চার্জাররা তার প্রথম সংগঠিত ফুটবল ম্যাচে পলাতক গোল করা সহকর্মী নাইজেরিয়ানের বিরুদ্ধে জ্বলে ওঠে
খেলা

চার্জাররা তার প্রথম সংগঠিত ফুটবল ম্যাচে পলাতক গোল করা সহকর্মী নাইজেরিয়ানের বিরুদ্ধে জ্বলে ওঠে

লস অ্যাঞ্জেলেস চার্জার্সের ডিফেন্সিভ লাইনম্যান সিজে ওকোয়ে তার প্রথম এনএফএল স্যাক তুলেছিলেন যখন লস অ্যাঞ্জেলেস র‌্যামস এক সপ্তাহ 1 প্রিসিজন গেমের চতুর্থ ত্রৈমাসিকের শেষের দিকে স্টেটসন বেনেটকে পরাজিত করেছিল।

যদিও এটি সাধারণত একটি বড় চুক্তি হবে না, চার্জারদের সাইডলাইন ব্যালিস্টিক হয়ে যাচ্ছিল যখন ওকোয়ে বেনেটের পা মোচড় দিয়ে তাকে টার্ফে নিয়ে আসে।

কেন? এটি তার প্রথম এনএফএল গেমে ওকোয়ের প্রথম এনএফএল বস্তা ছিল না। এটি ছিল তার জীবনের প্রথম সংগঠিত ফুটবল ম্যাচ।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস এঞ্জেলেস চার্জার্স ডিফেন্সিভ ট্যাকল সিজে ওকোয়ে রুকি মিনি ক্যাম্পের সময় বৈশিষ্ট্যযুক্ত ছিল (কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস)

হ্যাঁ, আপনি সঠিকভাবে পড়েছেন।

ওকোয়ে নাইজেরিয়া থেকে এসেছেন এবং এটি NFL ইন্টারন্যাশনাল প্লেয়ার পাথওয়ে প্রোগ্রামের অংশ যা সারা বিশ্বের বিভিন্ন দেশের ক্রীড়াবিদদের প্রশিক্ষণ শিবিরের সময় 53-জনের রোস্টারে (বা অনুশীলন স্কোয়াডে) একটি জায়গার জন্য লীগ জুড়ে ফ্র্যাঞ্চাইজির জন্য চেষ্টা করার অনুমতি দেয়। ওকোয়ে এনএফএল লন্ডন কম্বাইনেও অংশগ্রহণ করেছিল।

র্যামসের স্টেটসন বেনেট চার্জার বনাম পোস্টগেম প্রশংসা অর্জন করে

সপ্তাহ 1 এর আগে ক্যাম্প বিরতির সময় তিনি অবশ্যই রোস্টার তৈরির একটি লম্বা সম্ভাবনা, কিন্তু ওকোয়ের অ্যাথলেটিসিজম বেশ স্পষ্ট ছিল যখন তিনি পথিককে ছুটছিলেন। তিনি আক্রমণাত্মক লাইনের ডানদিকে ডার্ট করে নিখুঁত হওয়ার জন্য একটি স্টান্ট চালিয়েছিলেন।

বেনেট বিপদ থেকে দূরে সরে যাওয়ার সাথে সাথে ওকোয়েকে তার পিছনে দৌড়াতে দেখেননি। ঠিক সময়ে ডাইভিং করা এবং পা রোল করা ব্যাগটিকে সুরক্ষিত করে।

চার্জার সতীর্থরা গামছা-দোলাচ্ছিল, উপরে-নিচে বাউন্স করছিল, এবং অবশেষে যখন সে এতে ফিরে গেল তখন সাইডলাইনকে পার্টিতে পরিণত করেছিল।

“এটি একটি ঐতিহাসিক পারফরম্যান্স,” চার্জার্স কোচ ব্র্যান্ডন স্ট্যালি ওকোয়ে খেলার পরে বলেছিলেন। “এই লোকটি, আপনারা জানেন, তার গল্পটি দুর্দান্ত। আন্তর্জাতিক ট্র্যাক প্রোগ্রাম, এই লোকটি কখনও কোনও গেমে খেলেনি। তার জন্য তার প্রথম এনএফএল গেমে একটি বস্তা পেতে, আমাদের লোকেরা বলেছিল যদি সে একটি বস্তা পায় তবে তারা 15 গজ পাবে “(উদযাপনের শাস্তি)”।

CJ Okoye ব্যাগ

র্যামস স্টেটসন বেনেটকে শনিবার, 12 আগস্ট, 2023, ক্যালিফোর্নিয়ার এনগেলউডের মিস্টিক স্টেডিয়ামে তাদের প্রিসিজন খেলার চতুর্থ ত্রৈমাসিকে চার্জার্সের ডিফেন্সিভ লাইনম্যান সিজে ওকোয়ে দ্বারা বরখাস্ত করা হয়েছিল। (Myung Jae-chun/Getty Images এর মাধ্যমে লস এঞ্জেলেস টাইমস)

“আমি সেই পাড় দেখেছি,” তিনি চালিয়ে গেলেন। “এনএফএল সম্পর্কে এটিই, এর মতো দুর্দান্ত গল্প – সিজের জন্য একটি গেম বল এবং আমাদের পুরো দলের জন্য একটি অবিস্মরণীয় মুহূর্ত।”

ওকোয়ের মুহূর্তটি নিউ ইয়র্ক জায়ান্টস গ্রেট ওসি উমেনিওরা সহ অনেকের নজর কেড়েছিল, যারা তার মুহূর্ত সম্পর্কে মন্তব্য করেছিলেন।

জয় বোসা প্রকাশ করে যে শিপার দেউলিয়া হওয়ার সময় প্রচুর পরিমাণে ক্যালোরি খেয়েছিল: ‘এটি প্রায়শই আর মজা হয় না’

“তার পুরো জীবনের প্রথম ফুটবল খেলা। সে একটি বস্তা পেয়েছে। আপনি এই জিনিস তৈরি করতে পারবেন না। @চার্জার্স পাগল সাইডলাইন। শুধুমাত্র এনএফএলে,” ওমিন্যুরা X-তে লিখেছেন, যা আগে টুইটারে পরিচিত ছিল।

চার্জাররা বিগ রামসকে 34-17-এ পরাজিত করে প্রিসিজনে তাদের প্রথম জয় নিশ্চিত করেছে।

রোস্টার যুদ্ধগুলি অব্যাহত থাকার সাথে সাথে এবং সপ্তাহের মধ্যে আরও কঠিন হয়ে উঠছে, চার্জার ভক্তরা অবশ্যই দেখবেন ওকোয়ে কী করতে পারে এগিয়ে যেতে।

CJ Okoye Stetson Bennett বরখাস্ত

র্যামস স্টেটসন বেনেটকে শনিবার, 12 আগস্ট, 2023, ক্যালিফোর্নিয়ার এনগেলউডের মিস্টিক স্টেডিয়ামে তাদের প্রিসিজন খেলার চতুর্থ ত্রৈমাসিকে চার্জার্সের ডিফেন্সিভ লাইনম্যান সিজে ওকোয়ে দ্বারা বরখাস্ত করা হয়েছিল। (Kevork Djansizian/Getty Images)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

এটি আপনার প্রথম খেলায় একটি বস্তার চেয়ে বেশি ভালো হয় না।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ESPN ‘SportsCenter’-এ চালানো অল-মহিলা কাস্ট টেস্ট সহ মহিলাদের ক্রীড়া কভারেজ স্পটলাইট করে

News Desk

বাংলাদেশ সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ

News Desk

সনের গোলে জয় পেলো টটেনহ্যাম

News Desk

Leave a Comment