কেনড্রিক পারকিনস তার “ক্রিকেটস” ডিস এর উপর শাকিল ও’নিল এবং চার্লস বার্কলি গরুর মাংস আছে।
খেলা

কেনড্রিক পারকিনস তার “ক্রিকেটস” ডিস এর উপর শাকিল ও’নিল এবং চার্লস বার্কলি গরুর মাংস আছে।

চার্লস বার্কলি এবং শ্যাকিল ও’নিলের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ দ্বন্দ্বের মধ্যে কেন্ড্রিক পারকিন্স সত্যিই “তেলাপোকা” বলাকে প্রশংসা করেননি।

এপ্রিল মাসে, পার্কিন্স “দ্য মাইকেল কে শো” তে বলেছিলেন যে বার্কলি এবং শাক কেবল তখনই নিক্স দেখেন যখন তারা টিএনটি-তে খেলাটি লাইভ কভার করার দায়িত্বে থাকে, তারপরে বার্কলি শাককে বলেছিলেন যে তিনি “তেলাপোকা মেরেছেন” এবং এটি সে তা করবে না। প্রতি খেলায় গড়ে পাঁচ পয়েন্ট করে এমন কাউকে নিয়ে তিনি কোনো কথা বলেন না।

পারকিন্স, একজন ইএসপিএন বাস্কেটবল বিশ্লেষক যিনি সেলটিক্সের সাথে এনবিএ চ্যাম্পিয়ন ছিলেন, “স্কুপ বি রেডিও”-তে যোগ দিয়েছিলেন এবং ব্যাখ্যা করেছিলেন কেন তিনি অপমানকারীদের দ্বারা বিরক্ত ছিলেন।

কেনড্রিক পারকিন্স চার্লস বার্কলি শাককে “তেলাপোকা” বলে অভিহিত করার বিষয়টি নিয়েছিলেন। গেটি ইমেজ

শাক এবং চার্লস বার্কলে জাতীয় টিভিতে @KendrickPerkins কে তেলাপোকা বলাটা পারকের জন্য আলোচনার অযোগ্য ছিল।

কেন স্কুপ বি রেডিওতে উপস্থিতিতে তিনি ব্যাখ্যা করেছিলেন:

“একটি তেলাপোকা? এটাই তুমি ছিলে? আমরা কালো পাড়ায় তেলাপোকা মেরে ফেলি। তারা সব জায়গায় আছে। অন্য কালো মানুষ থেকে… https://t.co/CHbhAuYzbR pic.twitter.com/jXxQpodFM6

— 👑 ব্র্যান্ডন “ScoopB” রবিনসন (@ScoopB) জুন 10, 2024

“পরের জিনিসটি আমি জানি তারা আমাকে গুলি করছে, আপনি জানেন আমি কি বলছি? তারা পাঞ্চিং ব্যাগটি ঘুষি দিচ্ছে যদিও আমি চক আপ ভাঁজ করব পরিষ্কার চাদরের মতো! গরুর মাংস কী ছিল তা তিনি পুনর্ব্যক্ত করার পরে।

“এবং আমি এবং শ্যাক্সের বনে আড্ডা দেওয়া উচিত! কিন্তু আমি এটি উপভোগ করেছি, ম্যান! তার সাথে আমার একমাত্র সমস্যা হল আপনি আমাকে একটি তেলাপোকা বলবেন না, ভাই। আমি সে নই। কল করবেন না আমাকে একটা তেলাপোকা বলে ডাকো। ?

পারকিন্স ব্যাখ্যা করেছিলেন কেন তিনি এই বিশেষ পার্থক্যের সাথে অসন্তুষ্ট ছিলেন।

“আমরা কালো আশেপাশে তেলাপোকা মেরে ফেলি তারা সর্বত্র আছে,” পারকিন্স বলেন।

শাকিল ও'নিল এবং চার্লস বার্কলে ওয়ার্নার ব্রোস-এ উপস্থিত ছিলেন।  ডিসকভারি আপফ্রন্ট 2024 মে 15, 2024 এ নিউ ইয়র্ক সিটিতে।শাকিল ও’নিল এবং চার্লস বার্কলে ওয়ার্নার ব্রোস-এ উপস্থিত ছিলেন। ডিসকভারি আপফ্রন্ট 2024 মে 15, 2024 এ নিউ ইয়র্ক সিটিতে। Warner Bros এর জন্য Getty Images. আবিষ্কার

“অন্য কালো মানুষ থেকে অন্য কালো মানুষ, আপনি কখনই কাউকে তেলাপোকা বলতে পারবেন না। আপনি আমার মুখে থুথুও ফেলতে পারেন। এবং চার্লস বা শাকের সাথে আমার কোন ঝগড়া নেই মন পাঞ্চিং ব্যাগে, কিন্তু আমরা কি করব?



Source link

Related posts

মরক্কোকে হারিয়ে তৃতীয় হয়ে বিশ্বকাপ মিশন শেষ করলো ক্রোয়েশিয়া

News Desk

বাংলাদেশ আমার বাড়ি: মঈন আলি

News Desk

একটি USWNT খেলোয়াড় মেগান রাপিনোকে লক্ষ্য করার পরে “আপত্তিকর এবং সংবেদনশীল” সামাজিক মিডিয়া কার্যকলাপের জন্য ক্ষমা চেয়েছেন

News Desk

Leave a Comment