Image default
খেলা

চার্লস বার্কলি নিক্সের বিরুদ্ধে ‘মোশন অনুসরণ করার’ জন্য সেল্টিকদের বিস্ফোরণ ঘটান

চার্লস বার্কলি বৃহস্পতিবার বোস্টনের টিডি গার্ডেনে নিক্সের কাছে 118-109 হারে তাদের দুর্বল পারফরম্যান্সের মধ্যে সেল্টিকদের কাছে একটি সতর্কবার্তা পাঠিয়েছে।

বাস্কেটবল হল অফ ফেমার প্রথমার্ধে একটি “হাফ-ফিক্স” করার জন্য “এনবিএ অন টিএনটি” হাফটাইম শো চলাকালীন বোস্টনের তারকা জেসন টাটাম এবং জেলেন ব্রাউনকে লক্ষ্য করেছিল এবং ব্যাখ্যা করেছিল কেন সেল্টিকস (62-18) বন্ধ হয়নি এবং ভাল থাকা সত্ত্বেও তাড়াতাড়ি পিছিয়ে পড়ে… 20 এপ্রিল থেকে শুরু হওয়া বাছাইপর্বের জন্য লিগের জন্য নিবন্ধন করুন৷

“শাক আমাকে আগে জিজ্ঞাসা করেছিল যে টাটাম এবং ব্রাউনের খেলা উচিত কিনা। তারা যদি এমন খেলতে যাচ্ছে, তাহলে তাদের খেলা উচিত নয়,” বার্কলে হোস্ট এর্নি জনসনকে বলেছিলেন।

“যদি তারা এভাবে খেলতে যাচ্ছে, তাহলে তাদের খেলা উচিত নয়।”…আমি জানি তারা সেরা রেকর্ডটি শেষ করতে যাচ্ছে, কিন্তু মানুষ, আপনি এটি বন্ধ এবং চালু করতে পারবেন না।”

চক প্রথমার্ধে বোস্টনের পারফরম্যান্স সম্পর্কে কথা বলেছেন 🗣️ pic.twitter.com/ClFVNLPKr5

— NBA on TNT (@NBAonTNT) 12 এপ্রিল, 2024 চার্লস বার্কলে 11 এপ্রিল, 2024-এ নিক্সের বিরুদ্ধে প্রথমার্ধে সেল্টিকদের ফাঁকা করে। X/NP EHON TNT

11 এপ্রিল, 2024-এ বোস্টনে একটি খেলার প্রথমার্ধে নিউ ইয়র্ক নিক্স ফরোয়ার্ড ওজি অনুনোবি (8) ডিফেন্ড করার সময় বোস্টন সেলটিক্সের ফরোয়ার্ড জেসন টাটাম (0) ঝুড়ির দিকে ড্রাইভ করছেন৷ এপি

বার্কলি মনে রেখেছেন যখন তার ফিনিক্স সানস 1992-93 এনবিএ-তে সেরা রেকর্ডের সাথে নিয়মিত মৌসুম শেষ করেছিল।

“যে বছর আমরা ফাইনালে উঠেছিলাম, এনবিএতে আমাদের সেরা রেকর্ড ছিল এবং আমরা মরসুমের শেষ দুই সপ্তাহে তা বন্ধ করে দিয়েছিলাম,” বার্কলি বলেছিলেন। “এটা ফিরে পেতে আমাদের কোয়ালিফাইংয়ের দুই রাউন্ড লেগেছে।

“আমরা আমাদের ঘরের মাঠে প্রথম দুটি খেলা লেকারদের কাছে হেরেছি। আমি সবসময় নিজেকে বলেছিলাম, ‘ফাইনালে বুলসের কাছে হেরে যাওয়ার সাথে আমাদের কোনো সম্পর্ক নেই, কিন্তু আমি বলি আজ পর্যন্ত আমি অনুতপ্ত,'” বার্কলে বলেন। লাইক, ম্যান, আপনি বাকি সিজন খেলতে যাচ্ছেন, যদি আপনি খেলতে যাচ্ছেন।

11 এপ্রিল, 2024-এ টিডি গার্ডেনে প্রথমার্ধে বোস্টন সেল্টিকস গার্ড জেলেন ব্রাউন (7) রক্ষা করার সময় নিউইয়র্ক নিক্সের গার্ড জালেন ব্রুনসন (11) বল নিয়ন্ত্রণ করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“কিন্তু আপনি যদি সেখানে গিয়ে ব্যর্থ হন এবং গতরাতে মিলওয়াকিতে তারা ব্যর্থ হন (৯ এপ্রিল 104-91 হারে), যখন তারা একটি ফ্রি থ্রো শুট করেনি। তারা একটি ফ্রি থ্রো শুট না করেই পুরো খেলাটি চালিয়েছিল .

“এবং তারপরে, যখন তারা আজ রাতে বেরিয়ে আসবে এবং তারা গতির মধ্য দিয়ে যাচ্ছে। আমি জানি তারা সেরা রেকর্ডের সাথে শেষ করতে যাচ্ছে, কিন্তু মানুষ, আপনি এটি আবার বন্ধ এবং চালু করতে পারবেন না।”

3 এপ্রিল ওকলাহোমা সিটি থান্ডারের বিরুদ্ধে একটি প্রভাবশালী, 135-100-এ জয়লাভ করে ইস্টার্ন কনফারেন্সে – এবং পুরো পোস্ট সিজন জুড়ে হোম-কোর্টের সুবিধা অর্জন করার পর সেল্টিকরা প্লে অফের দিকে নজর দিচ্ছে৷

বার্কলি প্রথমার্ধে বোস্টনের পারফরম্যান্সে সন্তুষ্ট ছিলেন না, এবং টাটাম নিক্সের গার্ড ওজি আনুনোবিকে পাহারা না দেওয়ার পরেই তিনি একটি বিদ্রুপ করেছিলেন, যিনি নিউইয়র্কের নেতৃত্ব বাড়ানোর জন্য হাফটাইম বাজারের আগে একটি লেআপে আঘাত করেছিলেন।

নিউ ইয়র্ক নিক্সের গার্ড জোশ হার্ট (3) বৃহস্পতিবার, 11 এপ্রিল, 2024, বোস্টনে একটি এনবিএ বাস্কেটবল খেলার প্রথমার্ধে ডিফেন্ড করার সময় বোস্টন সেল্টিকস গার্ড জেলেন ব্রাউন (7) ঝুড়িতে গুলি করতে দেখছেন৷ এপি

সেল্টিকদের রক্ষণাত্মক প্রচেষ্টার অভাব বেশ স্পষ্ট ছিল, কারণ নিক্স গ্লাসে 52-36 লিড ধরেছিল।

টাটাম এবং ব্রাউন 33 পয়েন্ট, স্যাম হাউসার 15 পয়েন্ট এবং পেটন প্রিচার্ড বেঞ্চ থেকে 16 পয়েন্ট যোগ করেছেন।

সেল্টিকস কোচ জো মাজোলা তার স্টার্টার টানলেন এবং একটি রিজার্ভ দিয়ে চতুর্থ কোয়ার্টার খুললেন।

“আমরা শেষ দুটি গেমের সাথে পরাজিত হয়েছি এবং আমাদের মান অনুযায়ী খেলতে পারিনি,” ব্রাউন বলেন, বক্সের কাছে তাদের কঠিন পরাজয় এবং বৃহস্পতিবারের পরাজয়ের কথা উল্লেখ করে। “খেলা পরিবর্তিত হয়েছে এবং প্লে অফে এটি আরও বেশি পরিবর্তিত হবে।”

নিক্সের অল-স্টার গার্ড জালেন ব্রুনসন তিন কোয়ার্টারে 39 পয়েন্ট স্কোর করে নিক্সকে কনফারেন্সে 2 নম্বর সীডের জন্য ঠেলে দিতে, আর আনোবি, যিনি ডিসেম্বরের শেষের দিকে নিক্সে ট্রেড করা হয়েছিল, 12 পয়েন্ট অর্জন করেছিলেন।

নিক্স শুক্রবার সন্ধ্যায় নেটের আয়োজন করবে, যখন সেল্টিকরা বোস্টনের টিডি গার্ডেনে হর্নেটের মুখোমুখি হবে।



Source link

Related posts

আজ চট্টগ্রামে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ম্যাচ

News Desk

অ্যারিজোনা কোয়োটস খেলোয়াড়রা বলে যে দলটি পরের মরসুমে সল্টলেক সিটিতে চলে যাবে: রিপোর্ট

News Desk

স্টিভ কোহেন বলেছেন যে মেটস ভক্তদের ‘এটি আরও খারাপ হয়েছে’ কারণ তিনি পরিবর্তনের লক্ষণ দেখেছেন

News Desk

Leave a Comment