Image default
খেলা

কেভিন ডুরান্ট ‘সর্বদা খুশি হন না’ কারণ প্লে অফ সুইপের পরপরই সানসের আঙুল নির্দেশ করা শুরু হয়

কেভিন ডুরান্টের জন্য আরেকটি সম্ভাব্য প্রস্থানের জন্য বীজ রোপণ করা হচ্ছে।

রবিবার টিম্বারওলভস ডুরান্ট এবং সানসের সংকীর্ণ-স্কোরিং খেলায় সুইপ করার পরে, অ্যাথলেটিক জানিয়েছে যে ডুরান্ট প্রথম বছরের কোচ ফ্রাঙ্ক ভোগেলের অধীনে খেলার সময় এই মৌসুমে তার ভূমিকা নিয়ে অসন্তুষ্ট ছিলেন।

এদিকে, ডুরান্ট, এনবিএ ইতিহাসের সেরা স্কোরারদের মধ্যে, তিনি যেভাবে ব্যবহার করছেন তাতে সবসময় খুশি ছিলেন না বিষয়টির সাথে পরিচিত সূত্র দ্য অ্যাথলেটিককে বলেছে যে ডুরান্ট কখনই (ডেভিন) বুকার এবং ফিনিক্সের অপরাধে তার ভূমিকা নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেননি। (ব্র্যাডলি) বিল এই মৌসুমে “ওই সূত্রগুলো বলেছে যে ডুরান্টের অপরাধের ক্ষেত্রে ধারাবাহিক সমস্যা ছিল, মনে হচ্ছিল যে তাকে প্রায়ই কোণায় ঠেলে দেওয়া হচ্ছে এবং তার শক্তি অনুযায়ী খেলার জন্য সঠিক ডিজাইন নেই কারণ অপরাধটি পিক-এন্ড-এর উপর নির্মিত হয়েছিল। রোল ইতিমধ্যে, কিছু সতীর্থ এবং সংস্থার কাছের লোকেরা বিশ্বাস করেছিল যে ডুরান্টকে তার উদ্বেগগুলি আরও দৃঢ়ভাবে এবং সরাসরি ভোগেল এবং তার কোচিং স্টাফদের সাথে প্রকাশ করা দরকার।

রবিবার রাতে কেভিন ডুরান্ট এবং সান সুইপ করা হয়েছিল। এপি

দ্য সানস গত ফেব্রুয়ারিতে নেট থেকে ডুরান্টকে অধিগ্রহণ করেছিল, এই আশায় যে 2022 সালে হেরে যাওয়ার পরে সে তাদের এনবিএ ফাইনালে ফিরিয়ে আনতে সাহায্য করবে, কিন্তু তারা গত দুই বছরে ধারাবাহিক পদক্ষেপ নিয়েছে।

ফিনিক্স গত বছর চতুর্থ স্থানে ছিল এবং সেমিফাইনালে ছয়টি খেলায় চ্যাম্পিয়ন নুগেটসের কাছে হেরে যাওয়ার আগে প্রাথমিক রাউন্ডে পাঁচটি গেমে ক্লিপারদের পরাজিত করেছিল।

এই বছরের সানস দল, যার মধ্যে ডুরান্ট, বুকার এবং বিলের শীর্ষ তিনটি অন্তর্ভুক্ত রয়েছে, গত মৌসুমের সানস দলের চেয়ে বেশি গেম জিতেছে কিন্তু 6 নম্বর সিড অর্জন করেছে।

একটি টিম্বারওলভস দলের মুখোমুখি যারা নিয়মিত মৌসুমে তিনটি খেলায় তাদের বাদ দিয়েছিল, সানস চারটি খেলার তিনটিতে দুই অঙ্কের পয়েন্টে হেরেছে।

সিরিজটি মিনেসোটাতে একটি দলকে প্রফাইল করে যেটি ক্রমবর্ধমান বলে মনে হচ্ছে, যখন সূর্য এবং তাদের উচ্চ-মূল্যের তারা কোথাও যাচ্ছে না বলে মনে হচ্ছে।

ডুরান্ট গত মৌসুমে 75টি গেম খেলেছেন, 2018-19 মৌসুমের পর থেকে তার সবচেয়ে বেশি, এবং প্রতি খেলায় গড়ে 27.1 পয়েন্ট, যদিও তার মাঠের গোলের শতাংশ 57 শতাংশ থেকে 52.3 শতাংশে নেমে এসেছে।

Beal (L), Durant (C) এবং Booker (L) প্রত্যাশা পূরণ করেননি। এপি

35-বছর-বয়সীর সিজন-পরবর্তী পারফরম্যান্স ছিল, গেম প্রতি 26.8 পয়েন্ট গড়, গেম 1 এবং 4-এ 30-প্লাস পয়েন্ট প্রচেষ্টার একটি জোড়া সহ, কিন্তু সানস মিনেসোটার সাথে তাল মিলিয়ে চলতে পারেনি।

ফিনিক্স এখন রোস্টারে ডুরান্টের সাথে পোস্ট সিজনে 6-9।

প্রস্ফুটিত রোস্টার বেতন এবং একটি দল আপাতদৃষ্টিতে হ্রাস পাচ্ছে, সানদের তাদের রোস্টারটি গভীরভাবে দেখতে হবে যাতে তারা তাদের পরিস্থিতির উন্নতি করতে কী পদক্ষেপ নিতে পারে তা দেখতে।

ফ্র্যাঙ্ক ভোগেল ফিনিক্সকে 6 নং সীডে নিয়ে গেছেন। এপি

ডুরান্ট, যিনি গত ছয় বছরে তিনটি দলের হয়ে খেলেছেন, সাম্প্রতিক বছরগুলিতে দেখিয়েছেন যে তিনি অন্য কোথাও যেতে ইচ্ছুক যদি তিনি মনে করেন যে এটি তাকে জেতার আরও ভাল সুযোগ দেয়।

পরের মৌসুমে এই অভিজ্ঞের ক্যাপ হিট $51.2 মিলিয়ন এবং পরবর্তী দুই বছরের জন্য চুক্তির অধীনে রয়েছে।

Source link

Related posts

পিজিএ ট্যুর প্লেয়ার গ্রেসন মারে, 30, টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করার পরে মারা গেছেন

News Desk

জামাল-ছেত্রীর অন্য রকম চ্যালেঞ্জ

News Desk

2024 NFL ড্রাফটে ফিরে গেলে জায়ান্টরা কী করতে পারে

News Desk

Leave a Comment