Image default
খেলা

ক্লান্তি ভর করেছে মুস্তাফিজের ওপর

আইপিএল যোগ দেওয়ার আগেই থাকতে হয়েছিল ৭ দিনের রুম কোয়ারেন্টাইনে। এরপর যতদিন আইপিএল চলেছে, ততদিনও ছিলেন জৈব সুরক্ষা বলয়ে। টুর্নামেন্ট শেষ হওয়ার পর চার্টার্ড ফ্লাইটে দেশে এসে ১৪ দিনের কোয়ারেন্টাইনে। সব মিলিয়ে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন মুস্তাফিজুর রহমান।

রাজস্থান রয়্যালসের হয়ে এবারের আইপিএলের স্থগিত হওয়ার আগের সব ম্যাচে একাদশে ছিলেন তিনি। পারফরম্যান্সও বেশ দারুণ ছিল তার। তবে জৈব সুরক্ষা বলয়ের চাপে ক্লান্তি ভর করেছে মুস্তাফিজের ওপর। জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন এই পেসার।

তিনি বলেন, ‘এটা খুবই ক্লান্তিকর (এক টানা জৈব সুরক্ষা বলয়ে থাকা), এবং এটা দিন দিনই কঠিন হয়ে যাচ্ছে। হোটেল রুম আর মাঠ…আপনি কতক্ষণ একই রুটিন মেনে চলতে পারবেন? সবকিছুই একই রকম, আন্তর্জাতিক ক্রিকেট হোক বা আইপিএল। সবার জন্যই ব্যাপারটা কঠিন হয়ে যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘কিন্তু আমার আসলে কিছু করার নেই। আমি ভারতে জৈব সুরক্ষা বলয়ে ছিলাম, এখন আবার এখানে কোয়ারেন্টাইনে। আমরা অন্য যাত্রীদের মতো চলতেও পারি না। একজন ক্রিকেটার পজিটিভ হওয়ার পর, আমরা রুম কোয়ারেন্টাইনে ছিলাম। একটা রুমে বন্দি ছিলাম পাঁচ-ছয় দিন। এরপর চার্টার্ড ফ্লাইটে এসে এখন কোয়ারেন্টাইনে আছি।

Related posts

রাতে কোপা দেল রে’র ফাইনালে মাঠে নামছে বার্সেলোনা

News Desk

জন ক্যালিপারি কেনটাকি থেকে ‘দূরে চলে যাওয়ার’ সিদ্ধান্তকে সম্বোধন করেছেন: ‘এটি অন্য ভয়েসের সময়’

News Desk

এটি ছিল স্টিফেন এ. মনিকা ম্যাকনাটের ‘প্রথম শট’ দাবি করে স্মিথ সত্যিই বিরক্ত: ‘খুবই আপত্তিকর’

News Desk

Leave a Comment