কোচ জ্বর অলিম্পিক থেকে প্রত্যাখ্যাত হওয়ার পরে ক্যাটলিন ক্লার্কের প্রাথমিক প্রতিক্রিয়া প্রকাশ করেছেন
খেলা

কোচ জ্বর অলিম্পিক থেকে প্রত্যাখ্যাত হওয়ার পরে ক্যাটলিন ক্লার্কের প্রাথমিক প্রতিক্রিয়া প্রকাশ করেছেন

ইন্ডিয়ানা ফিভারের কোচ ক্রিস্টি সাইডস বলেছেন যে তিনি ইউএস অলিম্পিক মহিলা জাতীয় বাস্কেটবল দলের তালিকা থেকে ক্যাটলিন ক্লার্ককে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে হতাশ হয়েছিলেন এবং ছিনতাইয়ের পরে তাকে কী বলেছিলেন তা প্রকাশ করেছিলেন।

ক্লার্ক টিম বাসে ছিলেন যখন তিনি রোস্টার সম্পর্কে কল পেয়েছিলেন এবং সাইডস বলেছিলেন যে তিনি ক্লার্কের কাছ থেকে সংবাদ সম্পর্কে একটি পাঠ্য পেয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভারের প্রধান কোচ ক্রিস্টি সাইডস এবং ক্যাটলিন ক্লার্ক 7 জুন, 2024-এ ওয়াশিংটন, ডিসি-তে ক্যাপিটাল ওয়ান এরেনায় মিস্টিকদের বিরুদ্ধে 85-83 জয়ের পর উদযাপন করছেন (G. Fiumi/Getty Images)

“অবশ্যই আমি কিছুটা হতাশ। সে আমার খেলোয়াড়,” সাইডস ব্যাখ্যা করেছেন, ইন্ডিস্টারের মাধ্যমে। “আপনি জানেন, এটি বিশ্বের সবচেয়ে কঠিন দল। এটি একটি কঠিন দল। সে তরুণ। সে ভবিষ্যতে অনেক সুযোগ পাবে।”

“আমরা কথা বলেছিলাম, আসলে, বাসে। সে বাসে একটি কল পেয়েছিল। সে আমাকে এটি সম্পর্কে বলার জন্য আমাকে টেক্সট করেছিল। আমি কেবল তার আত্মাকে (চালিয়ে রাখার) চেষ্টা করেছি। সে যা বলেছিল তা হল, ‘হে কোচ, তারা” আবার জেগে আছে।'” – মনস্টার যা আমি ভেবেছিলাম দুর্দান্ত।”

সাইডসকে তখন জিজ্ঞাসা করা হয়েছিল কতটা “দানব” ক্লার্ক হতে পারে।

ক্রিস্টি সাইডস বনাম নিউ ইয়র্ক সিটি

নিউ ইয়র্ক সিটিতে 2 জুন, 2024-এ বার্কলেস সেন্টারে লিবার্টি ম্যাচ চলাকালীন ইন্ডিয়ানা ফিভারের ক্রিস্টি সাইডস। (লুক হেলস/গেটি ইমেজ)

“আমি জানি না, ম্যান। এটা বেশ ভীতিকর, তাই না? তিনি আমার পরিচিত সবচেয়ে প্রতিযোগী ব্যক্তিদের একজন। তিনি একজন কর্মী এবং এটিই তিনি করতে যাচ্ছেন। এটি তাকে জিমে যাওয়ার আরেকটি সুযোগ দিয়েছে এবং আরও কাজ করুন তিনি আরও বলেন: “প্রশিক্ষক, আমি শুধু আমাদের দলের উপর ফোকাস করতে চাই,” এবং এটি তার কাছ থেকে শুনতে সত্যিই ভাল।”

ড্যান ডাকিক বলেছেন যে অলিম্পিক স্কোয়াডে ক্যাটলিন ক্লার্কের অনুপস্থিতি মহিলাদের বাস্কেটবলের জন্য একটি “মিস সুযোগ” উপস্থাপন করে

সাইডস এবং ক্লার্ক উভয়েই সম্মত হয়েছেন যে “সিলভার লাইনিং” হল অলিম্পিক এবং নিয়মিত মরসুমের মধ্যে শার্পশুটাররা বাকিটা পাবে।

দল থেকে বাদ পড়ার বিষয়ে ক্লার্ক একটি ব্যক্তিত্বপূর্ণ প্রতিক্রিয়া দিয়েছেন।

ক্রিস্টি সাইডস এবং ক্যাটলিন ক্লার্ক

নিউ ইয়র্ক সিটিতে 2 জুন, 2024-এ বার্কলেস সেন্টারে লিবার্টি গেমের দ্বিতীয়ার্ধে ইন্ডিয়ানা ফিভারের ক্রিস্টি সাইডস এবং ক্যাটলিন ক্লার্ক। (লুক হেলস/গেটি ইমেজ)

“আমি দলে থাকা মেয়েদের জন্য উত্তেজিত। আমি জানি এটি বিশ্বের সবচেয়ে প্রতিযোগিতামূলক দল এবং আমি জানি যে এটি যে কোনোভাবেই যেতে পারত – আমি দলে আছি, আমি দলে নেই।” দ্য অ্যাথলেটিকসের মাধ্যমে তিনি বলেছেন। “তাই, আমি তাদের জন্য উত্তেজিত। আমি তাদের জন্য স্বর্ণপদক জেতার জন্য রুট করব। আমি একটি শিশু ছিলাম যে অলিম্পিক দেখে বড় হয়েছি। তাই, হ্যাঁ, তাদের দেখতে মজা হবে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি হতাশ নই। আমি মনে করি এটি আপনাকে কাজ করার জন্য কিছু দেয়। এটি একটি স্বপ্ন। এবং আমি আশা করি আমি সেখানে একদিন থাকতে পারব। আমি মনে করি এটি একটু বেশি অনুপ্রেরণা। আপনি এটি মনে রাখবেন। এবং আমি চারটিতে আশা করি বছর, যখন চার বছর ফিরে আসে, আমি সেখানে থাকতে পারি।””

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

মার্চ ম্যাডনেস: কীভাবে যৌন শিক্ষা শেখানো ড্যান হার্লির ভবিষ্যত কোচিং ক্যারিয়ারে সাহায্য করেছিল

News Desk

ম্যাকডোনাল্ড ওয়ার্নারের উপর আস্থা রেখেছেন

News Desk

মিয়ামি ম্যাসির ম্যাজিক জিতেছে

News Desk

Leave a Comment