুরাগ করেন গেম 7-এ “এটি সম্পন্ন” করার জন্য একটি আবেগপ্রবণ কণ্ঠে: “এটি বের করুন!”

News Desk

Leave a Comment