ক্যাটলিন ক্লার্কের ইন্ডিয়ানাপলিসে আত্মপ্রকাশ একটি 150 ফুট গ্যাটোরেড সাইন সহ আসে
খেলা

ক্যাটলিন ক্লার্কের ইন্ডিয়ানাপলিসে আত্মপ্রকাশ একটি 150 ফুট গ্যাটোরেড সাইন সহ আসে

ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা ফিভারের জন্য তার হোম অভিষেকের আগে ইন্ডিয়ানাপোলিস থেকে একটি বড় প্রশংসা পেয়েছিলেন।

গেটোরেড একটি 150-ফুট ব্যানার স্থাপন করে ক্লার্কের হোম গেমের স্মরণে ইন্ডিয়ানাপোলিসের কেন্দ্রস্থলে হায়াত রিজেন্সির পাশে গেইনব্রিজ ফিল্ডহাউসে লিবার্টির বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে প্রথম খেলার আগে।

সাইনটিতে ক্লার্ককে মাথা থেকে পায়ের পাতা পর্যন্ত নাইকি পরা দেখানো হয়েছে — সে যে ব্র্যান্ডের সাথে যুক্ত তার আরেকটি — এবং তার গলায় একটি গেটোরেড তোয়ালে রয়েছে যার উপরে লেখা “আই অ্যাম জাস্ট গেটিং স্টার্ট”।

ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানাপোলিসে একটি বিশাল ব্যানার রয়েছে যা গ্যাটোরেডের সাথে তার অংশীদারিত্বের জন্য ধন্যবাদ। অ্যান্ড্রু ক্রেন/নিউ ইয়র্ক পোস্ট

ক্লার্ক আইওয়া স্টেটে তার শেষ বছরের ডিসেম্বরে গ্যাটোরেডের সাথে একটি অনুমোদন চুক্তি স্বাক্ষর করেন।

ক্লার্ক এক বিবৃতিতে বলেছেন, “এই অংশীদারিত্বটি বিশেষ কারণ গেটোরেড শুধুমাত্র খেলার সেরা ক্রীড়াবিদদেরই লালন-পালন করে না, কিন্তু তারা উদাহরণ দিয়ে নেতৃত্ব দিতে এবং ফিরিয়ে দেওয়ার জন্যও প্রতিশ্রুতিবদ্ধ, যা আমি প্রতিদিন করার চেষ্টা করি,” ক্লার্ক একটি বিবৃতিতে বলেছেন। “আমি এমন একটি আইকনিক ব্র্যান্ডে যোগদান করতে পেরে সম্মানিত বোধ করছি যার তালিকায় খেলাধুলার অভিজাত ক্রীড়াবিদদের কিছু রয়েছে এবং পরবর্তী কী হবে তার জন্য অপেক্ষা করতে পারি না।”

গ্যাটোরেড ক্যাটলিন ক্লার্ক ফাউন্ডেশনকে $22,000 দান করেছে, যেটি চুক্তির অংশ হিসাবে খেলাধুলার মাধ্যমে যুব ক্ষমতায়নের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

তরুণ ভক্তরা ইন্ডিয়ানা ফিভার গার্ড কেইটলিন ক্লার্ককে নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে WNBA বাস্কেটবল খেলার জন্য ওয়ার্ম আপ করতে দেখেছেন। এপি

সংস্থাটি এই সপ্তাহে ক্লার্ক সমন্বিত একটি নতুন বাণিজ্যিক প্রকাশ করেছে।

ক্লার্ক মঙ্গলবার কানেকটিকাট সূর্যের কাছে 92-71 সিজন-ওপেনিং হারে তার আপ-ডাউন পারফরম্যান্স থেকে ফিরে আসতে চাইছেন।

দ্য ফিভার রুকি 5-এর-15 শুটিংয়ে 20 পয়েন্ট নিয়ে ইন্ডিয়ানাকে এগিয়ে রেখে খেলা শেষ করেছে কিন্তু 10 টার্নওভার রেকর্ড করেছে।

ক্লার্ক পরে সাংবাদিকদের বলেছিলেন: “আমি মনে করি আমি স্পষ্টতই হতাশ এবং কেউ হারতে পছন্দ করে না – এটি এমনই – তবে আমি মনে করি না যে আপনি একটি খেলায় নিজেকে এতটা হারাতে পারবেন।” “শুধু এটি থেকে শিখুন এবং এগিয়ে যান।”

বৃহস্পতিবার জ্বর লিবার্টির মুখোমুখি হয়, যারা ওয়াশিংটন মিস্টিক্সের বিরুদ্ধে 85-80 জয়ের সাথে বছরের শুরু করেছিল এবং ডাব্লুএনবিএ ফাইনালে দ্বিতীয়বার সরাসরি যাত্রা নিশ্চিত করতে চাইছে।

ক্লার্ক বলেছেন যে তিনি বৃহস্পতিবারের ম্যাচের জন্য “উচ্ছ্বসিত”, বিশেষ করে সাবরিনা আইওনেস্কু এবং কোর্টনি ভ্যান্ডারস্লুটের মতো খেলোয়াড়দের মুখোমুখি হতে।

ক্লার্ক 5-এর-15 শুটিং এবং 10 টার্নওভারে 20 পয়েন্ট নিয়ে খেলা শেষ করেছে। গেটি ইমেজ

“তিনি (আইওনেস্কু) এমন একজন ছিলেন যাকে আমি দেখতে পছন্দ করতাম,” ক্লার্ক বলেছিলেন। “যখন ওরেগন স্টেট আমাকে রিক্রুট করেছিল এবং আমি সেখানে গিয়েছিলাম, তখন সাবরিনা পুরো সময় সেখানে ছিল, আপনাকে দেখতে হবে সে কতটা সত্যিকারের, আমেরিকার সেরা বাস্কেটবল খেলোয়াড়।

ক্লার্ক বলেছিলেন যে আইওনেস্কুকে ওরেগনকে একটি পাওয়ার হাউস বানানো দেখে তাকে আইওয়াতে একই কাজ করতে অনুপ্রাণিত করেছিল।

“(আইওনেস্কু) আমার বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার জুড়ে আমাকে সমর্থন করে চলেছে, তার মুখোমুখি হওয়া খুব ভালো, তিনি এমন একজন যিনি আমি ভালোবাসি।”

ক্লার্ক তখন ভ্যান্ডারস্লুটকে লিগের একটি প্রধান এবং “সর্বকালের সেরা পয়েন্ট গার্ডদের একজন” বলে অভিহিত করেছিলেন।

“আমার জন্য, এটা একটু উত্তেজনাপূর্ণ যদিও আমি তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছি,” ক্লার্ক বলেছেন।

Source link

Related posts

অ্যারন রজার্স: RFK জুনিয়র ভাইস প্রেসিডেন্ট হওয়ার কারণে আমি জেটগুলি বেছে নিয়েছি

News Desk

লিবার্টির বিচ্ছিন্ন আক্রমণ এখনও ঝড়কে কাটিয়ে ও 4-0 তে শুরু করার জন্য যথেষ্ট ছিল

News Desk

মরগ্যানের ক্যাপ্টেন্সি নিয়ে ক্ষিপ্ত গম্ভীর

News Desk

Leave a Comment