কেন সংগ্রামরত টাইগার উডস ইউএস ওপেনের শর্ত থেকে উপকৃত হতে পারে: ‘এটি বাড়ির মতো’
খেলা

কেন সংগ্রামরত টাইগার উডস ইউএস ওপেনের শর্ত থেকে উপকৃত হতে পারে: ‘এটি বাড়ির মতো’

পিনহার্স্ট, এন.সি. — গত সপ্তাহে মেমোরিয়ালে, কলিন মরিকাওয়া টাইগার উডসের খেলার অবস্থার একটি ইতিবাচক ছবি এঁকেছেন, যা এই সপ্তাহের PineHurst নং 2-এ ইউএস ওপেনে পরীক্ষা করা হবে৷

মোরিকাওয়া আগের সপ্তাহে উডসের সাথে একটি যুব ক্লিনিকে অংশ নিয়েছিলেন এবং উডসের তার 48 বছর বয়সে এবং নীচের পা এবং পিঠের সমস্যার কারণে তার শারীরিক সীমাবদ্ধতার সাথে প্রতিযোগিতা করার ক্ষমতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল।

“দক্ষতা এবং অনুভূতি এখনও আছে,” মরিকাওয়া বলেছেন।

বৃহস্পতিবারের উদ্বোধনী রাউন্ডের আগে মঙ্গলবার যখন উডসের ম্যাচের মোরিকাওয়ার মূল্যায়ন উডসের কাছে রিলে করা হয়েছিল, উডস দ্বিমত করেননি।

“হ্যাঁ, আমি মনে করি যে এটি করতে সক্ষম হওয়ার শক্তি আমার আছে,” তিনি বলেছিলেন। “এটা করার ব্যাপার মাত্র। এই গলফ কোর্সটি আপনার খেলার প্রতিটি দিক পরীক্ষা করবে, বিশেষ করে মানসিকভাবে।”

মঙ্গলবার ইউএস ওপেনে অনুশীলন রাউন্ডের সময় টাইগার উডস তার ছেলে চার্লি সপ্তম গর্তটি দেখার সময় গুলি করে৷ এপি

উডস এই বছর তিনটি টুর্নামেন্টে খেলে এই ইউএস ওপেনে এসেছেন — তার নিজের ইভেন্ট, জেনেসিস ইনভিটেশনাল থেকে প্রত্যাহার করে, মাস্টার্সে 60 তম স্থান অর্জন করে, যা চূড়ান্ত রাউন্ডে পৌঁছানোর জন্য খেলোয়াড়দের মধ্যে সর্বশেষ ছিল এবং টুর্নামেন্টটি অনুপস্থিত ছিল। ভালহাল্লায় গত মাসে পিজিএ চ্যাম্পিয়নশিপ।

আগের বছর, উডস মাত্র দুটি পিজিএ ট্যুর ইভেন্টে খেলেছিলেন — জেনেসিসে ৪৫তম টাই এবং দুই রাউন্ডের পর মাস্টার্স থেকে প্রত্যাহার।

2021-22 মৌসুমে, উডস মাত্র তিনটি টুর্নামেন্টে খেলেছিলেন – জেনেসিসে 47তম টাই, তিনটি রাউন্ডের পর PGA থেকে প্রত্যাহার এবং ব্রিটিশ ওপেনে হারের পর।

উডসের শেষ ইউএস ওপেন টুর্নামেন্ট ছিল 2020 সালে, যখন তিনি উইংড ফুট চ্যাম্পিয়নশিপে কাট মিস করেছিলেন।

টাইগার উডস মঙ্গলবার 2024 ইউএস ওপেনে মিডিয়ার সাথে কথা বলেছেন। জন ডেভিড মার্সার – ইউএসএ টুডে স্পোর্টস

আপনি ছবিটি পাবেন: উডসকে মাঝে মাঝে একটি উদযাপনের গল্ফ খেলায় রূপান্তরিত করা হয়েছে।

এই সপ্তাহের একটি আকর্ষণীয় দিক হল আবহাওয়া এবং গল্ফ কোর্সের অবস্থা, দুটি জিনিস যা তাকে ফলাফল অর্জনে সহায়তা করতে পারে।

উডস অগাস্টা ন্যাশনাল এবং ভালহালার মতো পাহাড়ি গল্ফ কোর্সে হাঁটা শারীরিকভাবে কঠিন বলে মনে করেন। প্রচণ্ড ঠান্ডার কারণেও তার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল।

Pinehurst No.2 একটি খুব ফ্ল্যাট লেআউট এবং আবহাওয়া 90 এর দশকে সারা সপ্তাহে বৃষ্টি ছাড়াই থাকবে বলে আশা করা হচ্ছে। এই দুটি উপাদান যা উডস স্বাগত জানায়।

“এটি বাড়ির মতো,” উডস দক্ষিণ ফ্লোরিডায় তার ঘাঁটির কথা উল্লেখ করে বলেছিলেন। “ফ্লোরিডায় আমাদের বাড়িতে আমরা প্রতিদিন গরম এবং আর্দ্র আবহাওয়ার সাথে মোকাবিলা করি, তাই এটি নতুন কিছু নয়। আমি যেকোন দিন ঠাণ্ডার চেয়ে গরম এবং আর্দ্র পরিবেশে খেলতে চাই। আমি মনে করি আমার বয়সী যে কেউ অবশ্যই এটি পছন্দ করবে। একটু গরম

মঙ্গলবার ইউএস ওপেনে অনুশীলন রাউন্ডের সময় প্রতিক্রিয়া জানিয়েছেন টাইগার উডস। গেটি ইমেজ

আরেকটি জিনিস উডস স্বাগত জানায় তার 15 বছর বয়সী ছেলে চার্লির উপস্থিতি, যে অনুশীলনের সময় সারা সপ্তাহ তার পাশে ছিল।

“চার্লিকে এখানে থাকা খুবই বিশেষ,” উডস বলেছিলেন। “আমাদের যে পিতা-পুত্রের সম্পর্ক আছে এবং এটিকে আমাদের জীবনের সেই অংশে প্রসারিত করতে — সে অনেক জুনিয়র গল্ফ খেলে এবং আমি এখনও এখানে খেলি।

“তিনি টিভি, ইউটিউব, টিকটোকে যে ছেলেদের দেখেন, তারা যা-ই করুক না কেন, বাড়িতে সে জেটি (জাস্টিন থমাস) এবং রিক (রিকি ফাউলার) এর সাথে অনেক বেশি। কিন্তু অন্য ছেলেদের আঘাত করা দেখতে পাওয়া তার জন্য দুর্দান্ত একটি গলফ বল, এটি আসলে ন্যায়বিচার করে না যতক্ষণ না আপনি এটি ব্যক্তিগতভাবে দেখতে পান।

“তিনি আজকে (প্র্যাকটিস রাউন্ডে) ম্যাক্স (হোমা) এবং মিন উ (লি) কে দেখতে খুব উত্তেজিত ছিলেন এবং তারা তার সাথে অনেক কথা বলেছেন, বিশেষ করে আমি মনে করি তারা বয়সে অনেক বেশি আমি অন্য কারও কাছে এই মুহূর্তগুলিকে ভাগ করে নিতে পারা তার জন্য দুর্দান্ত।

বাম থেকে: মিন উ লি, টাইগার উডস, ম্যাক্স হোমা এবং উডসের ছেলে চার্লি মঙ্গলবার ইউএস ওপেনের অনুশীলন রাউন্ডের দ্বিতীয় টি থেকে সরে এসেছেন। গেটি ইমেজ

উডস আসলে বলেছিলেন যে চার্লি তাকে গল্ফ টিপস দিয়ে সাহায্য করেছিল।

“আমি আমার সুইং এবং আমার খেলার জন্য তাকে বিশ্বাস করি,” উডস বলেছিলেন। তিনি এটি বিশ্বের অন্য কারো চেয়ে বেশি দেখেছেন। সে আমাকে অন্য কারো চেয়ে বেশি গলফ বল মারতে দেখেছে। তাকে বলুন আপনি কি খুঁজছেন, বিশেষ করে সেটিং সহ। তিনি আজ আমাকে কয়েকটি ছোট সাইড টুকরো দিয়েছেন, যা দুর্দান্ত ছিল, কারণ আমি নির্দিষ্ট পিনে নির্দিষ্ট হিট মারার জন্য এতটাই আবদ্ধ হয়েছি, আমি যে জিনিসগুলিতে কাজ করছি তার কিছু ভুলে যাওয়ার প্রবণতা। তিনি আমাকে প্রতি মুহূর্তে মনে করিয়ে দেন, যা দারুণ।

“আমাদের একটি দুর্দান্ত সম্পর্ক এবং এর মতো একটি সম্পর্ক রয়েছে এবং এটি আমাদের উভয়ের জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা।”

তিনবারের ইউএস ওপেন বিজয়ী উডস এই সপ্তাহে ইউএসজিএ থেকে একটি বিশেষ ছাড়ের অধীনে মাঠে রয়েছেন।

তিনি মাইকেল ক্যাম্পবেলের 2005 ইউএস ওপেনে দ্বিতীয় স্থান অর্জন করেন এবং 1999 ইউএস ওপেনে পেইন স্টুয়ার্ট জিতে তৃতীয় হন। পিঠের চোটের কারণে 2014 সালে পাইনহার্স্টে শেষ ইউএস ওপেনে তিনি খেলেননি।

Source link

Related posts

অ্যাঞ্জেল রেইস তার সর্বশেষ জয়ের পরে ক্যাটলিন ক্লার্কের দিকে ছায়া ফেলছেন বলে মনে হচ্ছে: ‘এটি কেবল একজন খেলোয়াড়ের জন্য একটি কারণ নয়’

News Desk

হ্যারিসন বাটকার ‘ঘৃণা’ পেয়েও বিতর্কিত বক্তৃতায় ‘আফসোস করেন না’

News Desk

এনএফএল 2024 সালে আবার ক্রিসমাস গেমস অনুষ্ঠিত হবে – এটি বুধবার হওয়া সত্ত্বেও

News Desk

Leave a Comment