Image default
খেলা

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির ব্যয়বহুল সুপার বোল ফাম্বল এখনও 49 এর তারকাদের মনে ওজন করে, কোচ বলেছেন

সান ফ্রান্সিসকো 49ers ফিরে ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রেকে এনএফএল-এর সেরা খেলোয়াড়দের একজন হিসাবে বিবেচনা করা হয়। তিনি 2023 সালে রাশিং ইয়ার্ডে লিগের নেতৃত্ব দিয়েছিলেন এবং সুপার বোল LVIII-তে নাইনার্সের দৌড়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

গত ফেব্রুয়ারিতে সুপার বাউলে ম্যাকক্যাফ্রে এবং 49ers’র উদ্বোধনী ড্রাইভটি প্রতিশ্রুতিশীল লাগছিল – যতক্ষণ না তারকা দৌড়ে ফিরে আসছেন রেড জোন থেকে মাত্র কয়েক গজ ছোট একটি ব্যয়বহুল টার্নওভার।

কানসাস সিটি চিফরা ওভারটাইমে 49ersকে পরাজিত করে, তাদের টানা দ্বিতীয় ভিন্স লোম্বার্ডি ট্রফির অধিকার অর্জন করে। সুপার বোল খেলার তিন মাসেরও বেশি সময় হয়ে গেলেও, বিভ্রান্তি এখনও ম্যাকক্যাফ্রির মনে ওজন করে বলে মনে হচ্ছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সান ফ্রান্সিসকো 49ers-এর ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে #23 ফেব্রুয়ারী 11, 2024-এ লাস ভেগাস, নেভাদার অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর সময় কানসাস সিটি চিফদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে বল ঠেলে দিচ্ছে৷ (ইথান মিলার/গেটি ইমেজ)

49ers রানিং ব্যাকস কোচ ববি টার্নার ফুটবল মাঠে থাকাকালীন ম্যাকক্যাফারির পরিপূর্ণতার কাছাকাছি খেলার আপাত ধাক্কা বোঝেন বলে মনে হয়। তবে অভিজ্ঞ কোচ এটাও জানেন যে একটি ভুল তার মনে লেগে থাকলে বল ক্যারিয়ারে দীর্ঘমেয়াদী প্রভাব ফেলতে পারে।

জেরোম বেটিস আত্মবিশ্বাসী স্টিলার্স 2024 সালে বিরোধীদের থেকে ভয় পাওয়ার জন্য ‘শীর্ষ-স্তরের’ দল হবে

এনবিসি স্পোর্টসকে টার্নার বলেন, “আমি তার সাথে কথা বলেছিলাম যখন সে ফুটবল মাঠে নেমেছিল কারণ তোমাকে করতে হবে।” “আপনাকে ছেড়ে দিতে হবে, তবে এটি সেই জিনিসগুলির মধ্যে একটি যা আপনি ব্যক্তিগতভাবে গ্রহণ করেন কারণ তিনি এই পুরো সংগঠনটি বহন করেন – তার পরিবার, আমার পরিবার। সে ভারী।”

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে দায়িত্ব পালন করেন

সান ফ্রান্সিসকো 49ers-এর ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে #23 ফেব্রুয়ারী 11, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর সময় কানসাস সিটি চিফদের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ার্টারে বল চালাচ্ছেন। (এজরা শ/গেটি ইমেজ)

টার্নার যোগ করেছেন যে বল নিরাপত্তা নিয়মিতভাবে 49ers মধ্যে কথোপকথনের একটি বিষয়।

“আমি সবসময় তার ওজন, তার উচ্চতা এবং তার ডাকনাম ‘দ্য ডিউক’ নিয়ে কথা বলি,” টার্নার বলেছিলেন। “আপনি সর্বত্র ‘দ্য ডিউক’ বহন করেন। (McCaffrey) এতে অনেক গর্ব লাগে। “যতবার সে বল স্পর্শ করে, সে এটি রক্ষা করার চেষ্টা করে, এবং দুর্ভাগ্যবশত এটি ঘটেছে।”

বল চালান ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে

সান ফ্রান্সিসকো 49ers-এর ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে #23 ফেব্রুয়ারী 11, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর সময় কানসাস সিটি চিফদের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ার্টারে টাচডাউনের জন্য বল চালান। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

যদিও McCaffrey এখনও Niners এর স্বেচ্ছাসেবক অফসিজন প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারেনি, টার্নার নিশ্চিত যে তিনবারের অল-প্রো প্রস্তুত হবে যখন তিনি দলের সুবিধাগুলিতে পৌঁছাবেন।

টার্নার বলেছিলেন যে ম্যাকক্যাফ্রির গেমের প্রতিশ্রুতি 2023 সালে সম্পূর্ণ প্রদর্শনে রয়েছে, 49ers এর সাথে তার প্রথম পূর্ণ মৌসুম।

“তিনি গত বছর প্রথম দিন থেকে প্রতিদিন এখানে ছিলেন এবং ক্রমাগত আমার অফিসে ছিলেন, অথবা আমরা একে অপরের সাথে টেক্সট বা কথা বলতাম,” টার্নার বলেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

49ers 2024 এর নিয়মিত মরসুমটি 9 সেপ্টেম্বর শুরু করে যখন অ্যারন রজার্স এবং নিউ ইয়র্ক জেটস সান্তা ক্লারায় ভ্রমণ করে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

নকআউটের কারণে তিন সপ্তাহ কোমায় থাকার পর ২৭ বছর বয়সে মারা গেছেন হেভিওয়েট বক্সার।

News Desk

আইল্যান্ডাররা তাদের প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে ব্ল্যাকহকসের বিরুদ্ধে একটি অত্যন্ত প্রয়োজনীয় জয় পেয়েছে

News Desk

লুকা ডনসিক চ্যান্ডলার পার্সনের অভিযোগের পরে ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিসের সাথে সমস্যা থাকার কথা অস্বীকার করেছেন

News Desk

Leave a Comment