Image default
খেলা

গ্যারেট উইলসন শন পেটনের প্রশ্নের উত্তর দেওয়ার পরে ব্রঙ্কোসের ফাটলে আরও জ্বালানি যোগ করছেন

বুধবার অনুশীলনের পরে জেটস রিসিভার জেটস উইলসনের মন্তব্যের পরে এখনও নিউ ইয়র্ক জেটস এবং ডেনভার ব্রঙ্কোসের মধ্যে বিরোধ রয়েছে বলে মনে হচ্ছে৷

উইলসন জেটস রিপোর্টারের একটি প্রশ্নের উত্তর দিয়েছিলেন যিনি জিজ্ঞাসা করেছিলেন যে ক্যারোলিনা প্যান্থার্সের বিরুদ্ধে একটি প্রিসিজন খেলার সময় সাইডলাইনে তার পোশাক পছন্দের একটি উদ্দেশ্য ছিল কিনা।

ফিফা ওয়ার্ল্ড প্লেয়ার অফ দ্য ইয়ার বিজয়ী একটি টি-শার্ট, বালতি টুপি এবং সানগ্লাস পরেছিলেন যখন সিবিএস-এর সাক্ষাৎকার নেওয়া হয়েছিল।

কেন এই এত বড় চুক্তি হবে? ব্রঙ্কোস কোচ শন পেটন ব্রঙ্কোস স্টার্টারদের জন্য নিয়ম তৈরি করেছিলেন যারা গেমের শুরুতে ভাঁজ করেছিলেন। ম্যাচ চলাকালীন তাদের সাক্ষাৎকার নেওয়া হয়নি। তাদের ইউনিফর্ম খুলতে বা সানগ্লাস পরতে দেওয়া হয়নি। “গিলিগান টুপি” (বালতি টুপি) ব্যবহার করার অনুমতি দেওয়া হয়নি।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেনভার ব্রঙ্কোস কোচ শন পেটন যেমন খেলোয়াড়রা 27 জুলাই, 2023, সেন্টেনিয়াল, কলোরাডোতে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের সময় অনুশীলনে অংশ নেয়। (এপি ছবি/ডেভিড জালুবোস্কি)

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে পেটন তার খেলোয়াড়দের যা না করার নির্দেশ দিয়েছিলেন তা তিনি ঠিক করেছিলেন কিনা, উইলসনের একটি নিরব প্রতিক্রিয়া ছিল।

উইলসন এসএনওয়াইতে সাংবাদিকদের বলেন, “আমাকে এ বিষয়ে কথা না বলার পরামর্শ দেওয়া হয়েছিল।” ভাল প্রশ্ন, যদিও.

নাথানিয়েল হ্যাকেটের অধীনে গত বছর ডেনভারের পারফরম্যান্স সম্পর্কে পেটনের মন্তব্য, যিনি এখন জেটসের আক্রমণাত্মক সমন্বয়কারী, জেটদের সাথে কিছু বিতর্কের জন্ম দিয়েছে।

ব্রঙ্কোস’ শন পেটন ‘কোড ভঙ্গ করেছিলেন’ যখন তিনি নাথানিয়েল হ্যাকেটকে ছিঁড়েছিলেন, ঘোষিত এনএফএল কোচ বলেছেন

পেটন এটিকে “এনএফএল ইতিহাসের সবচেয়ে খারাপ কোচিং চাকরিগুলির মধ্যে একটি” বলে অভিহিত করার পরে, হ্যাকেট নিজেকে রক্ষা করেছিলেন। জেটস কোচ রবার্ট সালিহ পেটনকে লাইন অতিক্রম করার পরামর্শ দেন।

হ্যাকেটকে রক্ষাকারী অ্যারন রজার্স সহ জেট খেলোয়াড়রাও একই কথা বলেছিলেন।

“আমি ভেবেছিলাম এটি লাইনের বাইরে এবং অনুপযুক্ত এবং আমি মনে করি তার মুখ থেকে আমার কোচদের নাম রাখা দরকার,” রজার্স বলেছিলেন।

এমনকি জেটস সংস্থার বাইরের কেউ কেউ বিশ্বাস করে যে পেটন এমন একটি লাইন অতিক্রম করেছে যা তার হওয়া উচিত নয়।

গ্যারেট উইলসন রুট চালান

ফ্লোরহ্যাম পার্ক, এনজে-এ 9 জুন, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে ওটিএ চলাকালীন নিউ ইয়র্ক জেটসের ওয়াইড রিসিভার গ্যারেট উইলসন (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

এনবিসি স্পোর্টসের পিটার কিং-এর একজন বেনামী কোচ বলেছেন, “সিন কোডটি ভেঙেছে।”

পেটন পরে ক্ষমা চেয়েছিলেন।

জেটস ‘আরন রজার্স অন ডার্কনেস রিট্রিট ফ্লাক: সমালোচনা ‘আরো সাহায্য করতে পারে’

“শুনুন, আমার সেই মুহুর্তগুলির মধ্যে একটি ছিল যেখানে আমি এখনও আমার ফক্স টুপি পরে আছি, আমার প্রশিক্ষণের টুপি নয়,” পেটন বলেছিলেন। “আমি দলকে এটি বলেছিলাম: আমরা এটি সম্পর্কে একটি দুর্দান্ত সময় কাটিয়েছি। আমি সেই বার্তাটি প্রচার করছি, এবং এখানে অভিজ্ঞরা এতে প্রবেশ করছে। এটি আমার জন্য একটি শেখার অভিজ্ঞতা ছিল, ভুল, স্পষ্টতই। আমার আরও ফিল্টারিং দরকার। “

“আমার আরও সংযম দরকার ছিল। এর জন্য আমি দুঃখিত।”

মাঠে হেলমেট পরা গ্যারেট উইলসন

নিউ ইয়র্ক জেটসের ওয়াইড রিসিভার গ্যারেট উইলসন ফ্লোরহ্যাম পার্ক, এনজে-এ 26 জুলাই, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শিবিরের সময় কাজ করেন (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

দুই দল নিয়মিত মৌসুমে 8 অক্টোবরে মিলিত হয় যখন জেটগুলি ডেনভারে ভ্রমণ করে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ব্রনি জেমস: আমি কখনই আমার বাবার সাথে খেলার কথা ভাবিনি

News Desk

NBA ’30 বন্য ঘন্টা’ পরে 76ers’ জোয়েল এমবিডের উদ্ভট আঘাতের বিকাশের তদন্ত করবে বলে আশা করা হচ্ছে

News Desk

বিপিএল: তৃতীয় পর্ব শেষে শীর্ষ চারের দৌঁড়ে এগিয়ে যারা

News Desk

Leave a Comment