free hit counter
গোয়া যাওয়ার পথে আইন ভেঙে পুলিশের খপ্পরে পৃথ্বী
খেলা

গোয়া যাওয়ার পথে আইন ভেঙে পুলিশের খপ্পরে পৃথ্বী

ভারতীয়দের পাশাপাশি পুরো বিশ্বের ভ্রমণপ্রেমীদের কাছে বেড়ানোর জন্য প্রিয় স্থান গোয়া। খেলার মাঝে থাকা পৃথ্বী শাও একঘেয়েমি কাটাতে সেখানেই যাচ্ছিলেন। পথেই বাঁধল বিপত্তি।

ভারতে করোনা পরিস্থিতি বেশ নাজুক। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা। এমন পরিস্থিতিতে কোথাও যেতে হলে অনুমতি নিতে হয়। অনুমতি নিলে মেলে ই-পাশ, তা পুলিশকে দেখিয়ে চলাফেরা করা যায়। তরুণ তারকা পৃথ্বী সেই ই-পাশের ধার না ধেরে রওয়ানা হয়েছিলেন গোয়ায়। করোনা পরিস্থিতিতে কেন ঘুরতে যাচ্ছেন এমন কোনো কারণে কিন্তু তাকে জেরা করেনি পুলিশ। তাদের কথা ছিল একটাই, কেন ই-পাশ নিয়ে ঘর থেকে বের হলেন না।

গোয়া যাওয়ার পথে আইন ভেঙে পুলিশের খপ্পরে পৃথ্বীতারকা বলে তাকে কোনোরকম ছাড় দেওয়া হয়নি পৃথ্বীকে। মুম্বাই থেকে যাওয়ার পথে আম্বলি জেলায় গত বৃহস্পতিবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে তার গাড়ি আটকে দেওয়া হয়। পুলিশ জানতে পারে, পৃথ্বী অনুমতির জন্য আবেদনও করেননি। নাছোড়বান্দা পুলিশ পৃথ্বীর গাড়িকে যেতে দিয়েছে ঠিকই, তবে অনুমতি নেওয়ার পর। এজন্য গাড়ি আটক অবস্থায়ই ই-পাশ সংগ্রহ করতে হয় তাকে। ঘণ্টাখানেক পর ছাড়া পেয়ে রওয়ানা দেন গোয়ার উদ্দেশে।

পৃথ্বীকে নিয়ে নেতিবাচক খবর এবারই প্রথম নয়। এর আগে ডোপ টেস্টে পজিটিভ হয়ে হইচই বাঁধিয়ে ফেলেছিলেন তিনি। বর্তমান সময়টা অবশ্য ভালো যাচ্ছে না তার। ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে ভালো করা সত্ত্বেও ভারতের ইংল্যান্ড সফরের টেস্ট দলে জায়গা হয়নি। তবে শ্রীলঙ্কায় সীমিত ওভারের দুই সিরিজে দ্বিতীয় সারির ভারতীয় দলে ব্যাটিং ইউনিটের অন্যতম মূল ভরসা হতে যাচ্ছেন তিনি।

Related posts

স্বাধীনতা দিবসে ‘করোনা মুক্তি’র উৎসব উদযাপন: বাইডেন

News Desk

কোপা আমেরিকা থেকে সরলো আরেক স্পন্সর প্রতিষ্ঠান

News Desk

রফতানি আয়ে ধাক্কা

News Desk