Image default
খেলা

ক্যাটলিন ক্লার্ক তার হলিউড অভিষেকের জাদু নিয়ে এসেছেন

সারারাত ইটভাটা।

তারপর, বুম.

সারা রাত, ভীতিকর।

তারপর একটি ছুরি।

ক্যাটলিন ক্লার্ক লস অ্যাঞ্জেলেসে তার প্রথম সফরের বেশিরভাগ সময় শুক্রবার ভয়ানক ট্র্যাফিকের মধ্যে আটকে কাটিয়েছে, থামছে, ঘোরাফেরা করছে এবং ব্রেক কষছে কারণ তার ইন্ডিয়ানা ফিভার দল বিব্রতকর পরিস্থিতির দিকে ঝুঁকেছে।

তারপর ফাস্টট্র্যাক।

শুক্রবার লস অ্যাঞ্জেলেসে স্পার্কসের বিপক্ষে জয়ের দ্বিতীয়ার্ধে ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক একটি 3-পয়েন্টার করে।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

এটা সত্যিই অবাস্তব. এটা সত্যিই যাদুকর.

2:27 বাকি থাকতে এবং জ্বর Crypto.com এরিনায় স্পার্কসের বিরুদ্ধে তিন-পয়েন্টের লিড ধরে রেখে, ক্লার্ক তার রাতের প্রথম 3-পয়েন্টারটি আঘাত করেছিলেন, একটি গভীর, কার্লিং 3-পয়েন্টার।

সে তার বাহু ছড়িয়ে দিল। সে তার জিভ বের করে দিল। বিক্রি বিল্ডিং কেঁপে ওঠে।

তারপর 40 সেকেন্ড বাকি থাকতে এবং জ্বর দুই-পয়েন্টের লিড ধরে রেখে, তিনি আবার এটি করেছিলেন, 78-73 জয়ের জন্য রংধনুকে গভীরভাবে নিষ্কাশন করেছিলেন, তার প্রথম WNBA জয় নিশ্চিত করেছিলেন এবং যারা এটি দেখার জন্য যথেষ্ট ভাগ্যবান তাদের জন্য অমূল্য স্মৃতিকে সিমেন্ট করেছিলেন। .

চূড়ান্ত ঘণ্টা বাজানোর পর ক্লার্ক কোর্ট জুড়ে হাঁটতে হাঁটতে ভিড় চিৎকার করতে থাকে যেন সে একজন রক স্টার। পরে যখন তিনি ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে যান, তখন ফুটবল খেলোয়াড় একটি গর্বিত হাসি পরেছিলেন।

তার ষষ্ঠ ডাব্লুএনবিএ গেমে, পাঁচটি হার, অগণিত সংগ্রাম এবং সমালোচনার স্তূপ পরে, কলেজ আইকন নিজেকে পুনরায় আবিষ্কার করতে পারে।

“আজ রাতের মতো রাতগুলি আমাকে মনে করিয়ে দেয় কেন আমি বাস্কেটবল খেলতে পছন্দ করি এবং কেন আমি বাস্কেটবল খেলতে শুরু করেছি,” ক্লার্ক বলেছিলেন। “কারণ আপনি জিতেছেন এবং তারপর আপনি মাঠের বাইরে চলে যাচ্ছেন এবং সেখানে অনেক ছোট বাচ্চা আপনার নাম চিৎকার করছে এবং তারা আপনাকে দেখতে পছন্দ করে।”

আপনি যদি ভাবছেন যে আইওয়া থেকে একজন 22 বছর বয়সী কীভাবে আমেরিকার সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদ হয়ে উঠলেন, কেন তা এখানে। এভাবেই ছিল। ইহা ওইটাই ছিল.

এই গর্জন সম্পর্কে ছিল কি. এটি দেখতে এসেছেন 19,103 জন। এটিই একটি ডব্লিউএনবিএ-তে নতুন জীবনকে ইনজেক্ট করেছে যা নিয়মিত উপস্থিতি এবং দর্শকের রেকর্ড সেট করে। এটিই নারীদের বাস্কেটবলকে সর্বত্র বদলে দিয়েছে।

এই দুটি শট, পরপর নয়টি মিস দিয়ে তৈরি, কোবে ব্রায়ান্টের জুতা পরা একজন মহিলা রেকর্ড করেছিলেন এবং কোবে ব্রায়ান্টের স্মৃতিকে সম্মান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ।

“কোবে সেরা, মানুষ,” সে বলল। “এটাই মানসিকতা আপনার থাকতে হবে…আপনি সেই মুহূর্তগুলি চান, আপনি সেই মুহূর্তগুলিকে আলিঙ্গন করুন।”

শুক্রবার দীর্ঘতম সময়ের জন্য, মনে হয়েছিল যেন সেই মুহূর্তগুলি তাকে আবার এড়িয়ে যাবে। যখন স্পার্কস হাফ টাইমে 11-পয়েন্টের লিড নিয়েছিল এবং চতুর্থ কোয়ার্টারের শুরুতে লিড ধরেছিল, তখন স্পার্কস গার্ড লেশিয়া ক্ল্যারেন্ডন এবং ঘন ঘন স্পার্কস ডাবল দলগুলির দ্বারা ক্লার্ককে পুরো কোর্টে ধাক্কা দেওয়া হয়েছিল।

তিনি কতটা ত্রুটিপূর্ণ তা বুঝতে আপনাকে 6-ফুট লম্বা ক্লার্ককে ব্যক্তিগতভাবে দেখতে হবে। এটা ছোট. এটা গৌণ। এই কলেজ দৈত্যকে WNBA এর বৃহত্তর, আরও আক্রমণাত্মক প্রবীণদের দ্বারা এত সহজে দমিয়ে ফেলা দেখে আশ্চর্যজনক।

তিনি তার প্রথম 12 শটের মধ্যে দুটি গুলি করেছিলেন। তিনি বেশ কয়েকটি সহায়তার সাথে তার অবিশ্বাস্য আদালতের দৃষ্টিভঙ্গি দেখিয়েছিলেন এবং একগুচ্ছ রিবাউন্ড নিয়েছিলেন, কিন্তু তার খেলার সেরা অংশটি অনুপস্থিত ছিল।

তারপরে, ঠিক সময়ে, কলেজ বাস্কেটবলের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ স্কোরার নিজেকে খুঁজে পেলেন।

শুক্রবার লস অ্যাঞ্জেলেসে স্পার্কস গার্ড লেশিয়া ক্ল্যারেন্ডন ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ককে পাহারা দিচ্ছে।

শুক্রবার লস অ্যাঞ্জেলেসে স্পার্কস লেসিয়া ক্ল্যারেন্ডন, ডানদিকে এবং ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ককে (২২)।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

“আমি জানি না এটি একটি ভাল জিনিস নাকি একটি খারাপ জিনিস, তবে আমি গুরুত্ব সহকারে বিশ্বাস করি প্রতিটি শট প্রবেশ করতে চলেছে,” ক্লার্ক বলেছেন। “আমি খেলার শেষে এই শট নিতে চাই এটা আপনার নিজের মধ্যে থাকা মানসিকতা এবং আত্মবিশ্বাসের মতো।

এই আত্মবিশ্বাস কেমন দেখাচ্ছে? প্রথম কর্ডটি নিষ্কাশন করার পরে তিনি কী বলেছিলেন তা শুনুন।

“আমি এর পরে বেঞ্চে গিয়েছিলাম এবং বলেছিলাম: ‘এটা প্রাপ্য ছিল।’ তিনি বলেছিলেন: ‘তাদের আসতে হয়েছিল, আমি অনেক মিস করেছি, এটি আসার সময়।’

তিনি 11 পয়েন্ট, 10 রিবাউন্ড, আটটি অ্যাসিস্ট এবং তার অনেক অ্যাসিস্ট প্রাপকের কাছ থেকে দুর্দান্ত প্রশংসা নিয়ে শেষ করেছেন।

“কেটেলিনের দৃষ্টিভঙ্গি অতুলনীয়,” টিমি ফ্যাগবেনল, যিনি 17 পয়েন্ট অর্জন করেছিলেন, “আমি তাকে ভালবাসি, আমি তার সাথে খেলতে পছন্দ করি, কিন্তু আমি জানি না যে আমি বহির্মুখী এবং আমি মনে করি, ‘ওহ আমার ঈশ্বর, সে জানত!’

“তিনি এটিকে অবিশ্বাস্যভাবে পরিচালনা করেন … তিনি 22 বছরের জন্য একটি পরিপক্কতা দেখিয়েছেন যা অবিশ্বাস্য।

– কেইটলিন ক্লার্কের জ্বর কোচ ক্রিস্টি সাইডস

এই সব সমালোচকদের ক্লার্কের 10-সেলিং অভিষেকের সাথে শুরু হওয়া ধ্রুবক স্নিপিং থেকে বিরতি নিতে রাজি করাতে পারে।

মাত্র পাঁচটি ম্যাচের পরে – তিনি একটি আবক্ষ মূর্তি ছিলেন – এই রায়টি এতটাই ব্যাপক ছিল যে এটি তাকে এবং সতীর্থ আলিয়া বোস্টনকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে দিয়েছে। অনেক ভক্ত মনে হয় ভুলে গেছেন যে তিনি এখনও একজন রকি ছিলেন, এবং তিনি এমন একটি দলের হয়ে খেলেছেন যে এটি তাকে একের পর এক সিজনে সামগ্রিকভাবে এক নম্বর বাছাই করেছে।

“লোকেরা আমাদের অনেক অনুগ্রহ দিতে চায় না,” ক্লার্ক বলেছিলেন। “তারা আশা করে যে আমরা প্রথম দিনে বিশ্ব চ্যাম্পিয়ন হব। এটা অবাস্তব। এখানে একটি শেখার বক্রতা আছে।”

তিনি প্রায়শই সেই বক্ররেখার দ্বারা পিষ্ট হয়েছিলেন, তবুও তিনি আমেরিকার সবচেয়ে উষ্ণ ক্রীড়া স্পটলাইটের অধীনে সাবলীলভাবে এগিয়ে চলেছেন, প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছেন এবং নিজেকে ছাড়া অন্য কারও সমালোচনা না করেই সতেজ, সৎ সাক্ষাৎকার দিয়েছেন।

যদি সে তার কোচের কথা শোনে, তবে শুক্রবার রাতে সে তার অনুপ্রেরণার অংশ হিসেবে সেই দুটি শট মনে রাখবে।

ক্লার্ক সম্পর্কে জ্বর কোচ ক্রিস্টি সাইডস বলেন, “তিনি এটা অবিশ্বাস্যভাবে পরিচালনা করছেন। … তিনি এমন ভদ্রতার সাথে এটি পরিচালনা করছেন। … তিনি 22 বছর বয়সী একজনের জন্য পরিপক্কতার স্তর দেখিয়েছেন যা অবিশ্বাস্য। “গুলি প্রতিদিনই আসে… আমরা সবকিছু যাচাই করে দেখি।”

ক্লার্ক স্বীকার করেছেন যে সুদ নিষ্কাশন করা হয়েছে;

“সত্যি বলতে, আমি মনে করি আমি আমার পরিবারের সাথে কথা বলার চেয়ে মিডিয়ার সাথে বেশি কথা বলি, যা সত্যিই দুঃখজনক,” তিনি বলেছিলেন। “এটি 22 বছর বয়সের জন্য অনেক কিছু। এটি কখনও কখনও কঠিন হতে পারে।”

এবং তারপর, হলিউডের আরেকটি স্মরণীয় শুক্রবার রাত হিসাবে প্রমাণিত, এটি দুর্দান্ত হতে পারে।

ক্যাটলিন ক্লার্ক বলেন, “আমি এখানে এসে এই জায়গায় খেলতে পেরে উত্তেজিত ছিলাম।” “এই বিল্ডিংটিতে স্পষ্টতই অনেক ইতিহাস রয়েছে।”

এবং এখন আরো আছে.

Source link

Related posts

পর্তুগাল-স্পেন ম্যাচ গোলশূন্য ড্র

News Desk

‘বিতর্কিত’ ‘সন্দেহজনক’ পেনাল্টি- দাবি ফুটবলপ্রেমীদের

News Desk

মেসি প্রথম দিনের অনুশীলন সারলেন পিএসজিতে

News Desk

Leave a Comment