Image default
খেলা

ক্রিস্টিন জুসজিক মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ ক্যাটলিন ক্লার্ক দ্বারা অনুপ্রাণিত একটি অবাস্তব জ্যাকেট তৈরি করেছেন

ক্রিস্টেন Juszczyk আপ শুধুমাত্র আরো ভাল.

ফ্যাশন ডিজাইনার, 49ers লাইনব্যাকার কাইল গোশেকের স্ত্রী, টেলর সুইফ্ট এবং সিমোন বাইলসের জন্য তৈরি সিগনেচার পাফার বুট সহ এই বিগত এনএফএল সিজনে, বিশেষত মহিলাদের জন্য, দৈনন্দিন পোশাকের উপায় পরিবর্তন করেছিলেন।

এইবার, কাস্টম-নির্মিত পোশাকটি ক্যাটলিন ক্লার্ক দ্বারা অনুপ্রাণিত, যিনি ক্লিভল্যান্ডে শুক্রবার UConn-এর বিরুদ্ধে তার চূড়ান্ত চার জয়ের আগে রেকর্ড স্থাপন করেছিলেন।

তিনি নাইকি গিয়ার থেকে অনুপ্রেরণা নিয়েছিলেন যা ক্লার্ককে সর্বকালের কলেজ বাস্কেটবল পয়েন্টের রেকর্ড ধারণ করে উদযাপন করেছিল।

Juszczyk একটি সাদা পাফার জ্যাকেট তৈরি করেন যার সাথে ক্লার্কের একটি শট ঝাঁপিয়ে পড়ে নাইকির কথার সাথে “এটি কখনই লং শট ছিল না” সামনের দুই পাশে বসে।

পিছনে, জ্যাকেটটি বলছে: স্পোর্টস জ্যাকেটের পরিপূরক হিসাবে প্রচুর সোনা সহ “ফাইনাল ফোর”।

শুক্রবার মহিলাদের NCAA ফাইনালের আগে ক্রিস্টিন গোসজিক তার নতুন কাস্টমাইজড ক্যাটলিন ক্লার্ক জ্যাকেট দেখান৷ ইনস্টাগ্রাম @kristinjoszczuk

ক্রিস্টিন জুসজিকের একটি কাস্টম-মেড ক্যাটলিন ক্লার্ক জ্যাকেটের পিছনে। ইনস্টাগ্রাম @kristinjoszczuk

“ইতিহাসের সাক্ষী এটি পাওয়ার সময়!” চলুন @caitlinclark22!!! আইওওয়াব্বি যাই!!! আসুন @ক্লেয়ারকিটল যাই!!! তিনি তার ইনস্টাগ্রাম ক্যাপশনে লিখেছেন।

তার স্বামীকেও তার স্ত্রীর পোশাক পরা ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যায় যা স্টেট ফার্মের সহযোগিতায় পূর্বে তৈরি করা হয়েছিল।

সান ফ্রান্সিসকো তারকাও এটি পরেছিলেন যখন ক্লার্ক মার্চ মাসে ওহিও স্টেটের বিরুদ্ধে NCAA-এর সর্বকালের স্কোরিং নেতা হয়েছিলেন।

জ্যাকেটে “এনসিএএ উইমেনস লিডিং স্কোরার” এবং “অল-টাইম আইওয়া লিডার ইন: পয়েন্টস, অ্যাসিস্টস, 3পিএম এফজিএম” শব্দের পাশাপাশি স্টেট ফার্ম এবং বিগ টেন লোগো রয়েছে।

2017 সালে এনএফএল-এ তার স্বামীর পঞ্চম বছরে “একই পুরানো জার্সি এবং প্রতিটি খেলায় একই জার্সি পরে” ক্লান্ত হয়ে জুসজিক ডিজাইনের জন্য অনুপ্রেরণা পেয়েছিলেন।

যেটা শুধুমাত্র ইউটিউব ভিডিও অধ্যয়ন করার জন্য সোয়েটপ্যান্ট তৈরি করার জন্য শুরু হয়েছিল, তা ক্রীড়া অনুরাগীদের পছন্দের একটি অত্যধিক মূল্যবান ব্র্যান্ডে পরিণত হয়েছে।

“আমি সোয়েটপ্যান্ট দিয়ে শুরু করেছিলাম কারণ এটি তৈরি করা সবচেয়ে সহজ জিনিস, এবং এটি খুব শিক্ষানবিস-বান্ধব। এবং তারপরে এটি সব সেখান থেকেই ঘটেছিল,” তিনি দ্য পোস্টের সাথে জানুয়ারিতে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

ক্রিস্টিন গোসজিক ক্যাটলিন ক্লার্কের নতুন জ্যাকেটে হাসছেন। ইনস্টাগ্রাম @kristinjoszczuk

Juszczyks Caitlin ক্লার্ক-অনুপ্রাণিত চেহারা পরতেন। ক্রিস্টিনজোচি/ইনস্টাগ্রাম

সুপার বোলের আগে, এটি পুরুষ এবং মহিলাদের জন্য আরও নতুন জার্সির চেহারায় NFL চিহ্ন ব্যবহার করার লাইসেন্স দেওয়া হয়েছিল, যা “KJ Creations” নামেও পরিচিত, যার মধ্যে জ্যাকেট, কর্সেট টপস, জুতা এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত থাকতে পারে।

আইওয়া এবং সাউথ ক্যারোলিনার মধ্যে রবিবারের মহিলাদের এনসিএএ টুর্নামেন্টের খেলায় জুসজিক হয়তো অন্য কিছু পাবেন।

Source link

Related posts

হাঁটুর লিগামেন্ট ইনজুরিতে থিয়াগো সিলভা

News Desk

লেব্রন জেমস কেইটলিন ক্লার্কের বিদ্বেষীদের আক্রমণ করেছেন: ‘দূরে থাকুন’

News Desk

নিয়ন্ত্রিত বোলিংয়ে জিম্বাবুয়েকে পরাজিত করেছে বাংলাদেশ

News Desk

Leave a Comment