Image default
খেলা

ক্যাভালিয়ার্সের কোচ হওয়ার সম্ভাব্য প্রার্থী হিসেবে জেমস বোরেগোর উত্থানকে লক্ষ্য করছে লেকারস।

কোচ জেবি বিকারস্টাফকে বরখাস্ত করার তিন সপ্তাহ পর, ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের কাছে তাকে প্রতিস্থাপন করার প্রধান লক্ষ্য রয়েছে বলে মনে হচ্ছে।

জেমস বোরেগো, নিউ অরলিন্স পেলিকান্সের সহকারী কোচ যিনি ড্যান হার্লির অনুপস্থিতির পর লেকারদের লক্ষ্যবস্তু, তিনি Cavs’র কোচিং অনুসন্ধানে একজন প্রিয় হিসেবে আবির্ভূত হচ্ছেন।

সোমবারের “গেট আপ” পডকাস্টের সময় ইএসপিএন-এর ব্রায়ান উইন্ডহর্স্ট রিপোর্ট করেছেন, “জেমস বোরেগো…সে ক্লিভল্যান্ডে গতি পাচ্ছে। “ক্যাভালিয়ারদের সাথে বিকাশকারী সম্ভাব্য নেতৃত্ব প্রার্থী হিসাবে তিনি এই সপ্তাহের শুরুতে সেখানে সাক্ষাত্কার দেবেন বলে আশা করা হচ্ছে।”

শার্লট হর্নেটস কোচ জেমস বোরেগো এনবিএ ফাইনালে দলের প্রথমার্ধের সময় খেলার ডাক দিয়েছেন
10 এপ্রিল, 2022-এ ওয়াশিংটন উইজার্ডদের বিরুদ্ধে বাস্কেটবল খেলা এপি

বিকারস্টাফ ক্যাভালিয়ার্সদেরকে চার মৌসুমের বেশি কোচিং করান, 48-34 মৌসুমে এবং দ্বিতীয় রাউন্ডে বোস্টন সেল্টিকসের কাছে হারের মাধ্যমে তার ক্যারিয়ার শেষ করেন।

তিনি 2019 সালে সংগঠনে যোগদান করেন এবং দলের সাথে তার সময়কালে দুবার প্লেঅফ করেন।

2015 সালে অরল্যান্ডো ম্যাজিকের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ এবং 2018-2022 সাল পর্যন্ত শার্লট হর্নেটের পূর্ণ-সময়ের প্রধান কোচ হিসাবে দায়িত্ব পালন করে, বোরেগো তার এনবিএ কোচিং অভিজ্ঞতার জন্য আলাদা।

ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্স কোচ জেবি বিকারস্টাফ বোস্টন সেলটিক্সের বিরুদ্ধে 2024 এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 3-এর দ্বিতীয় কোয়ার্টারে প্রতিক্রিয়া জানিয়েছেন। ডেভিড রিচার্ড – ইউএসএ টুডে স্পোর্টস

148-183 (.447) এর ক্যারিয়ার রেকর্ড থাকা সত্ত্বেও, বোরেগো গ্রেগ পপোভিচের কোচিং ট্রির একটি পণ্য, 2005 এবং 2007 সালে সান আন্তোনিও স্পার্সের সহকারী হিসাবে এনবিএ খেতাব জিতেছিল।

পেলিকানরা এই মরসুমে 49-33 যাওয়ার পরে তার স্টক বেড়েছে।

যখন ক্যাভালিয়াররা তাদের সম্ভাব্য প্রধান কোচ হিসেবে বোরেগোর উপর মনোযোগ নিবদ্ধ করছে, তখন তিনি লেকারদের প্রার্থী হিসেবে রয়েছেন, যারা ইউকনের সাথে তৃতীয় এনসিএএ খেতাবের জন্য হার্লি ছয় বছরের, $70 মিলিয়ন চুক্তি প্রত্যাখ্যান করার পরে তাদের অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন।

লেকাররা বিশ্বাস করেন যে হার্লি “সেখানে পাওয়া সেরা কোচ,” সোমবার “স্পোর্টসেন্টার” এ উপস্থিত হওয়ার সময় ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি বলেছিলেন।

ওয়াজনারভস্কির মতে, চুক্তিটি হার্লিকে এনবিএ-তে ছয়টি সর্বোচ্চ বেতনভোগী কোচের একজন করে তুলতে পারত যদি তিনি সম্মত হন।

ইউকন কোচ ইএসপিএনকে বলেছিলেন যে যদিও লেকাররা একটি “আবশ্যক কেস” তৈরি করেছে, তবে তিনি হাস্কিসের সাথে যা তৈরি করেছেন তার জন্য তিনি গর্বিত।

ড্যান হার্লি ইউকনে থাকার জন্য লেকারদের প্রত্যাখ্যান করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

লেকার্স দলটির সাথে মাত্র দুই মৌসুমের পর গত মে ডারভিন হ্যামকে বহিস্কার করেছিল।

হার্লির জন্য তাদের অনুসন্ধান ব্যর্থ হয়, যার ফলে তারা প্রশিক্ষণের জন্য তাদের অনুসন্ধানে পুনরায় দলবদ্ধ হয়।

Wojnarowski এর মতে, 26 শে জুন এনবিএ খসড়ার আগে একটি নতুন কোচ নিয়োগের লক্ষ্য নিয়ে লেকাররা এখন বোরেগো এবং জেজে রেডিকের দিকে মনোনিবেশ করবে বলে আশা করা হচ্ছে।

প্রার্থীদের মধ্যে কেউ চাকরীটি চেয়েছিলেন কি না তা নিয়ে ভাবা যুক্তিসঙ্গত, এটা জেনে যে তারা স্পষ্টভাবে ফলব্যাক বিকল্প।

ক্যাভালিয়াররা ইতিমধ্যেই তাদের চাকরির জন্য বেশ কয়েকজন প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে, যার মধ্যে রয়েছে মিনেসোটা টিম্বারওলভসের সহকারী মিকা নুরি এবং নিউ ইয়র্ক নিক্সের সহকারী কোচ জনি ব্রায়ান্ট, যিনি ক্যাভালিয়ার্স তারকা ডোনোভান মিচেলের ঘনিষ্ঠ।

Source link

Related posts

এনএফএল গুজব: আলোচনা ব্যর্থ হওয়ার পরে প্রধানরা নিম্ন সিলিংয়ে বড় পদক্ষেপ নেয়

News Desk

ড্যান হার্লির প্রত্যাখ্যান একটি লেকার্স ব্র্যান্ডের জন্য আরেকটি অপমান যা তার দীপ্তি হারিয়েছে

News Desk

অ্যাডিলেড দেখলো আরও এক বিতর্ক, আউটই ছিলেন না সাকিব

News Desk

Leave a Comment