Image default
খেলা

ক্যাটলিন ক্লার্ক 2024 WNBA খসড়ার আগে SNL-এ মাইকেল চে গ্রিল করছেন

ক্যাটলিন ক্লার্ক ইতিমধ্যে নিউইয়র্কে তার মুহূর্ত কাটাচ্ছেন।

সোমবার ব্রুকলিনে 2024 WNBA খসড়ায় ইন্ডিয়ানা ফিভার তাকে নং 1 বাছাই করার আগে, প্রাক্তন আইওয়া স্টেট তারকা এবং পুরুষ বা মহিলাদের জন্য যে কোনও NCAA ডিভিশন I প্লেয়ারের সর্বোচ্চ স্কোরিং খেলোয়াড় “শনিবারে অতিথি উপস্থিতি করেছিলেন নাইট লাইভ” এই বছর। কলিন জোস্ট এবং মাইকেল চে এর সাথে উইকএন্ড আপডেট সেগমেন্টের সময় সপ্তাহান্তে।

ক্লার্ক, 22, চি, 40,কে প্রায় পাঁচ মিনিটের ক্লিপ চলাকালীন তিনি তাকে নিয়ে কৌতুক করার পরে নির্মমভাবে অপমান করেছিলেন।

“আইওয়া বিশ্ববিদ্যালয় ঘোষণা করেছে যে বাস্কেটবল তারকা ক্যাটলিন ক্লার্ক তার জার্সি অবসর নেবে এবং একটি এপ্রোন দিয়ে প্রতিস্থাপিত হবে,” চি বলেছেন।

“আপনি মহিলাদের খেলাধুলা নিয়ে অনেক রসিকতা করেন,” ক্লার্ক উত্তর দিল, “তুমি তাই না, মাইকেল?”

ক্যাটলিন ক্লার্ক “স্যাটারডে নাইট লাইভ”-এর “উইকএন্ড আপডেট” বিভাগে কলিন জোস্ট এবং মাইকেল চে-এর সাথে অতিথি উপস্থিতি করেছেন৷

জোস্ট চে’র অতীত কৌতুক, মহিলাদের স্পোর্টস বার, রেকর্ড ভিউয়ারশিপ এবং ডব্লিউএনবিএ-র কিছু ক্লিপ দেখানোর জন্য এগিয়ে যান।

“রসিদ সঙ্গে কলিন. ধন্যবাদ, মানুষ, ক্লার্ক বলেছেন.

চি ক্লার্কের লেখা তাকে নিয়ে তিনটি জোকস পড়তে বাধ্য করার সাথে ক্লিপটি চলতে থাকে।

প্রথমটিতে ইন্ডিয়ানা ফিভার অন্তর্ভুক্ত ছিল, যিনি 2024 WNBA খসড়ার প্রথম বাছাই করেন এবং ক্লার্ককে নির্বাচন করবেন বলে আশা করা হচ্ছে।

ক্যাটলিন ক্লার্ক উইকএন্ড আপডেটে তার প্রথম কৌতুকের পরে মাইকেল চেকে একটি গোলাপী এপ্রোন, তার স্বাক্ষরিত উপহার দেন।

“ইন্ডিয়ানা জ্বর এই সোমবারের খসড়ায় এক নম্বর বাছাই,” চে পড়লেন। “একটি অনুস্মারক যে ইন্ডিয়ানা ফিভার একটি WNBA দল এবং মাইকেল চে পারডু বিশ্ববিদ্যালয়ের কয়েক ডজন মহিলাকে যা দিয়েছে তা নয়।”

এই পক্ষে প্রতিকূলতা বাড়ার সাথে সাথে, জ্বর টিকিট বিক্রির আগ্রহে একটি ‘স্পাইক’ দেখেছে কারণ তারা একক ম্যাচের টিকিট আগে থেকে বিক্রি করছিল।

লিগটি ক্লার্কের স্টার পাওয়ারের উপরও নির্ভর করে, ইন্ডিয়ানাকে তার 40টি গেমের মধ্যে 36টি WNBA-এর জাতীয় স্ট্রিমিং এবং স্ট্রিমিং অংশীদারদের দিয়েছিল: আটটি গেম ABC, ESPN এবং ESPN2-তে, আটটি ION-এ এবং দুটি CBS-এ।

তার সেগমেন্টের উপসংহারে, ক্লার্ক চিকে একটি ব্যক্তিগত স্বাক্ষরিত গোলাপী অ্যাপ্রোন দিয়েছিলেন এবং এই পরবর্তী পদক্ষেপের জন্য লিগ এবং তার উত্তেজনা সম্পর্কে একটি দ্রুত বক্তৃতা দেন।

7 এপ্রিল, 2024-এ সাউথ ক্যারোলিনার কাছে আইওয়া স্টেটের জাতীয় চ্যাম্পিয়নশিপে হেরে যাওয়ার সময় ক্যাটলিন ক্লার্ক। কেন ব্লেজ-ইউএসএ টুডে স্পোর্টস

“আপনাকে ধন্যবাদ, আমি নিশ্চিত যে এটি আমার জন্য একটি বড় পদক্ষেপ হবে তবে এটি WNBA-এর জন্য মাত্র একটি পদক্ষেপ, ধন্যবাদ চেরিল সুপস, লিসা লেসলি, সিনথিয়া কুপার, গ্রেট ডন স্ট্যালি এবং আমার মতো অসাধারণ খেলোয়াড়দের। বাস্কেটবল হিরো মায়া মুর এই মহিলারা।”

ডব্লিউএনবিএ ড্রাফট সোমবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে শুরু হবে

Source link

Related posts

ব্যাটিং পরামর্শক খুঁজছে বিসিবি

News Desk

সাকিব: সিরিজ জয় আত্মবিশ্বাস দেবে

News Desk

ভারত পাকিস্তানের অনুরোধ প্রত্যাখ্যান করে

News Desk

Leave a Comment