Image default
খেলা

ক্যামিলা কার্ডোসো ঘূর্ণি সপ্তাহে জাতীয় চ্যাম্পিয়ন থেকে শীর্ষ WNBA খসড়া বাছাইতে যায়: ‘আমি খুব উত্তেজিত’

ক্যামিলা কার্ডোসো স্বপ্নে বেঁচে আছেন।

আট দিনের মধ্যে, সাউথ ক্যারোলিনা তারকা একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতবেন, যা সর্বকালের সবচেয়ে বেশি দেখা কলেজ বাস্কেটবল খেলা, এবং তাকে WNBA-তে অন্তর্ভুক্ত করা হবে।

এটি কার্ডোসোর জন্য কঠিন হতে পারে, বিশেষ করে বিবেচনা করে যে শীর্ষ-বাছাই আইওয়া স্টেট এবং ক্যাটলিন ক্লার্ককে পরাজিত করে শিরোপা জিততে এবং তাদের অপরাজিত মৌসুম শেষ করার পরে, দলটি ইতিমধ্যে ক্যাম্পাসে ফিরে শুরু করেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যামিলা কার্ডোসো দক্ষিণ ক্যারোলিনার মহিলা বাস্কেটবল তারকা কার্ডোসো এবং মেলিসিয়া ফুলওয়াইলি 10 এপ্রিল, 2024-এ কলম্বিয়া, সাউথ ক্যারোলিনায় তাদের অপরাজিত মরসুমের পর রাইজিং ক্যানেস-এ উপস্থিত ছিলেন৷ (ডেরেক হোয়াইট/গেটি ইমেজস ফর রেজিং ক্যানস)

লেডি গেমককস যখন দক্ষিণ ক্যারোলিনায় ফিরে আসেন তখন ভক্তরা তাদের অভ্যর্থনা জানাতে সারিবদ্ধ হয়েছিলেন, কার্ডোসো বলেছিলেন।

“এটি আশ্চর্যজনক ছিল,” তিনি একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে ফক্স নিউজ ডিজিটালকে বলেছিলেন৷ “আমরা ক্যাম্পাসে ফিরে এসেছি, এবং এখানে প্রচুর লোক ছিল, এবং সেখানে উদযাপনের পুরো গুচ্ছ ছিল৷ এটি সত্যিই উত্তেজনাপূর্ণ ছিল।”

অনেকগুলি উদযাপনের মধ্যে একটি বুধবার সংঘটিত হয়েছিল, যখন কার্ডোসো এবং সহকর্মী মেলিসিয়া ফলউইলি একটি স্থানীয় রেস্তোরাঁ, রাইজিং ক্যানস-এ ভ্রমণ করেছিলেন এবং তাদের বিখ্যাত কিছু চিকেন নাগেট পরিবেশন করার জন্য একটি শিফটে কাজ করেছিলেন।

“আমি এখানে অনেক মজা করছি। এখানে অনেক লোক আছে, এবং আমি তাদের পরিবেশন করতে উত্তেজিত, এবং তাদের সাহায্য করা সঠিক জিনিস,” কার্ডোসো মিড-শিফ্ট বলেছিলেন।

দক্ষিণ ক্যারোলিনা তারকা ক্যামিলা কার্ডোসো ডন স্ট্যালির ট্রান্স মন্তব্য সম্পর্কে প্রশ্ন

ক্যামিলা কার্ডোসো এবং মেলিসিয়া ফুলউইলি রাইজিং ক্যানেস

ক্যামিলা কার্ডোসো, বাম, এবং মেলিসিয়া ফুলওয়াইলি দক্ষিণ ক্যারোলিনার মহিলা বাস্কেটবল তারকারা 10 এপ্রিল, 2024-এ কলাম্বিয়া, সাউথ ক্যারোলিনায় রাইজিং ক্যানে তাদের অপরাজিত মরসুমের জন্য উপস্থিত ছিলেন৷ (ডেরেক হোয়াইট/গেটি ইমেজস ফর রেজিং ক্যানস)

আইওয়া স্টেট একটি উত্তপ্ত সূচনা করেছে, প্রথম ত্রৈমাসিকে NCAA-এর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরারকে 18 পয়েন্টে বাদ দিয়েছে যখন Hokies 11-পয়েন্টের প্রথম দিকে এগিয়ে গেছে।

যাইহোক, এটি ছিল দক্ষিণ ক্যারোলিনার খেলার সবচেয়ে বড় ঘাটতি — এবং সেই সময় থেকে, তারা আইওয়াকে ৮০-৫৭-এ ছাড়িয়ে যায়। ক্লার্ক প্রতিযোগিতার বাকি অংশে আরও 12 পয়েন্ট স্কোর করে।

“আমি মনে করি আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ছিল ভারসাম্য বজায় রাখা,” কার্ডোসো বলেছিলেন। “আমরা জানতাম যে আমরা স্কোর নির্বিশেষে খেলতে পারি এবং আমরা জানতাম আমরা ফিরে আসতে পারি।” “আমরা এই ধরনের মুহূর্তগুলির জন্য সমস্ত মরসুম তৈরি করেছি। আমরা সেখানে থাকতে পেরে উত্তেজিত ছিলাম। অপরাধ এবং প্রতিরক্ষা মুহূর্তটি উপভোগ করছিল।

“আমরা জানি (ক্লার্ক) একজন দুর্দান্ত খেলোয়াড়, এবং আমরা জানতাম যে সে নির্বিশেষে পয়েন্ট ছেড়ে দিতে চলেছে, তাই আমরা আমাদের পক্ষে সেরা ডিফেন্স খেলেছি এবং তাকে থামানোর চেষ্টা করেছি।”

জাতীয় চ্যাম্পিয়নশিপ উদযাপন এখন উৎসবের সাথে মিলে যায় সোমবার রাতে, যখন তাকে ডব্লিউএনবিএ-তে ভর্তি করা হয়। তিনি বলেছিলেন যে তিনি মক ড্রাফ্টগুলি দেখেছেন যা তাকে লস অ্যাঞ্জেলেস স্পার্কসে দুই বা চারটি পিক বা তিনটায় শিকাগো স্কাইতে যেতে বাধ্য করেছিল।

অবশ্যই, এটি কিছুটা কষ্টকর, তবে এটি অবশ্যই একটি ভাল সমস্যা।

ক্যামিলা কার্ডোসো

সাউথ ক্যারোলিনা কেন্দ্র ক্যামিলা কার্ডোসো 8 এপ্রিল, 2024-এ কলোম্বিয়া, সাউথ ক্যারোলিনায় ঔপনিবেশিক লাইফ অ্যারেনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্ট উদযাপনের সময় ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন৷ দক্ষিণ ক্যারোলিনা গেমককস আইওয়া হকিসকে 87-75-এ পরাজিত করে একটি নিখুঁত মৌসুম শেষ করেছে। (শন রেফোর্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি শুধু ফোকাস থাকার চেষ্টা করছি। আমি অনেক পার্টি করি, কিন্তু আমার কোচ এবং WNBA কর্মীদের সাথে আমার অনেক মিটিং আছে,” কার্ডোসো বলেছেন। “আমি শুধু সময় পরিচালনা করার চেষ্টা করছি যেখানে আমি ভাল সময় কাটাতে পারি এবং আমার সতীর্থদের সাথে উদযাপন করতে পারি, এবং WNBA-তেও ফোকাস করতে পারি। আমি শনিবার ড্রাফ্টের জন্য রওনা দিই, নিউ ইয়র্কে যাই, এবং আমি খুব উত্তেজিত।”

গত মৌসুমে ব্রাজিলিয়ান গড় 14.4 পয়েন্ট এবং 9.0 রিবাউন্ড। শিরোপা জয়ের পথে এটি আইওয়ার কাছে 15 এবং 17-এ হেরেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

একটি উইকেটের খোঁজে ভারত

News Desk

সাইফের ৬ ছক্কা, তবু ১৩২ রানে আটকা দোলেশ্বর

News Desk

শীতাতপ নিয়ন্ত্রিত স্টেডিয়ামেই ফুটবলের মহাযজ্ঞ 

News Desk

Leave a Comment