কেন ক্যাটলিন ক্লার্ক একটি স্পষ্ট ভুল করার পরে চিন্ডি কার্টারের কাছ থেকে ক্ষমার আশা করতে পারেন না?
খেলা

কেন ক্যাটলিন ক্লার্ক একটি স্পষ্ট ভুল করার পরে চিন্ডি কার্টারের কাছ থেকে ক্ষমার আশা করতে পারেন না?

ক্যাটলিন ক্লার্ক স্কাইয়ের রক্ষক চিন্ডি কার্টারের কাছ থেকে ক্ষমা আশা করেন না এবং এটি তার চোখে একটি ভাল জিনিস।

“বাস্কেটবল প্রতিযোগিতামূলক,” ক্লার্ক শুক্রবার মিস্টিক্সের বিরুদ্ধে জ্বরের জয়ের আগে সাংবাদিকদের বলেছিলেন, ইএসপিএন অনুসারে। “আমি বুঝতে পেরেছি। কখনও কখনও আপনার আবেগগুলি আপনার থেকে ভাল হয়ে যায়, এবং এটি আমার ক্যারিয়ার জুড়ে কয়েকবার ঘটেছে। লোকেরা প্রতিযোগিতামূলক। (কার্টারের) একটি দুর্দান্ত মৌসুম কাটছে। সে দুর্দান্ত বাস্কেটবল খেলেছে – আমার চোখে, সম্ভবত না। বর্ষসেরা ১ জন খেলোয়াড়।”

এটা তাদের জন্য বেঞ্চ বন্ধ দুর্দান্ত হয়েছে. “গত রাতে আমি এখানে 25 পয়েন্ট স্কোর করেছি এবং সত্যিই তাদের গেমটি জিততে সাহায্য করেছি।”

ক্যাটলিন ক্লার্ককে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি চিন্ডি কার্টারের কাছ থেকে জনসাধারণের ক্ষমা পাওয়ার যোগ্য কিনা:

“না…কোন ক্ষোভ নেই। এরকম কিছুই নেই। এটা একটা খেলা। এটা প্রতিযোগিতামূলক। এটা সব সময় সুন্দর হবে না।” pic.twitter.com/ZZOujnXmis

— Scott Agness (@ScottAgness) 7 জুন, 2024

ক্যাটলিন ক্লার্ক রহস্যবাদীদের বিরুদ্ধে জ্বরের খেলার আগে সাংবাদিকদের সম্বোধন করছেন। গেটি ইমেজ

শনিবার যখন জ্বর আকাশের মুখোমুখি হয়েছিল, কার্টার ক্লার্ককে ইনবাউন্ড পাস করার আগে মাঠে শরীর-চেক করেছিলেন, কার্টার খেলার পরপরই কী ঘটেছিল সে সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করার পরে এবং পরে বলেছিলেন যে তিনি করেননি বলে প্রচুর সমালোচনা করেছিলেন। যা ঘটেছে তার জন্য তার কোন অনুশোচনা নেই – একটি সোশ্যাল মিডিয়া পোস্ট দিয়ে বলেছেন যে তিনি তাদের মধ্যে “আমাকে ঘৃণা করবেন”।

ফাউলটি পরের দিন ডাব্লুএনবিএ দ্বারা ফ্ল্যাগ্রান্ট ফাউল 1-এ উন্নীত হয়, যদিও রেফারিরা শনিবার দ্বিতীয় স্ন্যাপের কলের দিকে তাকাননি, যা প্রধান কোচ ক্রিস্টি সাইডস বলেছিলেন যে এটি হওয়া উচিত ছিল।

কিন্তু এটি সবই ফিটনেস সম্পর্কে মতামতের জন্ম দিয়েছে যা ক্লার্ককে সামগ্রিকভাবে 1 নং বাছাই করার পর থেকে তাকে অভিনন্দন জানিয়েছে, তার সতীর্থদের প্রতিক্রিয়া এবং “অনুপযুক্ত” – স্কাই কোচ তেরেসা উইদারস্পুনের ভাষায় – কার্টারের ভুল নং 1 স্পট।

ইএসপিএন-এর বরাতে ক্লার্ক সাংবাদিকদের বলেন, “আমি এটার দিকে মনোযোগ দিচ্ছি না। “আমি প্রতিদিন যা ভাবি তা নয়। আমি আমার দল নিয়ে ভাবি। আমি কীভাবে আরও ভাল হতে পারি তা নিয়ে ভাবি। দিনের শেষে এটি কেবল বাস্কেটবল। এখানে কোনও পিছিয়ে থাকার কিছু নেই, এরকম কিছুই নেই।”

“এটি একটি খেলা, এটি প্রতিযোগিতামূলক। এটি সব সময় সুন্দর হবে না; এটি বাস্কেটবল কি তা নয়। এবং আমি মনে করি যে লোকেরা এটি সর্বোচ্চ স্তরে খেলে তারা এটি বোঝে।”

কেইটলিন ক্লার্কের বিরুদ্ধে বিরাট ভুল করার পর সমালোচনার মুখে পড়েছেন চিন্ডি কার্টার।কেইটলিন ক্লার্কের বিরুদ্ধে বিরাট ভুল করার পর সমালোচনার মুখে পড়েছেন চিন্ডি কার্টার। ইউএসএ টুডে স্পোর্টস

এবং সেই মন্তব্যগুলির পরে, ক্লার্কের তার তরুণ WNBA ক্যারিয়ারের সেরা গেমগুলির মধ্যে একটি ছিল, লিবার্টির কাছে হারতে সিজন-নিম্ন তিন পয়েন্ট থাকার মাত্র পাঁচ দিন পরে।

তিনি ওয়াশিংটনের বিরুদ্ধে সাতটি 3-পয়েন্টার হিট করেছেন — সব মিলিয়ে 30 পয়েন্ট সংগ্রহ করেছেন — শুক্রবার ফিভারের সংকীর্ণ 85-83 জয়ের পথে, প্রতি খেলায় 15.6 পয়েন্ট এবং 6.4 রিবাউন্ড গড় করে রাতে প্রবেশ করার পরে।



Source link

Related posts

ম্যাককেনা উইথাম, 13, উচ্চ বিদ্যালয় শেষ করার আগে NWSL করার লক্ষ্য রাখে

News Desk

রাসেল উইলসন এবং জাস্টিন ফিল্ডস যোগ করার পরে স্টিলার্সের কোয়ার্টারব্যাক প্রতিযোগিতা কোথায় দাঁড়ায়?

News Desk

বিরাট চমক দিয়ে বিশ্বকাপ দল ঘোষণা করল ভারত

News Desk

Leave a Comment