Image default
খেলা

গভর্নমেন্ট জেফ ল্যান্ড্রি চান যে অ্যাথলেটরা এলএসইউ বিতর্কের পরে জাতীয় সঙ্গীত এড়ানোর জন্য বৃত্তি হারাতে পারে

লুইসিয়ানার শীর্ষ নির্বাহী এলএসইউ-এর জাতীয় সঙ্গীত বিতর্ক সম্পর্কে কথোপকথনে যোগ দিয়েছেন – এবং তার একটি ধারণা রয়েছে যা আবার অনুরূপ কিছু ঘটলে খেলোয়াড়দের শাস্তি দিতে পারে।

সোমবার রাতে আলবেনিতে ক্যাটলিন ক্লার্ক এবং আইওয়ার কাছে টাইগারদের এলিট এইটের হারের আগে কোচ কিম মুলকির দল জাতীয় সঙ্গীতে লক্ষণীয়ভাবে অনুপস্থিত থাকার পরে, লুইসিয়ানার গভর্নর জেফ ল্যান্ড্রিকে এমন একটি পদক্ষেপ নিতে অনুরোধ করা হয়েছিল যা ছাত্র-অ্যাথলেটদের তাদের অনুপস্থিতির জন্য শাস্তি দেবে . “তারকাখচিত ব্যানার.”

যাইহোক, আইওয়া স্টেট এমভিপি অ্যারেনায় জাতীয় সঙ্গীত বাজানোর সময় হাত ধরে মাঠে ছিল।

লুইসিয়ানার গভর্নর জেফ ল্যান্ড্রি জাতীয় সঙ্গীত শোনেন না এমন খেলোয়াড়দের শাস্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন। এপি

মার্কিন জাতীয় সঙ্গীত চলাকালীন আইওয়া রাজ্যের খেলোয়াড়রা হাত ধরে। জাতীয় সঙ্গীত বাজানোর আগেই মাঠ ছাড়েন এলএসইউর খেলোয়াড়রা। pic.twitter.com/GhCLHUXiBX

— ড্যান জাকচেস্কি (@RealDanZak) 1 এপ্রিল, 2024

“আমার মা উচ্চ বিদ্যালয়ের মহিলাদের বাস্কেটবলের প্রশিক্ষক ছিলেন বিচ্ছিন্নতার উচ্চতার সময়, এবং খেলাধুলার প্রতি এবং কোচ মুলকির জন্য কেউই বেশি সম্মান করে না। কিন্তু সেই খেলার প্রতি শ্রদ্ধার উপরে, যারা আমাদের রক্ষা করতে এবং আমাদের একত্রিত করার জন্য কাজ করে তাদের প্রতি গভীর শ্রদ্ধা রয়েছে। এক ব্যানারে!

“রিজেন্ট সহ সমস্ত কলেজ বোর্ডের জন্য সময় এসেছে, এমন একটি নীতি প্রতিষ্ঠা করার জন্য, যাতে ছাত্র-অ্যাথলেটদের জাতীয় সঙ্গীতের জন্য দাঁড়াতে হবে বা তাদের অ্যাথলেটিক স্কলারশিপের ঝুঁকি নিতে হবে! এটি একটি সম্মানের বিষয় যা সমস্ত কলেজ প্রশিক্ষকদের অবশ্যই স্থাপন করা উচিত।”

তার অংশের জন্য, মুলকি খেলার পরে বলেছিলেন – যা মহিলাদের এনসিএএ র‌্যাঙ্কিংয়ে একটি রেকর্ড তৈরি করেছে – যে দলটি ইচ্ছাকৃতভাবে জাতীয় সঙ্গীত বা কোনও বিবৃতির জন্য মিস করেনি, বলেছিল যে প্রতিটি খেলার আগে দলের একটি রুটিন রয়েছে এবং এটি ছিল না। মামলা যথাসময়ে আদালতে ফিরে যান।

সোমবার ব্যাটন রুজ প্রাউড নিউজ জানিয়েছে, জাতীয় সঙ্গীত বাজানোর সময় এলএসইউ মহিলা বাস্কেটবল দল কোর্টে “কখনই” ছিল না।

কিম মুলকি খেলার পরে ব্যাখ্যা করেছিলেন কেন LSU জাতীয় সঙ্গীত মিস করেছে। গেটি ইমেজ

লুইসিয়ানার গভর্নর জেফ ল্যান্ড্রি এবং মিসেস ল্যান্ড্রি টাইগারদের কোচ কিম মুলকিকে অভিনন্দন জানিয়েছেন৷ পিট মারাভিচ অ্যাসেম্বলি সেন্টারে ব্যাটন রুজ, LA-তে 2024 NCAA টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে LSU টাইগাররা মিডল টেনেসি ব্লু রাইডারদের পরাজিত করেছে। স্কট ব্লাস/ইউএসএ টুডে নেটওয়ার্ক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“সত্যি, আমি এমনকি জানি না কখন জাতীয় সঙ্গীত বাজানো হয়েছিল,” মুল্কি আইওয়াতে হারের পর সাংবাদিকদের বলেছিলেন। “আমাদের কিছুটা রুটিন আছে যখন তারা মাটিতে থাকে এবং তারা 12-মিনিটের চিহ্নে বেরিয়ে আসে। আমি জানি না, আমরা আসি এবং প্রাক-ম্যাচ স্টাফ করি। আমি দুঃখিত, শুনুন, কিছুই নেই ইচ্ছাকৃতভাবে করা হয়েছিল।

হারের সাথে, টাইগাররা 2023-24 মরসুমটি 31-6 এর রেকর্ডের সাথে শেষ করেছে, যা দ্বিতীয় টানা জাতীয় শিরোপা থেকে একটি ছোট।

অ্যাঞ্জেল রিস (10) এলএসইউ টাইগারদের ফ্লাউজাই জনসনকে (4) আইওয়ার কাছে এলিট এইটের হেরে যাওয়ার দ্বিতীয়ার্ধে জড়িয়ে ধরে। গেটি ইমেজ

আমার মা উচ্চ বিদ্যালয়ের মহিলাদের বাস্কেটবলের প্রশিক্ষণ দিয়েছিলেন ডিগ্রীগেশনের উচ্চতার সময়, এবং খেলাধুলা এবং কোচ মুলকির প্রতি আর কেউ সম্মান করেন না। কিন্তু সেই খেলার প্রতি শ্রদ্ধার বাইরে, যারা আমাদের রক্ষা করতে এবং এক ব্যানারে একত্রিত করার জন্য কাজ করেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা রয়েছে!

যে এটা…

— জেফ ল্যান্ড্রি (@জেফল্যান্ড্রি) 2 এপ্রিল, 2024

অ্যাঞ্জেল রেইস 17 পয়েন্ট স্কোর করেন এবং 20 রিবাউন্ড করেন, কিন্তু ক্লার্ক 12টি অ্যাসিস্ট এবং সাতটি রিবাউন্ড সহ 41 পয়েন্ট স্কোর করে শো চুরি করেন।



Source link

Related posts

শাস্তি পেলেন আসিফ-ফরিদ

News Desk

গিনেস বুক অফ রেকর্ডস রোনালদো

News Desk

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ফাঁস!

News Desk

Leave a Comment