Image default
খেলা

কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারকে তাড়িয়ে দিয়েছেন যখন তিনি মহিলাদের বলেছিলেন যে তারা ‘শয়তানীভাবে মিথ্যা বলেছে’

কেলি স্টাফোর্ড গত সপ্তাহান্তে বেনেডিক্টিন কলেজে হ্যারিসন বাটকারের এখন ভাইরাল হওয়া সূচনা বক্তৃতা সম্পর্কে “কয়েকটি জিনিস নির্দেশ করতে” সোশ্যাল মিডিয়ায় নিয়েছিলেন। এটিতে, তিনি মহিলা স্নাতকদের “গৃহিণী” হতে উত্সাহিত করেছিলেন।

র‌্যামসের কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ডের স্ত্রী চিফস প্লেয়ারে প্রবেশ করেছেন, যিনি তার বক্তৃতায় বলেছিলেন যে সোশ্যাল মিডিয়াতে গর্ভপাত, ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আইভিএফ) এবং সারোগেসি সহ বিষয়গুলি সম্পর্কে মহিলাদের শয়তানভাবে মিথ্যা বলা হয়েছে।

“আমি শুধু কয়েকটি বিষয় উল্লেখ করতে চাই। এটি একটি পছন্দ। এটি একজন মহিলার পছন্দ যে তিনি কেবল একজন মা কিনা,” স্ট্যাফোর্ড বলেছেন একটি ভিডিওতে তিনি এবং হ্যাঙ্ক উইনচেস্টার “মর্নিং আফটার” পোস্ট করেছেন এবং যোগ করেছেন যে তিনি “উন্নতশীল” হিসাবে চার যুবতী কন্যার একজন গৃহিনী।

“সে একজন নারীর পছন্দ যদি সে একজন ক্যারিয়ারের নারী হওয়ার সিদ্ধান্ত নেয়। এটা একজন নারীর পছন্দ যদি সে সিদ্ধান্ত নেয় দুটোই করবে এবং ভারসাম্য বজায় রাখবে এবং সবকিছু করবে।”

কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারের এখন ভাইরাল হওয়া সূচনা বক্তৃতায় মন্তব্য করেছেন, যেখানে তিনি মহিলা স্নাতকদের বেনেডিক্টিন কলেজে “গৃহিণী” হতে উত্সাহিত করেছিলেন। ইনস্টাগ্রাম/কেলি স্টাফোর্ড

ক্যানসাস সিটি চিফসের হ্যারিসন বাটকার #7 ফিলাডেলফিয়া ঈগলসের বিরুদ্ধে খেলার আগে 12 ফেব্রুয়ারি, 2023-এ অ্যারিজোনার স্টেট ফার্ম স্টেডিয়ামে সুপার বোল LVII-এর আগে প্রস্তুতি নিচ্ছেন৷
গেটি ইমেজ

“এবং আমি মনে করি একজনের স্নাতক বক্তৃতায় দাঁড়ানো উচিত এবং এমন মহিলাদের বলা উচিত যারা চার বছর ধরে তাদের গাধায় কাজ করছে এবং সম্ভবত তাদের পথ পরিশোধ করছে এবং এখন তারা ঋণগ্রস্ত এবং তাদের এমন একটি ক্যারিয়ারের প্রয়োজন যা করতে যাচ্ছে। একজন মা এবং একজন স্ত্রী হওয়া তাদের সবচেয়ে বড় সাফল্যের গল্প হবেন এবং আমাকে ভুল করবেন না, সম্ভবত এটি তাদের পছন্দ।

“তাদেরকে বলার জন্য যে তারা শয়তানিভাবে মিথ্যা বলেছে, আপনি জানেন, এমন একটি পৃথিবীতে যেখানে এটি কঠিন, আমার মনে হয় আমরা ক্রমাগত একে অপরকে ছিঁড়ে ফেলছি। আমি মনে করি পুরুষ এবং নারীকে গড়ে তোলার জন্য একে অপরকে গড়ে তুলছি, ছিন্ন নয় নীচে, কারণ, আপনি জানেন, সেখানে কিছু উজ্জ্বল মহিলা আছেন যারা এই বিশ্বকে পরিবর্তন করতে পারেন এবং তাদের বলতে পারেন যে তারা সত্যিই কর্মক্ষেত্রের অন্তর্গত নয়।

2023-24 মৌসুমের শেষে ম্যাথু স্টাফোর্ড এবং কেলি স্টাফোর্ড তাদের চার কন্যার সাথে। ইনস্টাগ্রাম/কেলি স্টাফোর্ড

স্টাফোর্ড ব্যাখ্যা করতে গিয়েছিলেন কেন IVF সম্পর্কে ক্যাথলিক স্কুলে বেটকারের মন্তব্য তার জন্য “হোম হিট”, বিশেষ করে তার বিবৃতি: “সত্যি কথা বলা যাক, বাচ্চা হওয়ার ক্ষেত্রে ঈশ্বরের খেলার মধ্যে ভালো কিছু নেই, তা আপনার আদর্শ নম্বর হোক বা নিখুঁত নম্বর। ” গর্ভবতী হওয়ার সময়।”

বাটকার ও তার স্ত্রী ইসাবেলের দুই সন্তান, এক ছেলে ও এক মেয়ে।

স্টাফোর্ড ব্যাখ্যা করেছেন যে তিনি বিশ্বাস করেন যে গর্ভধারণ করতে অসুবিধা হয় তাদের জন্য আইভিএফ একটি “অলৌকিক”।

“এবং এটিকে আরও শক্তিশালী করার জন্য, আমি একজন ভাল মা এবং আমি আমার সন্তানদের এই পৃথিবীকে একটি ভাল জায়গা করে তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করছি। এবং আমি অনেক মাকে জানি যারা IVF এবং সারোগেসি ব্যবহার করেছেন যারা একই কাজ করছেন , তাদের সন্তানদের সঠিকভাবে লালন-পালন করা তাই আমরা বাচ্চাদের প্রাপ্য, “স্টাফোর্ড বলেছেন।

কানসাস সিটি চিফস হ্যারিসন বাটকার (7) 25 ডিসেম্বর, 2023-এ কানসাস সিটি, মিসৌরিতে একটি এনএফএল ফুটবল খেলা চলাকালীন লাস ভেগাস রাইডার্সের বিরুদ্ধে একটি কিকঅফে বল কিক করছেন৷
গেটি ইমেজ

বাটকার তার বক্তৃতায় আরও বলেছিলেন যে LGBTQ+ সম্প্রদায় গর্ব উদযাপন করে “মারাত্মক পাপে” অংশ নিচ্ছে।

“সমকামীদের সম্পর্কে বিচারপ্রবণ হওয়া – এবং হ্যাঙ্ক আমার পরিচিত সেরা লোকদের মধ্যে একজন – এবং খ্রিস্টান হিসাবে, আমি মনে করি আমাদের কাজটি বিচার করা নয়, বরং একে অপরকে উপরে তোলাও কারণ দিনের শেষে, আমরা করি না স্থির করবেন না…আপনি যে পছন্দটি করেন তার সাথে আপনাকে বাঁচতে হবে,” স্টাফোর্ড বলেছেন: “সুতরাং নিশ্চিত করুন যে আপনি নিজের জন্য পছন্দ করেন এবং অন্যরা আপনাকে বলছে না যে আপনি কোথায় আছেন।”

“…যদি আমি সেখানে বসে থাকতাম এবং আমার মেয়েরা স্নাতক হয় এবং একজন লোক উঠে বলে যে সম্ভবত তাদের জন্য ক্যারিয়ারের দৃষ্টিভঙ্গি হবে না, তবে এটি মোকাবেলা করা আমার পক্ষে খুব কঠিন হবে। এবং আমি সত্যিই আশা করি আমরা সবাই এটিকে অতিক্রম করুন এবং শুধু শিখুন যে মহিলারা নরকের মতো উজ্জ্বল, এবং আমরা যদি পারি তাদের মন এবং পুরুষদের মন ব্যবহার করে, আমি মনে করি এই পৃথিবী আরও ভাল জায়গা হবে।

কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারের এখন ভাইরাল হওয়া সূচনা বক্তৃতায় মন্তব্য করেছেন, যেখানে তিনি মহিলা স্নাতকদের বেনেডিক্টিন কলেজে “গৃহিণী” হতে উত্সাহিত করেছিলেন। ইনস্টাগ্রাম/কেলি স্টাফোর্ড

স্টাফোর্ড, যিনি বলেছিলেন যে তিনি বাড়িতে থাকার মা, ব্যাখ্যা করেছিলেন যে তিনি বুঝতে পারেন যে তার বাস্তবতা অন্যান্য মহিলাদের মতো নয়।

তিনি তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় পোস্ট করা একটি বার্তায় বলেছিলেন: “পুরুষদের গড়ে তোলা, তাদের ছিন্ন নয়, গুরুত্বপূর্ণ।” “প্রত্যেকেরই তাদের জীবন কেমন হতে চায় তা বেছে নেওয়ার স্বাধীনতা আছে… এটা অন্য কারো বা সমাজের উপর নির্ভর করে না যে তারা কোথায় আছে, সমাজ যত বেশি নারীকে বলবে, তত বেশি ইম্পোস্টার সিন্ড্রোম তাদের মধ্যে বাড়তে শুরু করবে। না কারণ সমাজ তাদের বলে।

“আমি খুশি, এবং আমি বাড়িতেই একজন মা হিসাবে উন্নতি করি, কিন্তু এটি প্রতিটি মহিলার গল্প নয়, কিছু মহিলারা বাড়িতে না থাকা পছন্দ করেন এবং কিছু মহিলার বিলাসিতা নেই৷ পছন্দের আমরা সবাই হয়তো সব বিষয়ে একমত নাও হতে পারি, কিন্তু আমি মনে করি আমরা সবাই একই শেষ লক্ষ্য চাই, যা আমাদের বাচ্চাদের জন্য একটি ভালো বিশ্ব, আমি বিশ্বাস করি যে নারী ও পুরুষরা যে ভূমিকা বেছে নেন তাতে তাদের সমর্থন করা এবং উৎসাহিত করা খুবই ভালো সেই লক্ষ্য অর্জনের দিকে পদক্ষেপ।

এনএফএল একটি বিবৃতিতে বাটকার থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিল যে তার মান তিনবারের সুপার বোল চ্যাম্পিয়নদের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

শুক্রবার “ফক্স অ্যান্ড ফ্রেন্ডস”-এ উপস্থিতির সময় চিফের উত্তরাধিকারী গ্রেসি হান্ট বাটকারকে রক্ষা করেছিলেন যখন তিনি স্টিভ ডুসিকে তার লাথি মারার বক্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন।

কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারের এখন ভাইরাল হওয়া সূচনা বক্তৃতায় মন্তব্য করেছেন, যেখানে তিনি মহিলা স্নাতকদের বেনেডিক্টিন কলেজে “গৃহিণী” হতে উত্সাহিত করেছিলেন। ইনস্টাগ্রাম/কেলি স্টাফোর্ড

হান্ট বলেন, “আমি শুধুমাত্র আমার নিজের অভিজ্ঞতা থেকে বলতে পারি, কারণ আমার একজন চমৎকার মা ছিলেন যিনি বাড়িতে থাকতে এবং আমাদের সাথে থাকতে পারতেন যখন আমরা শিশু ছিলাম,” হান্ট বলেছিলেন। “এবং আমি বুঝতে পেরেছি যে এমন অনেক মহিলা আছেন যারা এই সিদ্ধান্ত নিতে পারেন না, কিন্তু আমার জীবনে আমার জন্য, আমি জানি যে এটি আমাকে এবং আমার ভাইদেরকে আমরা কে তৈরি করছিল।”

ডুসি তারপর জিজ্ঞাসা করলেন: “তাহলে আপনি বুঝতে পেরেছেন যে তিনি কী কথা বলছেন?” হান্ট উত্তর দিয়েছিলেন: “অবশ্যই, এবং আমি সত্যিই হ্যারিসন এবং তার খ্রিস্টান বিশ্বাসকে এবং মাঠে এবং মাঠের বাইরে তিনি যা অর্জন করেছেন তাকে সম্মান করি।”

Source link

Related posts

NASCAR ড্রাইভার জিমি জনসন তার ভাগ্নে একটি আপাত খুন-আত্মহত্যায় নিহত হওয়ার পরে নীরবতা ভাঙলেন

News Desk

কয়েক ঘণ্টার ব্যবধানে মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল

News Desk

ব্রায়ান ক্যাশম্যান ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটো চুক্তির আলোচনায় আগ্রহী: ‘সাথে থাকুন’

News Desk

Leave a Comment