কোডি বেলিঙ্গার এমএলবি তারকাদের চুক্তির বিকল্পগুলিতে বড় সিদ্ধান্তের মুখোমুখি হন
খেলা

কোডি বেলিঙ্গার এমএলবি তারকাদের চুক্তির বিকল্পগুলিতে বড় সিদ্ধান্তের মুখোমুখি হন

এই অফসিজনে ইয়াঙ্কিদের কোডি বেলিঙ্গারকে সাইন করতে হয়েছিল এবং একবার তিনি বোর্ডের বাইরে ছিলেন, হয় জর্ডান মন্টগোমারি বা ব্লেক স্নেল।

যাইহোক, ইয়াঙ্কিরা কখনোই এর কোনোটিতেই চোখ মেলেনি — এমনকি বসন্তে গেরিট কোলের কনুইতে স্নায়ুর আঘাতের পরেও, যদিও তারা মন্টগোমারিতে দেরিতে চেষ্টা করেছিল।

যেমনটা দেখা যাচ্ছে — অন্তত এখনও পর্যন্ত — ইয়াঙ্কিরা এই অফসিজনে দুই পজিশনে খেলোয়াড়দের জন্য সেরা ডিলগুলির মধ্যে একটি কার্যকর করতে পারে — অবশ্যই বাম-হাতি খেলোয়াড়দের জন্য জুয়ান সোটো এবং অ্যালেক্স ভার্দুগোকে অধিগ্রহণ করার জন্য, বেলিঙ্গার ফ্রন্টে কোনও অনুশোচনা অস্বীকার করে . এবং তারা হয়ত কোলের স্লটে লুইস গিলকে চেষ্টা করার সিদ্ধান্ত নিয়ে সামগ্রিকভাবে সর্বোত্তম ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়েছে কারণ গিল ইতিমধ্যেই AL অল-স্টার এবং AL Cy ইয়াং প্লেয়ার হিসাবে কোলের স্থলাভিষিক্ত হওয়ার কথাবার্তায় রয়েছেন।

ইয়াঙ্কিরা কীভাবে AL-এর সেরা রেকর্ডের সাথে উইকএন্ডে প্রবেশ করেছিল তার অংশ। বেলিঙ্গার, মন্টগোমারি এবং স্নেল কেন তারা যে চুক্তির দৈর্ঘ্য/ডলারের জন্য চেষ্টা করছিল তা অর্জন করতে ব্যর্থ হয়েছেন তাতেও এটি অবদান রেখেছে। তারা চারটি স্কট বোরাসের অংশ ছিল (ম্যাট চ্যাপম্যান সহ) যাদের মুক্ত সংস্থা অক্ষত ছিল। চারটিই অবশেষে স্বল্প-মেয়াদী, বহু-বছরের চুক্তিতে স্বাক্ষর করেছে যা তাদের 2024-এর জন্য উচ্চ বেতন দেয় এবং অন্তত এই মরসুমের পরে অপ্ট আউট করার এবং ফ্রি এজেন্সিতে আবার চেষ্টা করার সুযোগ দেয়।

খেলোয়াড় পছন্দ যে নতুন তা নয়। কিন্তু এই অফসিজনে এটি বিশাল ছিল, কারণ 14টি ফ্রি এজেন্ট চুক্তিতে স্বাক্ষর করেছে যা তাদের ভাগ্য নির্ধারণ করতে দেবে — থাকবেন বা বাজারে ফিরে আসবেন — এই বছরের পরে৷

এই চৌদ্দ জনের মধ্যে মনে হয়, তিনি যেখানে আছেন সেখানেই থাকবেন। লুকাস জিওলিটোর রেড সক্সের সাথে দুই বছরের, $38.5 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করার পর বসন্তের প্রশিক্ষণে টমি জন অস্ত্রোপচারের প্রয়োজন ছিল। তাকে সম্ভবত পরবর্তী মৌসুমে পুনর্বাসন চালিয়ে যেতে হবে, তাই তিনি সম্ভবত বোস্টনের সাথে থাকার জন্য 2025 সালে তার $19 মিলিয়ন বিকল্প ট্রিগার করবেন।

একটি সামগ্রিক সফল অফ-সিজনের অংশ হিসাবে রয়্যালসকে একটি আশ্চর্যজনক বিতর্কে ঝাঁপিয়ে পড়ার সুযোগ করে দিয়েছে, তারা আউটফিল্ডার হান্টার রেনফ্রো (60 ওপিএস-প্লাস) এবং রিলিভার ক্রিস স্ট্র্যাটন (6.00 ইআরএ)-এর সাথে ফ্লপ করেছে – যারা সম্ভবত সিজন শেষ করবে আজকে 2025-এর জন্য যথাক্রমে $7.5 মিলিয়ন ($1 মিলিয়ন বাইআউটের পরিবর্তে) এবং $4.5 মিলিয়ন ($500,000) সক্রিয় করা হয়েছে। অবশ্য আজ মৌসুম শেষ হয় না। একটি আঘাত বা কর্মক্ষমতা উল্লেখযোগ্য আন্দোলন, ভাল বা খারাপ, সিদ্ধান্ত প্রভাবিত করবে. এটি সিজনের এক তৃতীয়াংশের মাধ্যমে এই ডিলের একটি স্ন্যাপশট মাত্র।

কোডি বেলিংগার মেলিসা তমেজ-ইউএসএ টুডে স্পোর্টস

রয়্যালস আউটফিল্ডার মাইকেল ওয়াচা (2025 সালে $16 মিলিয়ন), রেডস আউটফিল্ডার নিক মার্টিনেজ ($12 মিলিয়ন) এবং রেডস রিলিভার এমিলিও প্যাগান ($8 মিলিয়ন বা $250,000 বাইআউট) সবার জন্য পরবর্তী বছরের জন্য ডলারের পরিপ্রেক্ষিতে এই সংখ্যাটি নিয়ে আসতে খুব কঠিন সময় হতে পারে , কিন্তু হয়ত তারা অপ্ট আউট করতে পারে এবং আরও সামগ্রিক অর্থ পেতে কয়েক বছর করতে পারে। প্যাড্রেস রিলিভার ওয়ান্ডি পেরাল্টার 2025-27 থেকে মোট $13.15 মিলিয়ন খেলোয়াড়ের বিকল্প রয়েছে।

Clayton Kershaw এর ইনসেনটিভ রয়েছে যা তার 2025 বিকল্পের মূল্য $5 মিলিয়ন থেকে বাড়িয়ে দিতে পারে যদি তিনি কাঁধের অস্ত্রোপচার থেকে ফিরে আসতে পারেন। ডজার্স কিংবদন্তি এখন কিছু সময়ের জন্য বার্ষিক ভিত্তিতে হয়েছে, ডজার্সের মধ্যে সিদ্ধান্ত নেওয়া, রেঞ্জার্সে বাড়ি ফিরে যাওয়া বা অবসর নেওয়া।

সবচেয়ে আকর্ষণীয় কেস হল:

1. বেলিঙ্গার এই মৌসুমের পরে $27.5 মিলিয়ন ($2.5 মিলিয়ন বাইআউট) বা 2026 এর জন্য $25 মিলিয়ন ($5 মিলিয়ন বাইআউট) জন্য শাবকের সাথে খেলোয়াড়ের বিকল্প রয়েছে। তিনি বেলিংগারের 2018 সালের বর্ষসেরা খেলোয়াড় নন, কিন্তু তিনি এখন তার দ্বিতীয় সিজনে প্রমাণ করছেন যে তিনি এমন খেলোয়াড় নন যিনি 2022 সালের পরে ডজার্সের অফার করা হয়নি। তিনি স্ট্রাইকআউট সীমিত করেন এবং দুটি স্ট্রাইকআউটের সাথে দুর্দান্তভাবে হিট করেন। কিন্তু ইন্ডাস্ট্রির উদ্বেগ – বলকে ধারাবাহিকভাবে আঘাত না করা – রয়ে গেছে, এবং তার প্রতিরক্ষা এবং বেস রান এখনও অবধি হ্রাস পেয়েছে।

বেলিংগার আগামী মাসে 29 বছর বয়সী হবেন। তিনি কি ভার্ডুগোর চেয়ে সামগ্রিকভাবে একজন ভাল খেলোয়াড়, যিনি দুই সপ্তাহ আগে 28 বছর বয়সী হয়েছিলেন এবং মরসুমের পরেও একজন ফ্রি এজেন্ট? দুজনেই 2017 সালে ডজার্সের সাথে তাদের আত্মপ্রকাশ করেছিল। বেলিংগারের উচ্চতা আরও ভাল, কিন্তু ভার্ডুগো এখন অন্তত তার লীগে রয়েছে।

2. স্নেলের কাছে $30 মিলিয়ন প্লেয়ারের বিকল্প রয়েছে $15 মিলিয়ন বিলম্বিত। বামপন্থীরা রবিবার ইয়াঙ্কিজদের বিরুদ্ধে 10.42 ইআরএ দিয়ে শুরু করে, বেসবলের জয়ের ক্ষেত্রে তৃতীয়-সবচেয়ে খারাপ পিচারদের মধ্যে-উপরে-প্রতিস্থাপনের রেফারেন্স এবং অনুপস্থিত বসন্ত প্রশিক্ষণের প্রভাবের জন্য শোক প্রকাশ করে। ইন্ডাস্ট্রি তার দ্বিতীয় সাই ইয়ং সিজনের বাইরে গত সিজনে $200 মিলিয়ন-প্লাসের জন্য তাকে অনুসরণ করবে না, যার মধ্যে উচ্চ হাঁটার মোট সংখ্যা এবং অভিজাত জিনিসগুলি হ্রাস পাওয়ার সাথে সাথে সে তার 30 এর দশকে কতটা মানিয়ে নেবে সে সম্পর্কে উদ্বেগ সহ।

স্নেল কি নিজেকে $100 মিলিয়ন-প্লাস পিচারে নিয়ে যাওয়ার জন্য গত বছর (তার শেষ 23টি গেমে 1.20 ERA) যে পরিসরে ছিল তার কাছাকাছি কিছু রাখতে পারে?

ব্লেক স্নেল চার্লস লেক্লেয়ার – ইউএসএ টুডে স্পোর্টস

3. চ্যাপম্যানের কাছে পরের দুই বছরে মোট $35 মিলিয়ন খেলোয়াড়ের বিকল্প রয়েছে, কারণ জায়ান্টরা তাকে এবং স্নেলকে অধিগ্রহণ করার জন্য বাজারে অপেক্ষা করেছিল। তিনি যে মোট হারাতে সক্ষম হওয়া উচিত. চ্যাপম্যান একটি ধারাবাহিক .230 হিটার যার ইচ্ছার চেয়ে কিছুটা কম শক্তি, কিন্তু একটি দুর্দান্ত গ্লাভ (রক্ষণাত্মক রানে তৃতীয় বেসম্যানকে বাঁচিয়ে দেয়)। আগামী বছর পর্যন্ত তিনি 32 বছর বয়সী হবেন না।

4. মন্টগোমেরির বিকল্পের রেঞ্জ $20 মিলিয়ন থেকে $25 মিলিয়ন এর উপর নির্ভর করে যে তিনি এই মরসুমে অ্যারিজোনায় কতগুলি শুরু করেন। যেটি তাকে পোস্ট সিজনে হাই-এন্ড ডিল পেতে আটকে রেখেছিল — সে বড় সুইং-এন্ড-মিস প্লেয়ার নয় (ক্যারিয়ারে-নিম্ন 14.4 স্ট্রাইকআউট শতাংশ তার অষ্টম শুরুতে, যা সিটি ফিল্ডে একটি ফ্লপ ছিল যা তার ERA 5.48 এ নিয়ে আসে ) কিন্তু একজন হাই-এন্ড নং 3 প্লেয়ার হিসাবে বিপণন করা হয়েছে যিনি প্রমাণ করেছেন যে তিনি নিউ ইয়র্ক এবং পোস্ট সিজন পরিচালনা করতে পারেন, একজন সুস্থ মন্টগোমেরি চার বছর অতিক্রম করতে সক্ষম হবেন, $80 মিলিয়ন যা এডুয়ার্ডো রদ্রিগেজ অ্যারিজোনার সাথে স্বাক্ষর করেছিলেন। মন্টগোমারি বোরাস থেকে ওয়াসারম্যান মিডিয়া গ্রুপে চলে আসেন

শাওনম্যানিয়া এপি

5. Sean Manaea এর কাছে $13.5 মিলিয়ন বিকল্প রয়েছে এবং এটি সহজেই পাস করা উচিত কারণ এই মুহুর্তে তিনি একজন মেটস অল-স্টার হতে পারেন। বামপন্থী, বোরাসও যার প্রতিনিধিত্ব করেন, তিনি তার 10টি শুরুর আটটিতে দুই বা তার কম রানের অনুমতি দিয়েছেন এবং মেটস যখন শুরু করেন তখন 7-3 এবং যখন তিনি শুরু করেন না তখন 16-30।

6. Rhys Hoskins একটি $18 মিলিয়ন খেলোয়াড়ের বিকল্প একটি $4 মিলিয়ন ক্রয় সঙ্গে আছে. তিনি তিন সপ্তাহ অনুপস্থিত থাকার পরে শুক্রবার আইএল (হ্যামস্ট্রিং) থেকে বেরিয়ে আসেন এবং এখনও ব্রুয়ার্স হোম রান লিড (নয়) এর জন্য টাই ছিলেন। ছিঁড়ে যাওয়া এসিএলের সাথে গত মৌসুমের পুরোটা অনুপস্থিত থাকার পরও সে ভালো পারফর্ম করছে। হসকিনস পিট আলোনসোর থেকে দেড় বছরের বড় এবং তেমন শক্তিশালী বা টেকসই নয়। কিন্তু আলোনসোর সাপেক্ষে তার সামগ্রিক মূল্য যথেষ্ট কাছাকাছি – বিশেষ করে নেতৃত্ব যোগ করার সাথে – যে আমি ভাবছি কত দল হসকিনসকে দুই বছরের অফসিজনে স্বাক্ষর করার চেষ্টা করবে, উদাহরণস্বরূপ, পাঁচ বা তার বেশি বছরের জন্য আলোনসোকে স্বাক্ষর করার পরিবর্তে? উভয়ই বোরাসের প্রতিনিধিত্ব করেন।

Source link

Related posts

৫০০ উইকেট নিয়ে ক্যারিয়ার শেষ করতে চান হাসান

News Desk

শিরোপা জিতলে লাখ লাখ টাকা পাবে পাকিস্তানি খেলোয়াড়রা

News Desk

কেট আবদোর প্রস্থানের পরে জুলস ব্রীচ ফক্স স্পোর্টসের ফুটবল কভারেজের সাথে যোগ দিয়েছেন

News Desk

Leave a Comment