Image default
খেলা

কেনটাকির জন ক্যালিপারি একটি অত্যাশ্চর্য কলেজ বাস্কেটবল খেলায় আরকানসাসে যোগ দেওয়ার জন্য একটি চুক্তি চূড়ান্ত করছে

এক মাসেরও কম সময় আগে কেন্টাকি কোচ জন ক্যালিপারি ওয়াইল্ডক্যাটস অনুরাগীদের প্রতি তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছিলেন এবং এখন মনে হচ্ছে যে এটি মনে হয় ততটা দৃঢ় প্রতিশ্রুতি ছিল না।

আরকানসাসের কোচিং অনুসন্ধান একটি আশ্চর্যজনক মোড় নেয় যখন ক্যালিপারিকে রেজারব্যাকের শূন্য পদের সাথে সংযুক্ত করার একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়।

কিংবদন্তি কলেজ বাস্কেটবল কোচ এবং আরকানসাসের কোচ ক্যালিপারির জন্য প্রোগ্রামের পরবর্তী প্রধান কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার জন্য পাঁচ বছরের চুক্তি চূড়ান্ত করছেন, ইএসপিএন রবিবার গভীর রাতে রিপোর্ট করেছে।

কেনটাকি প্রধান কোচ জন ক্যালিপারি আরকানসাসের চাকরির জন্য একটি চুক্তি চূড়ান্ত করছেন বলে জানা গেছে। গেটি ইমেজ

আউটলেট অনুসারে আগামী 24 ঘন্টার মধ্যে চুক্তিটি চূড়ান্ত হবে বলে আশা করা হচ্ছে।

স্কুলের কর্মকর্তারা এবং ক্যালিপারি চাকরি নিয়ে আলোচনা করেছেন, এবং সিবিএস স্পোর্টসের ম্যাট নরল্যান্ডার রিপোর্ট করেছেন যে ক্যালিপারি কেনটাকিকে জানিয়েছেন যে তিনি আরকানসাসের সাথে আলোচনা করছেন।

নরল্যান্ডার রিপোর্ট করেছেন যে কেনটাকির সাথে ক্যালিপারির চুক্তির জন্য তাকে স্কুলকে জানাতে হবে যদি তিনি অন্য কোনও স্কুলে চাকরির সুযোগ নিয়ে আলোচনা করেন এবং একজন প্রধান আরকানসাসের দাতা “ক্যালকে আরকানসাসে আনার জন্য একটি গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি দিতে ইচ্ছুক।”

খবরটি ক্যালিপারির জন্য একটি আশ্চর্যজনক উন্নয়ন, যিনি NCAA টুর্নামেন্টের প্রথম দিকে আরেকটি হতাশাজনক সমাপ্তি সত্ত্বেও লেক্সিংটনে থাকার পরিকল্পনা করেছিলেন।

স্কুলটি 2012 সালে একটি জাতীয় খেতাব অর্জন করা এবং 2011, 2014 এবং 2015 সালে চূড়ান্ত চারটি উপস্থিতি এবং সামগ্রিকভাবে 12টি NCAA টুর্নামেন্টে তাদের নেতৃত্ব দেওয়া সত্ত্বেও, ওয়াইল্ডক্যাটস বিশ্বস্ত দুটি প্রথম রাউন্ড নকআউটের পরে অস্থির হয়ে ওঠে।

কেন্টাকির সিজন 2022 সালে 15 নং সেন্ট পিটারস এবং এই বছর 14 নম্বর সীড ওকল্যান্ডের দ্বারা শেষ হয়েছিল, যার ফলে তিনি এবং অ্যাথলেটিক ডিরেক্টর মিচ বার্নহার্ট ক্যালিপারি 16 তম সিজনে ফিরে আসবেন বলে নিশ্চিত করার আগে এই প্রোগ্রামের সাথে তার ভবিষ্যত নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়েছিল। .

ওয়াইল্ডক্যাটস টুর্নামেন্ট থেকে বাদ পড়ার পর গত মাসে তার সাপ্তাহিক রেডিও শোতে ক্যালিপারি বলেছিলেন, “কোচ রবের পর থেকে জাতীয় শিরোপাগুলির এই মান এখানে রয়েছে।”

“আমাদের সমস্ত ভক্তদের আমি একটা কথাই বলি। আমি কাজ করতে যাচ্ছি। আমি ভক্তদের কাছে এই প্রতিশ্রুতি দিচ্ছি। আমি এটা পছন্দ করি। আমি এটাই চাই। এটাই। আসুন একসাথে আসুন এবং কিছু করি। “

ক্যালিপারি যদি তার চুক্তি তাড়াতাড়ি ছেড়ে দেয় — যা 2028-29 মরসুমে চলে — এবং কেনটাকিকে এই মরসুমের পরে তাকে বরখাস্ত করা হলে তাকে $33 মিলিয়ন পরিশোধ করা এড়াতে সাহায্য করে যদি সে স্কুলের কাছে ঋণী হবে না।

এরিক মুসেলম্যান ইউএসসির চাকরি নেওয়ার জন্য গত সপ্তাহে পদত্যাগ করার পরে আরকানসাস তার প্রোগ্রামের নেতৃত্ব দেওয়ার জন্য একজন নতুন কোচের সন্ধান করছে।

Source link

Related posts

দ্বীপবাসীদের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত আনলক করার চাবিকাঠি হতে পারে কীভাবে তাদের দীর্ঘ-সহনশীল বিশেষ দলগুলিকে ঠিক করা

News Desk

স্টিফেন এ. ‘বর্ণবাদী’ অভিযোগের পরে স্মিথ জোনাথন প্যাপেলবনকে প্রতিক্রিয়া জানিয়েছেন: ‘আপনার গাধার বিরুদ্ধে মামলা করা যেতে পারে’

News Desk

ইএসপিএন-এর স্যাম পন্ডার বলেছেন যে ‘খুবই অ-আমেরিকান’ বক্তৃতার পরে হ্যারিসন বাটকারকে প্রধান পদ থেকে অপসারণের আহ্বান জানানো হয়েছে

News Desk

Leave a Comment