ক্যাপিটালসের নিক জেনসেন লাইটনিংয়ের মাইকেল এসিমন্টের কাছ থেকে খারাপ আঘাতের পরে বরফ প্রসারিত করেছিলেন
খেলা

ক্যাপিটালসের নিক জেনসেন লাইটনিংয়ের মাইকেল এসিমন্টের কাছ থেকে খারাপ আঘাতের পরে বরফ প্রসারিত করেছিলেন

ক্যাপিটালস লাইনব্যাকার নিক জেনসেন একটি হার্ড হিটের শিকার হন এবং স্ট্রেচারে লাইটনিংয়ের বিরুদ্ধে শনিবারের খেলা থেকে বেরিয়ে যান।

ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় যখন ক্যাপিটালস টাম্পা বে মোকাবেলা করে, জেনসেন প্রথম পিরিয়ডে 1:34 বামে কেন্দ্রের বরফের গভীর থেকে একটি পাক স্পাইক করে এবং লাইটনিং এর মাইকেল আইসিমন্টের কাছ থেকে একটি হার্ড হিট নেয়।

এসিমন্ট জেনসেনকে পরীক্ষা করেছিলেন, যিনি আসনগুলির পাশাপাশি বোর্ডগুলিতে উড়ে গিয়েছিলেন।

দুই দলের মধ্যে শক্তিশালী হাতাহাতির পর খেলা দ্রুত বন্ধ হয়ে যায়।

তিন মিনিটেরও বেশি সময় খেলা বন্ধ থাকায় ক্যাপিটালসের কোচিং স্টাফরা অবিলম্বে জেনসেনের সহায়তায় এসেছিলেন।

জেনসেনকে বরফ থেকে প্রসারিত করা হয়েছিল, এবং দ্বিতীয় সময়কালে, ক্যাপিটালস একটি আপডেট প্রদান করেছিল, বলেছিল যে সে তার হাত ব্যবহার করছে।

নিক জেনসেনের জন্য প্রার্থনা, যাকে ইসমন্ট থেকে একটি কঠিন আঘাত নেওয়ার পরে স্ট্রেচারে বরফ থেকে নামতে হয়েছিল। 🙏 pic.twitter.com/oVk6nX9Won

— ব্যালি স্পোর্টস সান: লাইটনিং (@BallyLightning) 13 এপ্রিল, 2024

“জেনসেন সচেতন, সতর্ক এবং তার সমস্ত অঙ্গ ব্যবহার করতে পারে,” ক্যাপিটালস এক বিবৃতিতে বলেছে। “তিনি দলের মেডিকেল কর্মীদের দ্বারা পর্যবেক্ষণ করা চালিয়ে যাবেন।”

ওয়াশিংটন ক্যাপিটালস এবং টাম্পা বে লাইটনিং প্লেয়াররা লাইটনিং সেন্টার মাইকেল এসিমন্ট (২৩) আহত হওয়ার পরে ঝাঁকুনি দিচ্ছে, যার ফলে ক্যাপিটালসের প্রতিরক্ষাকর্মী নিক জেনসেন আহত হয়েছেন। জেফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টস

ওয়াশিংটন ক্যাপিটালসের প্রতিরক্ষাকর্মী নিক জেনসেন (3) টাম্পা বে লাইটনিং সেন্টার মাইকেল এসিমন্টের সাথে সংঘর্ষের পরে বরফ থেকে শুয়ে আছেনওয়াশিংটন ক্যাপিটালসের প্রতিরক্ষাকর্মী নিক জেনসেন (3) টাম্পা বে লাইটনিং সেন্টার মাইকেল এসিমন্টের সাথে সংঘর্ষের পরে বরফ থেকে শুয়ে আছেন। জেফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টস

ইসমন্টকে আঘাতের জন্য শাস্তি দেওয়া হয়নি।

এটি টানা দ্বিতীয় সপ্তাহ ছিল যে একটি ভীতিকর মুহুর্তের জন্য একটি বাজ খেলা থামানো হয়েছিল, কারণ রেফারি স্টিভ কোজারিকে গত শনিবার পিটসবার্গে প্রতিরক্ষাকর্মী হেইডেন ফ্লুরির সাথে সংঘর্ষের পরে বরফ থেকে সরিয়ে নেওয়া হয়েছিল।



Source link

Related posts

অ্যান্ডি বাগস ব্রেভসের বিরুদ্ধে ডজার্সের জয়ে একটি সিঙ্গেল দিয়ে চার-হিট নাইট বন্ধ করেছিলেন

News Desk

রে ডেভিস গৃহহীনতা থেকে 2024 এনএফএল ড্রাফ্টে দীর্ঘ যাত্রায় গিয়েছিলেন: ‘আমি 1 শতাংশ’

News Desk

ভারত সফরের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা 

News Desk

Leave a Comment