ক্রিশ্চিয়ানো রোনালদো মনে করেন সৌদি প্রফেশনাল লিগ এমএলএসের চেয়ে ভালো
খেলা

ক্রিশ্চিয়ানো রোনালদো মনে করেন সৌদি প্রফেশনাল লিগ এমএলএসের চেয়ে ভালো

লিওনেল মেসি যখন মেজর লিগ সকারে ইন্টার মিয়ামিতে অভিষেকের প্রস্তুতি নিচ্ছেন, তখন পর্তুগিজ প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো আমেরিকান সংস্থার উপর গুলি চালাচ্ছেন বলে মনে হচ্ছে।

ম্যানচেস্টার ইউনাইটেডে বিপর্যয়কর প্রত্যাবর্তনের পর রোনালদো সৌদি প্রফেশনাল লিগে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি আল-নাসরের হয়ে 16টি ম্যাচে উপস্থিত ছিলেন এবং সোমবার মেসির মার্কিন যুক্তরাষ্ট্র অনুসরণ এবং এমএলএসে খেলার সম্ভাবনা সম্পর্কে মিডিয়ার সাথে কথা বলেছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পর্তুগালের ফারোতে 17 জুলাই, 2023-এ আলগারভে স্টেডিয়ামে সেলটা ডি ভিগো এবং আল-নাসরের মধ্যে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ শুরুর আগে অনুশীলনের সময় ক্রিশ্চিয়ানো রোনালদো অ্যাকশনে। (গুলটার ফাতিয়া / গেটি ইমেজ)

“সৌদি লিগ আমেরিকান প্রিমিয়ার লিগের চেয়ে ভাল,” রোনালদো ইএসপিএন-এর মাধ্যমে বলেছেন, তিনি যোগ করেছেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলার বা ইংল্যান্ড বা অন্য কোনও ইউরোপীয় ক্লাবে প্রিমিয়ার লীগে ফিরে যাওয়ার কোনও পরিকল্পনা নেই।

“আমি 100% নিশ্চিত যে আমি কোনও ইউরোপীয় ক্লাবে ফিরব না,” তিনি বলেছিলেন। “আমার বয়স 38 বছর। ইউরোপীয় ফুটবল তার গুণগত মান হারিয়েছে। একমাত্র জিনিস যা বৈধ এবং এখনও ভাল করছে তা হল প্রিমিয়ার লিগ। তারা অন্য সব লিগের চেয়ে অনেক এগিয়ে।”

প্রাক-মৌসুম ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো

পর্তুগালের ফারোতে 17 জুলাই, 2023-এ আলগারভ স্টেডিয়ামে সেলটা ডি ভিগো এবং আল নাসরের মধ্যে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ চলাকালীন ক্রিশ্চিয়ানো রোনালদো। (গুলটার ফাতিয়া / গেটি ইমেজ)

পানামার বিপক্ষে দেরিতে গোল করে কনকাকাফ গোল্ড কাপ জিতেছে মেক্সিকো

কিংবদন্তি স্ট্রাইকার বলেছেন যে তিনি অন্যান্য ফুটবলারদের সৌদি আরবে খেলতে যাওয়ার পথ তৈরি করেছেন। করিম বেনজেমা, মার্সেলো ব্রোজোভিচ, এন’গোলো কান্তে এবং রবার্তো ফিরমিনো পর্তুগিজ তারকার পদাঙ্ক অনুসরণ করে মধ্যপ্রাচ্যের দিকে অগ্রসর হওয়া খেলোয়াড়দের মধ্যে ছিলেন।

রোনালদো আশা করেছিলেন সৌদি লিগ ডাচ এবং তুর্কি লিগে উপস্থিত থাকবে।

আইসল্যান্ডের বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো পর্তুগালের হয়ে তার 200তম উপস্থিতিতে উয়েফা ইউরো 2024 কোয়ালিফাইং গ্রুপ জে ম্যাচে আইসল্যান্ড এবং পর্তুগালের মধ্যে 20 জুন, 2023-এ আইসল্যান্ডের রেকজাভিকে লাউগারডালসভোল্লুরে তার গোল উদযাপন করছেন। (ভিল পামার/স্পোর্টসফটো/অলস্টার গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

আল-নাসর 2022-23 মৌসুমে সৌদি প্রফেশনাল লিগে দ্বিতীয় স্থান অর্জন করেছিল। তারা আল-ইত্তিহাদ থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে ছিল।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মেটস টাইলর মেগিলকে আইএল-এর উপর আরেকটি প্রাথমিক ঘূর্ণন আঘাতে স্থান দেয়

News Desk

আর্জেন্টিনার হয়ে নতুন রেকর্ড গড়লেন মেসি

News Desk

জেরি ওয়েস্ট, এনবিএ এবং লেকার্স কিংবদন্তি, 86 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment