free hit counter
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অস্ত্রোপচার
খেলা

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অস্ত্রোপচার

বিশাল ধাক্কা খেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল পাঞ্জাব কিংস। হঠাত গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে দলটির অধিনায়ক লোকেশ রাহুলকে। অস্ত্রোপচার ছাড়া সেরে উঠবেন না এই তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান।

চলতি আইপিএল দুর্দান্ত কাটছিল রাহুলের। এখনও তিনি আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক। শিরোপার লক্ষ্যে নামা দলকে নেতৃত্বও দিচ্ছিলেন। দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে দল মাঠে নামলেও তিনি অবশ্য হাসপাতাল শয্যায়। শনিবার (১ এপ্রিল) রাতে তলপেটে ব্যথা অনুভব করছিলেন রাহুল। ওষুধ খেয়েও কমেনি সেই ব্যথা, বরং সময় গড়ানোর সাথে সাথে বেড়েছে। রবিবার অসহ্য যন্ত্রণা অনুভব করলে স্বাস্থ্যবিধি ও কোভিড প্রটোকল মেনে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রাহুল, লাগবে অস্ত্রোপচারএরপর জানা যায়, রাহুলের অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়েছে। সারাতে হলে করাতে হবে অস্ত্রোপচার। সহসাই তাই মাঠে ফেরা হচ্ছে না। অর্থাৎ চতুর্দশ আইপিএলের বাকি অংশে অনিশ্চিত তার অংশগ্রহণ। পাঞ্জাব কিংস এক বিবৃতিতে জানায়, ‘রাহুলকে ইমার্জেন্সি রুমে নিয়ে যাওয়া হয় ওর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানোর জন্য। ওর অ্যাকুইট অ্যাপেন্ডিক্স ধরা পড়েছে। একমাত্র অস্ত্রোপচারের মধ্য দিয়েই এই সমস্যার সমাধান সম্ভব। সেই কারণেই সব ধরনের কোভিড প্রটোকল মেনে তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।’

৭ ইনিংসে ৩৩১ রান করে রাহুল এবারের আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার পথে হাঁটছিলেন। অপ্রত্যাশিত ও আকস্মিক অসুস্থতায় তার সেই দৌড় একপ্রকার থেমেই গেল বলা যায়। রাহুলের পরিবর্তে দিল্লীর বিপক্ষে পাঞ্জাবকে নেতৃত্ব দিচ্ছেন আরেক ওপেনার মায়াঙ্ক আগারওয়াল।

Related posts

আইপিএল খেলতে না দিলে বিদ্রোহ করবেন ইংলিশরা, শঙ্কা পিটারসেনের

News Desk

কেকেআরের আসল শক্তি কী? সাংবাদিক সম্মেলনে জানালেন মর্গ্যান

News Desk

আঙুল ভেঙে আইপিএল খেলা নিয়া সংশয় বেন স্টোকসের

News Desk