Image default
খেলা

ক্রিস জেরিকোর “লার্নিং ট্রি” গিমিক এখনও AEW-তে কিছু ভাল করতে পারে

ক্রিস জেরিকোর নতুন “লার্নিং ট্রি” ব্যক্তিত্ব অবশ্যই সবার জন্য ছিল না, কিন্তু এর মানে এই নয় যে তিনি AEW-তে কিছু ভাল করতে পারবেন না।

মিথ্যাভাবে উচ্চস্বরে, প্রতারণামূলকভাবে ইতিবাচক, নিস্তেজ ভয়েস হকির সাথে মিলে যায়, “আরে বন্ধুরা!” সময়ের সাথে সাথে প্রত্যেকে বিব্রত এবং অকেজো বোধ করতে পারে। আমি ছোট মাত্রায় এটি উপভোগ করতে পারি এবং জেরিকোর সহকর্মী কুস্তিগীর “ড্যাডি ম্যাজিক” ম্যাট মিনার্ড এবং প্রাইভেট পার্টি গত সপ্তাহে তাকে পাগলের মতো প্রতিক্রিয়া দেখাতে দেখা একটি বড় ব্যাপার। মেনার্ড বলেছিলেন যে জেরিকো যখন তাকে র‍্যাম্পেজ সম্পর্কে মন্তব্য করার পরামর্শ দিতে বেরিয়েছিলেন তখন তিনি “লুনি বিন”-এ গিয়েছিলেন।

কিন্তু আমি সাহায্য করতে পারিনি কিন্তু গত কয়েক সপ্তাহের দিকে তাকিয়ে কিছু ইতিবাচক দিক দেখতে পাচ্ছি – এই মুহূর্তে ছোট হলেও – জেরিকোর নিম্নগামী সর্পিল থেকে উদ্ভূত।

ক্রিস জেরিকো এবং বিগ বিল। রিকি হ্যাভলিসেক/AEW

লোকেরা “দ্য বাউন্টি হান্টার” ব্রায়ান কিথকে ডাবল অর নাথিং-এ গ্রুপে যোগদানের বিষয়ে মজা করেছে এবং তারপরে গত সপ্তাহে তিনি কিছু মজার কৌতুকপূর্ণ সময় প্রকাশ করেছেন, যা সবাইকে বলেছেন — অ্যাঞ্জেলো পার্কারের অনাগত সন্তান সহ — তারা জেরিকোকে সম্মান করার জন্য। এটি তাকে AEW তে অন্য লোকের চেয়ে বেশি হওয়ার সুযোগ দিয়েছে।

এই সপ্তাহে আমাদের “টিভি টাইম উইথ দ্য লার্নিং ট্রি ক্রিস জেরিকো” ইন্টারভিউ সেগমেন্টের পার্ট 2 হবে। AEW-তে বর্ধিত লাইভ ইন-রিং প্রোমোগুলির অভাব রয়েছে এবং জেরিকোর এই ধরণের প্রচার প্রতিনিধির প্রতিভা রয়েছে তা নিশ্চিত করতে এবং শোতে কুস্তি কিছুটা ভেঙে দেওয়ার জন্য এই জাতীয় শো প্রয়োজন ছিল।

Hawkeye সামোয়া জো-তে সঠিক লার্নিং ট্রিতেও তার পথ খুঁজে পায়, যা তাকে একটি মেটা কিলিং মেশিনের সেরা সংস্করণ হতে শেখায়।

আমরা সংঘর্ষে এটিকে গভীরভাবে দেখেছি যেখানে তারা ভয়ঙ্করভাবে শীর্ষ ক্রীড়াবিদদের লকার রুমে প্রবেশ করেছিল এবং তাদের ধ্বংস করে রেখেছিল। এটি ভয়ঙ্কর জো, হক এবং কাটসুয়োরি শিবাটা উপদলের উত্থানের দিকে নিয়ে যেতে পারে।

হকিকে তার রাগ নিয়ন্ত্রণ করতে এবং তার সহিংসতার সাথে স্মার্ট হতে শিখতে হবে। যদি তিনি এই স্তরে পৌঁছান তবে এটি হকির সবচেয়ে ভয়ঙ্কর সংস্করণ।

অধিক জোসেফ স্ট্যাসজেউস্কি

হয়তো বিগ বিল একটি অর্থপূর্ণ মুহূর্ত থাকতে পারে যখন সে অবশেষে বুঝতে পারে যে জেরিকো তাকে পণ্যের বিল বিক্রি করছে। কিন্তু জেরিকোর সবচেয়ে কাছের মানুষদের তার দলগুলোর মধ্যে AEW-তে মারধরের ইতিহাস খুব ভালো ছিল না। স্যামি গুয়েভারা, দুইবারের TNT চ্যাম্পিয়ন হিসাবে, শীর্ষস্থানীয় ছিলেন।

জেরিকো বিরোধীদের উপর অনেক ভালো প্রভাব ফেলেছে – দেখুন এমজেএফ, অরেঞ্জ ক্যাসিডি এবং কিছুটা এডি কিংস্টন।

ক্রিস জেরিকো এবং ব্রায়ান কিথ। AEW

হুক সত্যিই বেরিয়ে আসার জন্য অপেক্ষা করছে। লি সাউথ/AEW

লার্নিং ট্রিকে সময় সার্থক করার জন্য অনেক কাজ করতে হবে। এটা শুধু হকের FTW চ্যাম্পিয়নশিপ পুনরুদ্ধার করা এবং সেখানেই শেষ করা নয়, এটি তাকে দীর্ঘস্থায়ী FTW রট বলে মনে হওয়া থেকে বের করে আনতে হবে।

এটি সম্ভাব্য ভাল কাজ করতে পারে তা দেখাতে হবে অন্যথায় এটি সময়ের অপচয় হবে কারণ অনেক দর্শক ইতিমধ্যে এটি দেখতে পাচ্ছেন।

নিরাপদ স্থান

এনএক্সটি ব্যাটলগ্রাউন্ডের শিরোনাম করার দুটি সুযোগ পেয়েছিল এবং পরিবর্তে উভয়বারই অভিযোগ করে এসেছিল – ইউএফসি এপেক্সে শো হোস্ট করার পাশাপাশি, যা টিএনএকে ভুল ধরণের পুরানো-স্কুল, ইন-স্টুডিও রেসলিং পরিবেশ দিয়েছে এবং মাঝে মাঝে ট্যাগের শক্তির অভাব ছিল। .

টিএনএ নকআউটস চ্যাম্পিয়ন জর্ডিন গ্রেস হিল চ্যাম্পিয়ন রোক্সান পেরেজের বিরুদ্ধে বেবিফেস হিসাবে একটি ভাল ম্যাচ হওয়া সত্ত্বেও NXT মহিলা চ্যাম্পিয়নশিপ জিততে পারেনি। একমাত্র অন্য TNA তারকা ছিলেন অ্যাশ বাই এলিগ্যান্স, যিনি ডব্লিউডব্লিউই-তে ডানা ব্রুক ছিলেন, নকআউট টাইটেলের জন্য ট্যাটুম প্যাক্সলির সাথে একটি অদ্ভুত লড়াইয়ে ছিলেন।

ইথান পেজ অন্ততপক্ষে অভিযোগ করতে পারে যে রেফারি তাকে ট্রিক উইলিয়ামসের কাছে টানছিলেন যখন তিনি ম্যাচের নিয়ন্ত্রণে ছিলেন যার জন্য তাকে মূল্য দিতে হয়েছিল, তবে প্রাক্তন AEW তারকা যদি তার প্রথম ম্যাচে NXT চ্যাম্পিয়নশিপ জিতেন তবে ধাক্কাটি কল্পনা করুন।

মে মাঝখানে

AEW কাঙ্খিত স্টোরিলাইন সেট আপ করে, মারিয়া মেকে AEW মহিলা বিশ্ব চ্যাম্পিয়ন টনি স্টর্ম এবং ফরবিডেন ডোরের প্রতিপক্ষ মিনা শিরাকাওয়া, মে-এর প্রাক্তন সহ-অভিনেত্রীর মধ্যে। তারা স্তনে চুম্বন এবং মুখ দিয়ে যৌনতা একটু প্রবাহিত হতে দেয়।

মিনা শিরাকাওয়া, মারিয়া মাই এবং টনি স্টর্ম লি সাউথ/AEW

কিন্তু AEW-এর জন্য এখন চ্যালেঞ্জ হল মাই এবং শিরাকাওয়ার মধ্যে সম্পর্ক গড়ে তোলা যাতে শ্রোতারা সত্যিকার অর্থে চিন্তা করে যে সে কোন দিকটি বেছে নেয়, বিশেষ করে দর্শকরা স্টর্মকে শিশুর মুখ হিসেবে দেখতে শুরু করে। এটি রুমটি পড়ার বিকল্প দেবে এবং মায়েকে পুরো সময় স্টর্মের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে হবে বা নায়ককে শেষ পর্যন্ত তার প্রতিশ্রুতিটি ধরে রাখতে হবে যাতে সে অবশেষে তাকে চালু করতে পারে।

AEW জিনিসগুলিকে কিছুটা মশলাদার করেছিল যখন তারা মায়ে স্টর্ম এবং শিরাকাওয়া র‍্যাম্পেজে একটি বিশ্রী হ্যান্ডশেক বিনিময় করেছিল এবং চ্যাম্পিয়ন ইতিমধ্যেই একটি মারাত্মক ত্রুটি ভবিষ্যদ্বাণী করেছিল এবং কোলিশনে ঘোষণা করেছিল যে সে ওয়েন হার্ট টুর্নামেন্টে মেয়েকে প্রবেশ করেছে, যার বিজয়ী একটি বিশ্ব পাবে ওয়েম্বলি স্টেডিয়ামে শিরোপার ম্যাচ।

ইস্যু 10

বিরতি থেকে ফিরে MJF-এর প্রথম ডিনামাইট প্রোমো আমাকে আমার বিশ্বাসের পক্ষে দাঁড় করায় যে তার কিছু “A” উপাদান ডাবল বা নাথিং থেকে সংরক্ষণ করা উচিত ছিল। আমরা যা শিখেছি তা হল প্রাক্তন AEW বিশ্ব চ্যাম্পিয়নের কাছে কোম্পানির সবচেয়ে বড় নাম রয়েছে যখন তিনি একটি শ্যুটআউটের সময় Swerve Strickland, Kazuchika Okada এবং Will Ospreay – সমস্ত নতুন এবং আকর্ষণীয় কুস্তিগীরকে ডাকলেন৷ অভিজাত.

এটা রিকোচেট আমার দুই সেন্ট এবং আমি এটা কি জন্য এটা নিতে. একটি বিশুদ্ধ কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, আমি WWE ছেড়ে AEW তে যাব কারণ মনোযোগ কুস্তির উপর এবং তিনি বিশ্বের সেরা এবং শারীরিকভাবে প্রতিভাধরদের একজন। তিনি সম্ভবত WWE তে সর্বোচ্চ আউট হয়েছেন এবং AEW তাকে Ospreay-এর বিরুদ্ধে একটি প্রধান ইভেন্ট স্তরের ম্যাচ দেবে, নতুন ম্যাচের একটি স্লেট এবং নিউ জাপান এবং CMLL প্রতিভা দিয়ে আশ্চর্যজনক জিনিস করার ক্ষমতা।

ব্রন ব্রেকার তাকে রে মিস্টেরিও হিসাবে একটি প্রোডাকশন ট্রাকে ধাক্কা দিলে এবং গাড়ির উইন্ডশিল্ড দিয়ে তাকে আঘাত করে। ডাব্লুডাব্লুই কি সামান্থা আরভিনের সাথে অ্যাম্বুলেন্সে চড়ে ফিরে আসার ব্যাখ্যা দেবে?

যারা WCW এর ইতিহাসে পড়েননি তাদের জন্য, “WCW কে মেরেছে?” এর প্রথম অধ্যায়। ভাইস টিভিতে তিনি স্টারকেড ’97-এ তার উত্থানের একটি খুব ব্যাপক চেহারা দিয়েছেন। তবে আমরা খুব বেশি নতুন তথ্য পাইনি। এরিক বিশফের প্রথম বারের সেক্রেটারি, জেনি এঙ্গেল এবং টেড টার্নারের ছেলে এডওয়ার্ড এবং টার্নার নেটওয়ার্কের প্রাক্তন সভাপতি ব্র্যাড সিগেলের সাথে ভাইসের সাক্ষাত্কারে আমি উত্সাহিত হয়েছিলাম। যে WCW অনেক মজা মেরে আঙুল নির্দেশ করা উচিত. (রিক ফ্লেয়ার, যাকে ডকুমেন্টারিতে সাক্ষাৎকার দেওয়া হয়নি, তিনি আসলে সোমবার জিম হার্ড, ভিন্স রুশো এবং বিশফের নাম দিয়ে জিনিসগুলি শুরু করেছিলেন।)

WWE অস্টিন থিওরি এবং গ্রেসন ওয়ালারের মধ্যে বিচ্ছেদের বীজ রোপণ করা ঝুঁকিপূর্ণ কারণ দর্শকদের কাছে তাকে শিশুর মুখ হিসেবে দেখতে বড় কিছু লাগবে। তারা উভয়েই লোকেদের ঘৃণা করতে দুর্দান্ত। কে বন্ধ যাচ্ছে এবং তারা নিজেদের মত সীমারেখা মানুষ করতে পারেন যে দেখাচ্ছে?

এটি সবচেয়ে জেড কারগিল রিং এর মত চেহারা হয়েছে. সময়, নির্ভুলতা এবং শক্তিশালী প্রভাব সবই স্ম্যাকডাউনে ছিল। বাড়ি দেখানো প্রতিনিধিদের গুরুত্ব সম্পর্কে X-তে কেউ আমার কাছে একটি ভাল পয়েন্ট তৈরি করেছে।

ক্রিস স্ট্যাটল্যান্ডার অরেঞ্জ ক্যাসিডিতে আঘাত করা দুটি স্তরে সঠিক সিদ্ধান্ত ছিল। ক্যাসিডি একজন পছন্দের চরিত্র যিনি স্ট্যাটল্যান্ডারকে আরও উষ্ণতা এনেছেন – যিনি নতুন সঙ্গীত পেয়েছেন এবং এখন নতুন সরঞ্জামের প্রয়োজন – এবং খেলোয়াড়দের সাথে তার শারীরিক মিলন তাকে বাকি বিভাগের থেকে আলাদা করার উপায় হয়ে উঠতে পারে।

NXT এর রেটিং এবং AEW ডাইনামাইটের মধ্যে ব্যবধান দূর করার দ্বারপ্রান্তে, WWE অবশ্যই এই সপ্তাহে গোল্ড ব্র্যান্ডে কোডি রোডসের উপস্থিতি ঘোষণা করার জন্য উপযুক্ত সময় বেছে নিয়েছে।

সোমবার রাতে WWE আমাদের ওটিসের গল্পের একটি গুরুত্বপূর্ণ অংশ দিয়েছিল যখন সে সামি জাইনকে বলেছিল কেন সে চাড গ্যাবলের প্রতি অনুগত ছিল, যার সাথে সে ব্যাঙ্কের ব্রিফকেসে মানি হারানোর পরে বন্ধুত্ব করেছিল, ম্যান্ডি রোজ এবং তার ট্যাগ টিম পার্টনার টাকার। আমার একমাত্র অভিযোগ হল যে গ্যাবেল ওটিসকে যা জিজ্ঞাসা করে তা কখনই বৃদ্ধি পায় না, সম্ভবত একটি অতিরিক্ত থাপ্পড় এবং তাকে এমন একটি ম্যাচ খরচ করা যা সে যাইহোক চায় না। এটা সব ‘হিট Zayn না হয়’ ছিল.

সোমবার রাতে পরাজয়ের মধ্যেও ইলিয়া ড্র্যাগুনভ জিতেছেন। একটি কঠিন ম্যাচে ডাকার পর থেকে ব্রেকারকে ধাক্কা দেওয়া প্রথম ব্যক্তি, এবং ব্রেকার এমনকি কাউন্টআউটের মাধ্যমে জেতার কথা ভাবছিলেন।

আমি নিশ্চিত নই যে আমাদের লিভ মরগান ডমিনিক মিস্টেরিওকে তার হোটেল রুমে আমন্ত্রণ জানাতে হবে এবং তারপরে সেই রাতেই জেলিনা ভেগাকে দুর্ঘটনাক্রমে তাকে তার উপরে ঠেলে দেওয়ার জন্য আবার দেখাতে হবে। এটা জটিল অনুভূত. ফিন বালোর হোটেলের চাবি পেয়ে আমরা সত্যিই একমাত্র প্লট পেয়েছি – দুর্দান্ত পাইলট নাকি মরগানের সাথে কাজ করতে চাইছেন কেউ?

(সংযোজন: রিকি “দ্য ড্রাগন” স্টিমবোটে A&E-এর “জীবনী” চমৎকার। প্রথম বিশ্বযুদ্ধের পর জাপানি আমেরিকান হিসেবে বড় হয়ে ওঠার মধ্য দিয়ে তার ভাইদের কাছ থেকে শোনা, তাদের মায়ের সম্পর্কে কিছু অবিশ্বাস্যভাবে স্পর্শকাতর গল্প সহ, সত্যিই কুস্তি খেলায় অসাধারণ অংশ।)

সপ্তাহের কুস্তিগীর

লোলা ওয়েইস, এনএক্সটি

NXT আন্ডারগ্রাউন্ড ম্যাচে ভাইস তার দ্বিতীয় হাই-প্রোফাইল জয় তুলে নিলেন, এবার ব্যাটলগ্রাউন্ডে সহকর্মী প্রাক্তন MMA তারকা শায়না বাসজলারের বিরুদ্ধে। যদিও এটি একটি খারাপ সমাপ্তি ছিল, ম্যাচটি খুব বিনোদনমূলক ছিল এবং ওয়েইসকে ধাক্কা দিতে থাকে। আন্ডারগ্রাউন্ড এখন তার সিগনেচার ম্যাচ, এবং তাকে র‌্যাপার এবং হোস্ট সেক্সি রেডের সাথে একটি লুট কাঁপানো মুহূর্তও শেয়ার করতে হবে।

এই সপ্তাহের সোশ্যাল মিডিয়া পোস্ট

দেখার জন্য ম্যাচ

ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপের জন্য ড্যামিয়ান প্রিস্ট (সি) বনাম ড্রু ম্যাকইনটায়ার, ক্যাসেল ক্ল্যাশ, শনিবার, দুপুর ২টা (ময়ূর)

এটি ম্যাকইনটায়ারের জন্য একটি রাজ্যাভিষেকের মতো মনে হচ্ছে, যিনি তার জন্মস্থান স্কটল্যান্ডে কুস্তি করছেন এবং রেসেলম্যানিয়া 40-এ শুধুমাত্র পাঁচ মিনিটের জন্য চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছেন৷ কিন্তু প্রিস্ট মাত্র দুই মাস ধরে চ্যাম্পিয়ন হয়েছেন, এবং এটিই একমাত্র জিনিস যা বিচার দিবসে তাৎপর্য যোগ করে৷ এখন মরগান কি কোনভাবে ডুমসডে এর আস্থা অর্জন করতে সাহায্য করে? সিএম পাঙ্ক কি ম্যাকইনটায়ারের সতর্কতাকে অমান্য করবে এবং তাকে আবার স্ক্রাব করতে এবং নিজেকে সুস্থ ঘোষণা করতে ফিরে যাবে? যদি তারা তা না করে, ম্যাকইনটায়ারের চতুর্থ বিশ্ব শিরোপা জয় উপলক্ষে স্কটল্যান্ডে একটি অনুষ্ঠান হবে।

Source link

Related posts

গেরিট কোলের ধ্বংস এবং স্পেন্সার স্ট্রাইডারের আঘাত MLB ফিউচার বেটরদের জ্বলছে

News Desk

আউটকিক লেখক বলেছেন যে ডন স্ট্যালির মিডিয়া কভারেজ মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের প্রতিক্রিয়া প্রভাবিত করতে পারে

News Desk

কীভাবে একটি ক্যারিয়ার গার্ডিয়ান তারকা জোসে রামিরেজকে ‘ব্যারি বন্ডের চেয়ে ভাল’ বলে দাবি করেছিল

News Desk

Leave a Comment