ক্যাটলিন ক্লার্কের 2024 অলিম্পিকের প্রত্যাখ্যান খেলাধুলার জনপ্রিয়তাকে প্রভাবিত করবে না: লিবার্টি কোচ স্যান্ডি ব্রন্ডেলো
খেলা

ক্যাটলিন ক্লার্কের 2024 অলিম্পিকের প্রত্যাখ্যান খেলাধুলার জনপ্রিয়তাকে প্রভাবিত করবে না: লিবার্টি কোচ স্যান্ডি ব্রন্ডেলো

ইউএসএ বাস্কেটবলের 2024 সালের প্যারিস অলিম্পিকের জন্য ফিভার তারকা ক্যাটলিন ক্লার্ককে মহিলা জাতীয় দলের স্কোয়াড থেকে বাদ দেওয়ার সিদ্ধান্তের পরে সমালোচনা এবং সমর্থনের মিশ্রণের সাথে, লিবার্টি কোচ স্যান্ডি ব্রনডেলো – যিনি আবার অস্ট্রেলিয়ান জাতীয় দলের কোচ হবেন – তা মনে করেন না। এটি সেই দর্শকদের জন্য অনুবাদ করবে যারা আন্তর্জাতিক মঞ্চে খেলা দেখেন না।

রবিবার বার্কলেস সেন্টারে লিবার্টি মিস্টিকসকে 93-88-এ পরাজিত করার আগে ব্রনডেলো বলেছিলেন, “এটি অলিম্পিক।” “আমি বলতে চাচ্ছি, ভগবান, এটা এর চেয়ে বেশি ভালো হয় না… এটা টিম ইউএসএ। তারা 70টি ম্যাচ জিতেছে এবং তিনটি হেরেছে, আপনি কাকে লাথি মারবেন? এটা তাদের নির্বাচক কমিটির জন্য কঠিন সিদ্ধান্ত।”

ব্রায়ানা স্টুয়ার্ট এবং সাবরিনা আইওনেস্কু – পরেরটি তার প্রথম অলিম্পিকে উপস্থিত হওয়ার সাথে – একটি তালিকায় লিবার্টির প্রতিনিধিত্ব করবে যাতে বুধের ডায়ানা টোরাসি এবং ব্রিটনি গ্রিনার, সান’স অ্যালিসা থমাস এবং এসেসের আজা উইলসন এবং কেলসি ব্লুম অন্তর্ভুক্ত রয়েছে।

07 জুন, 2024-এ ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় কার্লি স্যামুয়েলসনের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে বল পরিচালনা করছেন ক্যাটলিন ক্লার্ক। গেটি ইমেজ

জুয়েল লয়েড, চেলসি গ্রে এবং নেভেসা কোলিয়ার, যারা তাদের সমস্ত ক্যারিয়ার জুড়ে অলিম্পিকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন, তারাও ফিরে আসবেন।

কিন্তু ক্লার্ক, প্রাক্তন আইওয়া তারকা এবং নং 1 সামগ্রিক বাছাই, যিনি তার প্রথম 12টি WNBA গেমে 16.8 পয়েন্ট এবং 6.3 অ্যাসিস্ট করেছিলেন, তাকে তালিকা থেকে বাদ দেওয়া হয়েছিল।

“এর অর্থ সবকিছুই হবে,” আইওনেস্কু বললেন। “উদাহরণস্বরূপ, আমি 15 বছর বয়সী এবং আমি প্রথমবার অনূর্ধ্ব-16 দলে একজন আমন্ত্রিত সদস্য হিসাবে যোগ দিয়েছিলাম, আমি কেবল হেডলাইটে হরিণের মতো সেখানে উপস্থিত ছিলাম, কিন্তু একবার আমি নিজেকে বিশ্বাস করেছিলাম এবং সেখানে গিয়ে প্রতিযোগিতা করতে চেয়েছিলাম। সর্বোত্তম, আমি “এই দলটিকে রূপ দিয়েছি এবং এটির সাথে লেগে থাকা এবং প্রতি বছর নিজের উপর বাজি রেখেছি, এবং পুরোপুরি দেখতে সক্ষম হতে পারি যে, আমি যদি এই দলটি তৈরি করতে পারি, এটি আমার জন্য এবং আমি যে যাত্রায় আছি তার জন্য অনেক কিছু বোঝায়” “আমি শুধুমাত্র একজন ক্রীড়াবিদ হিসেবে ইউএসএ বাস্কেটবলের হয়ে খেলেছি।”

রবিবার সাংবাদিকদের সাথে কথা বলার সময়, ক্লার্ক বলেছিলেন যে তিনি “হতাশ নন” এবং জানতেন যে সিদ্ধান্তটি “যেকোন উপায়ে যেতে পারে।”

আপনি দূর থেকে দেখবেন, কয়েক সপ্তাহের জন্য বিরতি উপভোগ করবেন এবং আপনার পরবর্তী তালিকা তৈরি করতে প্রত্যাখ্যানকে প্রেরণা হিসাবে ব্যবহার করবেন।

লিবার্টি কোচ স্যান্ডি ব্রনডেলো রবিবার, 9 জুন, 2024 তারিখে বার্কলেস সেন্টারে মিস্টিকসের বিরুদ্ধে হাফটাইমে প্রতিক্রিয়া জানিয়েছেন।লিবার্টি কোচ স্যান্ডি ব্রনডেলো রবিবার, 9 জুন, 2024 তারিখে বার্কলেস সেন্টারে মিস্টিক্সের বিরুদ্ধে হাফটাইমে প্রতিক্রিয়া জানিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ফাইফার কোচ ক্রিস্টি সাইডস বলেছেন ক্লার্ক তাকে বলেছিলেন যে WNBA এর সিদ্ধান্ত “একটি দানবকে জাগ্রত করেছে।”

টিম USA 1976 সালের অলিম্পিকে মহিলাদের বাস্কেটবলে নয়টি স্বর্ণপদক জিতেছে — শেষ সাতটি সহ — এবং টোকিও অলিম্পিকে জাপানের বিরুদ্ধে 15-পয়েন্টের জয়ের মাধ্যমে তার সাম্প্রতিকতম পদক দখল করেছে।

কিন্তু ক্লার্ক আপাতত স্পটলাইটে যোগ করবেন না।

আন্তর্জাতিক গুঞ্জন এবং খেলাধুলার বৃদ্ধির সেই স্তরে এর অবদানের জন্য 2028 সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

“আমি জানি আমাকেও কঠিন সিদ্ধান্ত নিতে হবে,” ব্রন্ডেলো বলেছেন। “আপনি সবাইকে খুশি রাখতে পারবেন না। আপনি এই মুহূর্তে যেটা সেরা মনে করেন সেটাই করেন, যেটা অলিম্পিক। সবাই তাদের সুযোগ পাবে।”

Source link

Related posts

হিট প্লেয়ার প্যাট রিলি নিক্সের সমালোচনা করার পরে জিমি বাটলারের জন্য একটি কড়া বার্তা ছিল: ‘আপনাকে আপনার মুখ বন্ধ রাখতে হবে’

News Desk

লাল-সবুজ জার্সিতে খেলার অপেক্ষায় জাপানি মেয়ে সৌম্য

News Desk

ক্রিকেটারদের ধারাবাহিকতা নিয়ে চিন্তিত সুজন

News Desk

Leave a Comment