কেন ড্যান হার্লি ইউকনে থাকার জন্য লেকারদের  মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন
খেলা

কেন ড্যান হার্লি ইউকনে থাকার জন্য লেকারদের $70 মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন

ড্যান হার্লি হাসকিদের সাথে তার দৃষ্টিভঙ্গি সত্য হতে চায়।

হার্লি, যিনি কয়েক দিনের জল্পনা-কল্পনার পরে সোমবার লেকার্সের কাছ থেকে ছয় বছরের, $70 মিলিয়ন চুক্তির প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন, তিনি ইউকনেই থাকবেন কারণ তিনি “শেষ পর্যন্ত ইতিহাস তৈরি করার সুযোগ থেকে দূরে সরে যেতে পারেননি এবং তৃতীয়বারের মতো NCAAs অনুসরণ করতে পারেননি। ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কির মতে, 2023 এবং 2024 সালে হাস্কিস জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পর সময়৷

“যদিও হার্লি লেকারদের জন্য তার দরবার এবং দৃষ্টিভঙ্গিতে আপ্লুত হয়েছিলেন, শেষ পর্যন্ত তিনি ইতিহাস তৈরি করার এবং তৃতীয় এনসিএএ খেতাব পাওয়ার সুযোগ থেকে সরে যেতে পারেননি। লেকার্সের আলোচনার আগেও, হার্লি ইতিমধ্যেই ইউকনের কাছ থেকে একটি প্রস্তাব পেয়েছিলেন। NCAA-এর প্রধান কোচদের একজন হয়ে উঠতে ন্যাশনাল কলেজিয়েট অ্যাথলেটিক হাইয়েস্ট-পেইড সেই কথোপকথনগুলি অব্যাহত থাকবে, সূত্র অনুসারে, Wojnarowski সোমবার বিকেলে X এ পোস্ট করেছেন।

2024 সালের এপ্রিলে পারডুর বিরুদ্ধে 2024 জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন UConn কোচ ড্যান হার্লি। গেটি ইমেজ

এনবিএর অভ্যন্তরীণ ব্যক্তিরা সোমবার “স্পোর্টসেন্টার”-এ এই অনুভূতিগুলি প্রতিধ্বনিত করেছিলেন, যা তৃতীয় টানা শিরোপা চাওয়ার সম্ভাবনার দিকে ইঙ্গিত করেছিল, যা জন উডেনের ইউসিএলএ দলগুলি 1966 এবং 1973 সালের মধ্যে সাতটি চ্যাম্পিয়নশিপ জিতে যাওয়ার পর প্রথমবারের মতো একটি দল সরাসরি তিনটি শিরোপা জিতেছে৷

“এটির সময়, একটি প্রাক-সিজন শীর্ষ-ফাইভ দল, অ্যালেক্স কারাপান, তার সেরা খেলোয়াড়ের ফিরে আসা, স্কুলে ফিরে যাওয়া, ড্রাফ্ট থেকে অপ্ট আউট হওয়া, অনেকগুলি কারণ রয়েছে,” ওয়াজনারভস্কি “স্পোর্টস সেন্টার” এ বলেছিলেন।

হার্লি, 51, বৃহস্পতিবার লেকার্সের কোচ অনুসন্ধানে দেরীতে প্রবেশকারী হয়েছিলেন কয়েক সপ্তাহের গুঞ্জনের পরে যে প্রাক্তন খেলোয়াড় থেকে পরিণত-ইএসপিএন বিশ্লেষক জেজে রেডিক এই কাজের জন্য প্রিয় ছিলেন।

ড্যান হার্লি 2024 সালের জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ী UConn উদযাপন করছেন। মাইকেল চাও/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ড্যান হার্লি তার খেলোয়াড়দের সাথে UConn এর জাতীয় চ্যাম্পিয়নশিপ জয় উদযাপন করছেন। প্যাট্রিক ব্রীন/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

নিউ জার্সির বাসিন্দা এবং তার পরিবার শুক্রবার লেকারদের সাথে সময় কাটিয়েছেন কারণ তিনি “জীবনকালীন অফারে একবার” প্রতিফলিত করেছিলেন।

“এনবিএ সবসময় ড্যান হার্লির জন্য একটি উচ্চাকাঙ্ক্ষা এবং লেকারদের সাথে কথা বলার সুযোগ, লেকারদের চাকরির প্রস্তাব দেওয়া এবং সত্যিই তাদের সাথে বসার একটি দৃষ্টিভঙ্গি ছিল যা কেমন দেখাচ্ছে, এটি তার জন্য একটি সহজ সিদ্ধান্ত ছিল না। ” ওয়াজনারভস্কি সোমবার এ কথা বলেন।

দিগন্তে হারলির একটি চুক্তির সম্প্রসারণ রয়েছে, লেকারদের সাথে তার সংক্ষিপ্ত ফ্লার্ট করার আগে তিনি ইউকনের সাথে আলোচনায় ছিলেন।

ডারভিন হ্যাম, এখানে 2024 সালের এপ্রিলে লেকার্স তারকা লেব্রন জেমসের সাথে, 2024 সালের মে মাসে দল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ইতিমধ্যে, লেকার্স পুনরায় দলবদ্ধ হবে এবং ড্রাফ্টের মাধ্যমে একজন কোচ নিয়োগের আশায় সাক্ষাত্কারের জন্য প্রার্থীদের নিয়ে আসা শুরু করবে, Wojnarowski সোমবার রিপোর্ট করেছেন, যোগ করেছেন: “জেমস বোরেগো গ্রুপের অংশ থাকবে বলে আশা করা হচ্ছে এবং লেকাররা তার প্রথম অফিসিয়াল সাক্ষাত্কার নিতে পারে J.J এর সাথে রিদিক।”

দুই মৌসুমের পর গত মে মাসে কোচ ডারভিন হ্যামের সঙ্গে বিচ্ছেদ হয় লেকার্স।

Source link

Related posts

মার্টিনেজ তার বিশ্বকাপ ফাইনালের গ্লাভস নিলামে বিক্রি করেন

News Desk

ম্যাট রেম্বি বেঞ্চে নেমে যাওয়ার পর রেঞ্জার্সের পরবর্তী পদক্ষেপের জন্য উন্মুখ হওয়ায় ‘তার গাধা বন্ধ করতে’ প্রস্তুত

News Desk

প্লে-অফ অভিযান উত্তপ্ত হওয়ার সাথে সাথে দ্বীপপুঞ্জের সময়সূচীর সবচেয়ে কঠিন অংশের মুখোমুখি হতে প্রস্তুত

News Desk

Leave a Comment