Image default
খেলা

অনেক খুজেও খেলোয়াড় খুজে পাচ্ছেনা চেন্নাই সুপার কিংস

হঠাত নাম প্রত্যাহার করে নিয়েছেন জস হ্যাজেলউড। প্লেয়ার না পেয়ে চাপে ধোনি। আইপিএলে খেলা প্রতিটি দলের জন্যই স্বপ্নের মত। চেন্নাইয়ের হয়ে খেলার অফার আসছে কিন্তু কেউ খেলতেই রাজি হচ্ছেনা, এমনটি কেউ ভেবেছিল কোনওদিন? হা এমন অবিশ্বাস্য জিনসই ঘটেছে চেন্নাই সুপার কিংসের সাথে। অনেক খুজেও প্লেয়ার পাচ্ছেনা তারা। হাতে সময় খুবই কম । মাত্র ৪ দিন। আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আইপিএল অভিযান শুরু করবে চেন্নাই সুপার কিংস। কিন্তু এর আগে মহা সমস্যায় পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনির দল। কারণ জস হ্যাজেলউডের বিকল্প এখনও খুঁজে পায়নি তিনবারের আইপিএল জয়ী দল। উল্লেখ্য যে বায়ো বাবল ঝামেলার কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন এই ফাস্ট বোলার।

হ্যাজেলউডের মত একজনের বিকল্প না পাওয়াটা বড় ধাক্কা সিএসকের জন্য। যার জন্য হন্যে হয়তে একজন বিকল্প খুজছে দলটি। অস্ট্রেলিয়ার বিলি স্টেনলেক আর ইংলিশ পেসার রেস টপলিকে অফার দেয়ার পরেও তারা ফিরিয়ে দিয়েছে অফার। মূলত মুম্বাইয়ের করোনা নিয়েই উদ্বিগ্ন তাঁরা। এখন চেন্নাইয়ের এমন অবস্থা হয়েছে প্লেয়ার না পেয়ে বিকল্প ছাড়াই মাঠে নামতে হচ্ছে তাদের । নাম প্রকাশে অনিচ্ছুক এক টিম কর্মকর্তা ভারতের একটি মিডিয়াকে জানিয়েছেন, করোনার জন্য বিকল্প ক্রিকেটার খুঁজে পেতে সমস্যা হচ্ছে আমাদের। আমরা বিলি স্টেনলেক, রেস টপললির মতো ফাস্ট বোলারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কিন্তু ভাইরাসের ভয়ে কেউ মুম্বাইয়ে পা রাখতে চাইছে না। যদিও আমরা দ্রুত সমস্যা সমাধান করার চেষ্টা করছি। তবে আইপিএল শুরু হওয়ার আগে বিকল্প খুঁজে না পেলে যারা আছে তাদের দিয়েই কাজ চালাতে হবে।”

চেন্নাই সুপার কিংস
ছবি: gqindia.com

অ্যাশেজ ও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন হ্যাজেলউড। এ বিষয়ে তিনি বলেছিলেন, “১০ মাস ধরে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হয়েছে। বিভিন্ন সময় থাকতে হয়েছে নিভৃতবাসে। ক্রিকেট থেকে ছুটি নিয়ে কিছুটা সময় পরিবারের সঙ্গে কাটাতে চাই। আগামী ২ মাস অস্ট্রেলিয়ায় থাকব। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় সফর রয়েছে, রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারপর আবার অ্যাশেজ। আগামী ১২ মাস লম্বা ক্রিকেটসূচি। তাই আইপিএল থেকে সরে দাঁড়ালাম।”

Related posts

ব্রায়ান ক্যাশম্যান ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটো চুক্তির আলোচনায় আগ্রহী: ‘সাথে থাকুন’

News Desk

ডিজে স্টুয়ার্টের তিন রানের হোমার মেটসকে ধাক্কা দেয় শাবকদের পাশ কাটিয়ে

News Desk

ভারতের সাথে রুদ্ধশ্বাস ম্যাচে শ্রীলঙ্কার জয়

News Desk

Leave a Comment