ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গ কোনো পরিকল্পনা ছাড়াই তাকে নিয়োগের জন্য জেটদের নিন্দা করেছেন: ‘শেষ জায়গায় আমার যাওয়া উচিত ছিল’
খেলা

ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গ কোনো পরিকল্পনা ছাড়াই তাকে নিয়োগের জন্য জেটদের নিন্দা করেছেন: ‘শেষ জায়গায় আমার যাওয়া উচিত ছিল’

পেন স্টেটে যোগ দেওয়ার পরে এবং 2016 সালে জেটদের দ্বারা দ্বিতীয় রাউন্ডে খসড়া হওয়ার পরে, ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গের এখনও নিউইয়র্কে তার সময়ের খারাপ স্মৃতি রয়েছে।

হ্যাকেনবার্গ, যিনি নিয়মিত-মৌসুম এনএফএল গেমে কখনও স্ন্যাপ নেননি, এই সপ্তাহে নিউইয়র্কে তার খারাপ অভিজ্ঞতা এবং কীভাবে গ্যাং গ্রিন তার জন্য উপযুক্ত ছিল না সে সম্পর্কে কথা বলেছেন।

বুধবার রস টাকার ফুটবল পডকাস্টে হ্যাকেনবার্গ বলেছেন, “বাজার এবং প্রত্যাশা এবং যেভাবে এটি ছিল তার পরিপ্রেক্ষিতে নিউইয়র্ক সম্ভবত আমার শেষ জায়গা ছিল।” “আমার প্রথম বছরে, আমরা চারজন মিডফিল্ডার রেখেছিলাম, তাই আমার কাছে কোনো পরিকল্পনা ছিল না, এক ধরনের বিচ্ছিন্ন সংগঠন।

খ্রিস্টান হ্যাকেনবার্গ উচ্চ বিদ্যালয় থেকে বেরিয়ে আসা একটি অত্যন্ত তুচ্ছ সম্ভাবনা ছিল। গেটি ইমেজ

“এবং আমি মনে করি এটি সেই জিনিসগুলির মধ্যে একটি ছিল যেখানে সময় এবং যেখানে আমি শেষ করেছি সেই অবস্থানে কাজ করেনি।”

ইএসপিএন অনুসারে, 2013 সালের ক্লাসের জন্য 1 নম্বর কোয়ার্টারব্যাক নিয়োগকারী হিসাবে হ্যাকেনবার্গকে উচ্চ বিদ্যালয়ে অত্যন্ত পছন্দ করা হয়েছিল।

পেন স্টেটে তিন মৌসুমে 8,457 গজ এবং 48 টাচডাউনের জন্য নিক্ষেপ করার পর, তিনি দ্বিতীয় রাউন্ডে জেটসে গিয়েছিলেন।

কিন্তু হ্যাকেনবার্গ জেটদের সাথে মাত্র দুটি মৌসুম কাটিয়েছেন, যাদের কোচ টড বোলসের অধীনে থাকাকালীন কোয়ার্টারব্যাকের একটি ঘূর্ণায়মান দরজা ছিল।

2016-17 থেকে রায়ান ফিটজপ্যাট্রিক, ব্রাইস পেটি, জেনো স্মিথ এবং জোশ ম্যাককাউনকে স্ন্যাপ দেওয়া হয়েছিল, কিন্তু হ্যাকেনবার্গ কখনও জেটদের জন্য একটি বড় খেলার মাঠে দেখেননি।

হ্যাকেনবার্গ শেষ পর্যন্ত জেটসের সাথে তার দ্বিতীয় সিজনের পরে লেনদেন করা হয়েছিল, যেখানে তাকে 2018 সালের মে মাসে শর্তসাপেক্ষ সপ্তম রাউন্ড বাছাইয়ের জন্য রাইডার্সের সাথে মোকাবিলা করা হয়েছিল।

পূর্বে বলা সম্ভাবনা রাইডারদের সাথে মাত্র তিন সপ্তাহ স্থায়ী হবে এবং সেই বছর ঈগল এবং বেঙ্গলদের সাথে সময় কাটাবে।

ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গের ফুটবল ক্যারিয়ার শুরু হয়েছিল এবং জেটসের সাথে প্রিসিজনে শেষ হয়েছিল। ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গের ফুটবল ক্যারিয়ার শুরু হয়েছিল এবং জেটসের সাথে প্রিসিজনে শেষ হয়েছিল। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

হ্যাকেনবার্গ বলেছিলেন যে তিনি যে সমস্ত প্রত্যাশার মুখোমুখি হয়েছেন তার সাথে এটি একটি “যুদ্ধ”।

“এখানে অনেক পরিস্থিতি আছে যখন আমি বেরিয়ে এসেছি, আমি তখনও জানতাম যে আমার কাছে আরও অনেক কিছু আছে,” হ্যাকেনবার্গ নিয়োগের বিষয়ে বলেন, “কিন্তু একই টোকেন দ্বারা, আমার কাছেও এই সমস্ত প্রত্যাশা ছিল এই বাচ্চা ভাল হতে যাচ্ছে.

“এটি ছিল অভ্যন্তরীণভাবে এবং তারপরে বাহ্যিকভাবে বার্তা প্রেরণের ক্ষেত্রে এবং কীভাবে আমাকে মোকাবেলা করতে হয়েছিল এমন জিনিসগুলিকে চিত্রিত করার ক্ষেত্রে এই ধরণের যুদ্ধ ছিল।”

হ্যাকেনবার্গ 2020 সালে তার এনএফএল কেরিয়ার অচল হয়ে যাওয়ার পরে তার বেসবল ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করার চেষ্টা করেছিলেন, যেখানে তিনি একটি ফাস্টবল নিয়ে গর্ব করেছিলেন যা 90 মাইল প্রতি ঘণ্টায় পৌঁছেছিল, যদিও তিনি দ্রুত সেই স্বপ্নটি পরিত্যাগ করেছিলেন।

Source link

Related posts

শেষ মুহূর্তের গোলে পর্তুগালকে হারিয়ে শেষ চারে স্পেন

News Desk

Casino games with the best odds: A complete breakdown

News Desk

চেলসিতেই থাকছেন সিলভা 

News Desk

Leave a Comment