free hit counter
খেলা

কোহলির ফর্ম ফিরতে দোয়া করছেন রিজওয়ান

একটা সময় ব্যাট হাতে একের পর এক রেকর্ড ও সেঞ্চুরির জন্য সংবাদমাধ্যমের শিরোনাম হতেন বিরাট কোহলি। তার প্রশংসা বাক্য থাকতো বিশ্বের নামিদামি সব পত্রিকায়। তবে এখন দিন পাল্টেছে। দীর্ধদিন ধরে ফর্মহীনতায় ভুগছেন ভারতের সাবেক অধিনায়ক। সংবাদমাধ্যমে এখনো শিরোনাম হন। কিন্তু সেটা ফর্মহীনতা নিয়ে।

কোহলির ফর্মহীনতা নিয়ে চিন্তিত ভারতের সাবেক-বর্তমান ক্রিকেটার থেকে শুরু করে বোর্ড কর্তারা। ক্রিকেট বিশ্বের কিংবদন্তিরাও নিজেদের মত জানাচ্ছেন। সেটা নিয়ে এবার পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ানের কাছেও জানতে চায় একটি সংবাদমাধ্যম।



জবাবে এই উইকেটকিপার ব্যাটার জানালেন, তিনি এটা নিয়ে অত চিন্তা করছেন না। তবে বিরাট কোহলির জন্য দোয়া করছেন যেন দ্রুত খারাপ সময় কাটিয়ে উঠতে পারেন।

মোহাম্মদ রিজওয়ান বলেন, ‘কঠিন সময় আসে, আবার সবকিছু সহজও হয়ে যায়। সব খেলোয়াড়ই সেঞ্চুরি হাঁকায়। আবার জোড়া শূন্যও পায়, তবু জীবন চলতে থাকে। আমি কেবল তার জন্য দোয়া করতে পারি। আশা করছি, কঠোর পরিশ্রমের মাধ্যমে সে বিষয়গুলো নিয়ন্ত্রণ করতে পারবে।’

গত বছর আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার নির্বাচিত হয়েছেন রিজওয়ান। এই মুহূর্তে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগে খেলছেন। ব্যাট হাতে আছেন দারুণ ফর্মে।

Source link