Image default
খেলা

গল্ফ সেন্ট্রালের অ্যারন ওবারহোলসার পিজিএ ট্যুরে জন রহমের মন্তব্যের নিন্দা করেছেন: ‘আমি তার ঘাড় মুড়তে চাই’

গল্ফ সেন্ট্রাল বিশ্লেষক অ্যারন ওবারহোলসার এই সপ্তাহের পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে জন রহমের জন্য কিছু জোরালো কথা বলেছিলেন।

রহম, যিনি ডিসেম্বরে সৌদি-সমর্থিত LIV গল্ফ দল থেকে প্রত্যাহার করেছিলেন, মঙ্গলবার PGA ট্যুরের সাথে তার ভরাট সম্পর্কের বিষয়ে কথা বলেছিলেন, ওবারহোলসারকে প্রক্রিয়ায় স্থগিত করা হয়েছিল।

রহম সাংবাদিকদের বলেন, “আপনারা ‘অন্য দিকে’ বলতে থাকেন, কিন্তু আমি এখনও পিজিএ ট্যুরের সদস্য, তা স্থগিত হোক বা না হোক। “আমি এখনও পিজিএ ট্যুর সমর্থন করতে চাই এবং আমি মনে করি এটি একটি গুরুত্বপূর্ণ পার্থক্য (…) আমি মনে করি না যে আমি অন্য দিকে আছি। আমি সেখানে খেলি না। এটি অন্তত ব্যক্তিগতভাবে।”

জর্জিয়ার অগাস্টাতে 09 এপ্রিল, 2023-এ অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2023 মাস্টার্স জেতার পরে গ্রিন জ্যাকেট অনুষ্ঠানের সময় মাস্টার্স ট্রফির সাথে পোজ দিচ্ছেন স্পেনের জন রহম। গেটি ইমেজ

ওবারহোলসার, একজন পিজিএ ট্যুর গলফার, প্রেসারকে সরাসরি প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রতিবাদ করেছিলেন।

“আমি টিভির মাধ্যমে তার ঘাড় চেপে দিতে চাই,” তিনি বলেছিলেন। “আমি এখন পাগল।

“সে এটা বোঝে না। এবং আজ পর্যন্ত, সে এটা পায়নি। এটা এমন একজন লোক যে একটি অবস্থান চেয়েছিল বা শুনতে চেয়েছিল, আমি যা বুঝতে পেরেছি, হয় বোর্ডে একটি অবস্থান, (বা) পলিসি বোর্ড তিনি চেয়েছিলেন যে এই বিষয়ে তার কণ্ঠস্বর শোনা যাক। কারণ সে বুঝতে পারেনি।

গল্ফ চ্যানেল গ্রুপ আজ তার প্রেস কনফারেন্সে জন রহমের প্রতিক্রিয়া জানায় যে তিনি এখনও পিজিএ ট্যুরের সদস্য এবং “এটিকে সমর্থন করতে চান।”

“সে বোঝে না… আমি রেগে আছি… তুমি বুঝতে পারো না… আমি টিভির মাধ্যমে তার ঘাড় চেপে দিতে চেয়েছিলাম, আমি এখন খুব রেগে আছি।” pic.twitter.com/bjefzSNgCQ

– ফ্রাইড এগ গল্ফ (@fried_egg_golf) 14 মে, 2024

“(…) একজন পিজিএ ট্যুর প্লেয়ার এবং পিজিএ ট্যুর সদস্য হিসাবে, এবং এখনও কার্ড বহনকারী পিজিএ ট্যুর সদস্য এবং যে কেউ পিজিএ ট্যুর সমর্থন করে, (আমি) এখন যা ঘটছে তাতে খুশি নই, স্পষ্টতই, আমি আমি নির্বোধতার স্তরে রাগান্বিত (…) “আপনি সেখানে বসে আমাকে বলবেন যে আপনি এখনও পিজিএ ট্যুরে আছেন বলে মনে হচ্ছে, এবং আমি পিজিএ ট্যুরকে সমর্থন করতে চাই (…) আমি টিভিতে তার ঘাড় চেপে দেখতে চেয়েছিলাম আমি এখন পাগল।”

রহম, দুইবারের প্রধান বিজয়ী যিনি সফর থেকে বেরিয়ে যাওয়ার সময় বিশ্বের তৃতীয় স্থানে ছিলেন, সাম্প্রতিক মাসগুলিতে বিদ্রোহী গল্ফ লিগকে ঘিরে নাটকের কারণে বিচলিত হয়েছিলেন।

29 বছর বয়সী স্প্যানিয়ার্ড ট্যুরের প্রতি তার আনুগত্য সম্পর্কে অটল থাকার পরে LIV-এর সাথে $500 মিলিয়ন পর্যন্ত মূল্যের বহু-বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন।

হাওয়াইয়ের লাহাইনায় 3 জানুয়ারী, 2019-এ কাপালুয়া গল্ফ ক্লাবে প্ল্যান্টেশন কোর্সে সেন্ট্রি টুর্নামেন্ট অফ চ্যাম্পিয়ন্সের প্রথম রাউন্ডের সময় অ্যারন ওবারহোলসার দেখছেন।হাওয়াইয়ের লাহাইনায় 3 জানুয়ারী, 2019-এ কাপালুয়া গল্ফ ক্লাবে প্ল্যান্টেশন কোর্সে চ্যাম্পিয়ন্সের সেন্ট্রি টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় অ্যারন ওবারহোলসার দেখছেন। গেটি ইমেজ

“এটি একটি কারণ, আমি আপনার সাথে মিথ্যা বলতে যাচ্ছি না,” রহম তার LIV বিচ্যুতি থেকে বড় বেতনের কথা বলেছেন। “এটি একটি দুর্দান্ত অনুষ্ঠান ছিল। অর্থ দুর্দান্ত। অবশ্যই এটি দুর্দান্ত। তবে আমি আগে যা বলেছি তা সত্য: আমি অর্থের জন্য গলফ খেলি না। আমি খেলার প্রতি ভালবাসা এবং গলফের প্রতি ভালবাসার জন্য খেলি।”

“কিন্তু, একজন স্বামী, একজন বাবা এবং একজন পারিবারিক মানুষ হিসেবে, আমার পরিবারের প্রতি আমার কর্তব্য তাদের সর্বোত্তম সুযোগ এবং যতটা সম্ভব সম্পদ দেওয়া এবং সেখানেই এটি আসে।”



Source link

Related posts

জোশ হার্ট পরবর্তী রাউন্ডে প্রতিদ্বন্দ্বী বোস্টনের মুখোমুখি হতে নিক্স এবং রেঞ্জার্সের জন্য পছন্দ করবেন

News Desk

এনএফএল প্লেয়ার বিল রোমানস্কির স্ত্রী দেউলিয়া হওয়ার জন্য আবেদন করেছেন কারণ তিনি $15.5 মিলিয়ন ট্যাক্স জালিয়াতির অভিযোগের মুখোমুখি হয়েছেন

News Desk

বাঁচামরার লড়াইয়ে ক্রোয়েশিয়া-বেলজিয়াম

News Desk

Leave a Comment