ক্লিপাররা রকেটের কাছে হেরে প্রধান খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে প্লে অফের জন্য প্রস্তুতি নিচ্ছে
খেলা

ক্লিপাররা রকেটের কাছে হেরে প্রধান খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে প্লে অফের জন্য প্রস্তুতি নিচ্ছে

কাউহি লিওনার্ড রবিবার ক্লিপার্সের বেঞ্চে আবারও ট্র্যাকস্যুট পরে বসেছিলেন, পল জর্জের পাশে, যিনি জেমস হার্ডেনের পাশে ছিলেন, দলের তিন তারকা যারা লস অ্যাঞ্জেলেস প্লে অফে যাওয়ার আগে ফাইনাল নিয়মিত-সিজনের খেলায় খেলেননি। .

লস অ্যাঞ্জেলেসে পরের সপ্তাহান্তে শুরু হওয়া ডালাস ম্যাভেরিক্সের বিপক্ষে ক্লিপারদের প্রথম রাউন্ডে লিওনার্ড এবং তার স্থানকে ঘিরে দারুণ অনিশ্চয়তা। ডান হাঁটুতে প্রদাহের কারণে রবিবার রকেটের বিপক্ষে খেলতে পারেননি তিনি। হাঁটুর সমস্যায় তিনি শেষ আট ম্যাচ মিস করেছেন।

ক্লিপাররা কোন নিশ্চিত করেনি যে লিওনার্ড সিরিজ শুরু হলে খেলবেন।

“তিনি আজ খেলতে যাচ্ছেন না,” ক্লিপারস কোচ টাইরন লুই পরের সিজনে ইনটুইট ডোমে যাওয়ার আগে Crypto.com এরিনায় লস অ্যাঞ্জেলেসের ফাইনাল রেগুলার-সিজন গেমে হিউস্টন রকেটসের কাছে তার দলের 116-105 হারের আগে বলেছিলেন।

ক্লিপারদের প্লে-অফ শনিবার বা রবিবার শুরু হওয়ার সময়, লিওনার্ড তিন সপ্তাহের মধ্যে একটি খেলা খেলতে পারবেন না।

লিওনার্ড সর্বশেষ 31 মার্চ শার্লটের বিপক্ষে খেলেছিলেন, একটি খেলা যেখানে তিনি 37 মিনিট খেলেছিলেন এবং 23 পয়েন্ট, পাঁচটি রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট রেকর্ড করেছিলেন। সেই খেলার পরপরই তিনি হাঁটুতে ব্যথার অভিযোগ করেন এবং এরপর থেকে তিনি আর খেলেননি।

তাই, লুকে জিজ্ঞাসা করা হয়েছিল, লিওনার্ড কি কাজ করছেন?

“হ্যাঁ, সে কিছু করছিল,” লু বলল।

ক্লিপারস গার্ড আমির কফি, বাঁদিকে, রবিবার লেন থেকে নেমে যাওয়ার সময় রকেট ফরোয়ার্ড জাবারি স্মিথ জুনিয়র দ্বারা ফাউল করা হয়েছিল।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

তাহলে, আপনি কি লিওনার্ড প্লে অফে খেলবেন বলে আশা করেন?

“আমি কিছু বলিনি,” লো বলল।

তাহলে মিডিয়াকে কী বলবেন?

“আমি তোমাকে কিছু বলিনি,” লুইস বলল। “সে আজ রাতে খেলবে না তাই আমরা দেখব।”

তো, লিওনার্ড কি ঠিক আছে?

“সে ভালো লাগছে।”

ক্লিপারদের একটি ডালাস দলকে পরাজিত করার জন্য একটি সুস্থ লিওনার্ডের প্রয়োজন হবে যেটি লুকা ডনসিক এবং কিরি ইরভিং-এর এনবিএ-তে সম্ভবত সেরা ডিফেন্স রয়েছে।

গত বছরের প্লে অফে, যখন ক্লিপাররা ফিনিক্স সানস খেলেছিল, লিওনার্ড প্রতি গেমে গড়ে 34.5 পয়েন্ট করেছিল, কিন্তু মাত্র দুটি গেমে খেলেছিল, তার ডান হাঁটুতে ছিঁড়ে যাওয়া মেনিস্কাসের কারণে তার সময় কমে যায়।

লেওয়ান্ড ছাড়া, যারা এই মৌসুমে 14টি খেলা মিস করেছে, রকেটের বিরুদ্ধে, ক্লিপাররা উপলব্ধ খেলোয়াড়দের সাথে আক্রমণ চালিয়ে যায়।

টেরেন্স মানই একমাত্র স্টার্টার ছিলেন যার সাথে যোগ দিয়েছিলেন জেভিয়ার মুন, ম্যাসন প্লুমলি, পিজে টাকার এবং আমির কফি।

“চতুর্থ স্থান দখল করতে পেরে এবং আমরা কাকে খেলতে যাচ্ছি তা জানতে পেরে আমাদের জন্য ভাল হয়েছে এবং সেই শেষ দুটি গেম খেলতে হবে না এবং আমাদের জীবনের জন্য লড়াই করতে হবে এবং খেলার বাইরে থাকতে হবে বা প্রতিযোগিতার বিষয়ে নিশ্চিত হতে হবে একটি নির্দিষ্ট অবস্থানে পৌঁছান,” লু বলেন, আমরা যত তাড়াতাড়ি শিরোনাম দখল করতে পেরেছি তাতে খুশি। …আমি আনন্দিত যে আমরা আমাদের ইতিহাস সম্পর্কে জানার জন্য বিরতি নিতে পেরেছি। “আমরা যেখানে আছি তাতে আমি খুশি।”

ক্লিপারস সেন্টার মেসন প্লুমলি রবিবার রকেট ডিফেন্ডারদের উপরে উঠে কাছাকাছি পরিসর থেকে একটি গুলি চালাতে।

ক্লিপারস সেন্টার মেসন প্লুমলি রবিবার রকেট ডিফেন্ডারদের উপরে উঠে কাছাকাছি পরিসর থেকে একটি গুলি চালাতে।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

প্রথম দিকে চতুর্থ নাম নেওয়ার পরে এবং তাদের প্রতিপক্ষ ডালাস হবে তা জানার পরে, এটি ক্লিপারদের জন্য একটি ইতিবাচক।

এটি জনপ্রিয় লুকে তার প্লে-অফ প্রস্তুতি তাড়াতাড়ি শুরু করার অনুমতি দেয়।

ক্লিপারস ম্যাভেরিক্সের বিরুদ্ধে সিজন সিরিজ জিতেছে, 2-1, কিন্তু ডালাস সেন্টার ড্যানিয়েল গ্যাফোর্ড এবং ফরোয়ার্ড পিজে ওয়াশিংটনের জন্য ট্রেড করার পর থেকে দুটি দল মুখোমুখি হয়নি।

“এটি অনেক প্রস্তুতি নেয়,” লু বলেন। “হয়তো অনেক বেশি সময়। খুব বেশি চিন্তা করা। তবে এটি আপনাকে তারা কী করছে, তারা কীভাবে দলকে আক্রমণ করার চেষ্টা করছে এবং আপনি কী থেকে দূরে থাকতে পারেন সেদিকে মনোযোগ দেওয়ার সুযোগ দেয়। তাই, সময় থাকা ভাল। “

লু চির-বিপজ্জনক ডনসিকের সাথে মোকাবিলা করার উপায় খুঁজতে সময় কাটিয়েছেন, যা কোন সহজ কাজ হবে না।

ডনসিক, একজন সবচেয়ে মূল্যবান খেলোয়াড় প্রার্থী, স্কোরিংয়ে NBA-কে নেতৃত্ব দেন (33.9), 3-পয়েন্টার তৈরিতে দ্বিতীয় (4.1) এবং সহায়তায় (9.8) তৃতীয়। এছাড়াও তিনি গড় 9.2 রিবাউন্ড।

“যখন থেকে আমি তাকে খেলতে দেখেছি তখন থেকেই সে দুর্দান্ত,” ল বলেছেন। “সে লিগে থাকার পর থেকে এটি আমাদের জন্য একটি কঠিন খেলা ছিল। তাই, আপনাকে কেবল আপনার বিষ বাছাই করতে হবে, এবং আমি মনে করি আপনাকে তাকে বিভিন্ন কভারেজ দিতে হবে। আপনি তাকে বিশ্রাম দিতে পারবেন না। কিন্তু তিনি এটি সব দেখেছেন। তিনি দ্বৈত দল দেখেছেন, তিনি বিমান হামলা দেখেছেন, ব্যক্তিগত কভারেজ দেখেছেন, যেমন তিনি সবকিছু দেখেছেন তাই, আপনাকে আপনার বিষ বাছাই করতে হবে এবং যতটা সম্ভব ভারসাম্যহীন করার চেষ্টা করতে হবে .

ইত্যাদি

ক্লিপারস কাই জোনসের স্বাক্ষর করার ঘোষণা দিয়েছে এবং জোশুয়া প্রাইমাউকে ছাড় দিয়েছে।

Source link

Related posts

ইংল্যান্ডকে ৩০৩ রানে গুটিয়ে দিয়ে শক্ত জবাব কিউইদের

News Desk

এনএইচএল প্লেঅফের রাউন্ড 3-এ NY রেঞ্জার্স-ফ্লোরিডা প্যান্থার্স কীভাবে দেখবেন

News Desk

নাইকি এমএলবি ইউনিফর্মের রেস সমস্যা সমাধানের জন্য “বিভিন্ন বিকল্প পরীক্ষা করছে”

News Desk

Leave a Comment