Image default
খেলা

কেটলিন ক্লার্কের আত্মপ্রকাশ সেই মুহূর্ত যা WNBA অপেক্ষা করছে।

UNCASVILLE, Conn. — কলেজ বাস্কেটবল জুড়ে সর্বত্র কেটলিন ক্লার্ককে অনুসরণ করা স্পটলাইট এখন মোহেগান সান এরেনায় তাকে অনুসরণ করতে শুরু করেছে।

এটি তার বাকি জাদুকরী বাস্কেটবল জীবনের প্রথম রাত, মঙ্গলবার রাতে যখন তিনি ইন্ডিয়ানা জ্বরের সাথে তার WNBA ক্যারিয়ার শুরু করেন, এবং এমনকি তার ভক্ত, অনুরাগী, কর্পোরেশন এবং ব্যবসায়িক অংশীদারদের আশ্চর্যজনক সৈন্যদলও ব্যস্ত ছিল “সে কী করতে পারে? ‘একটি এনকোর জন্য?’

অনেক উপায়ে, এটি ডাব্লুএনবিএর বাকি জীবনের প্রথম রাত, একটি জীবন যা ক্যাটলিন ক্লার্কের ঘটনা দ্বারা ক্রীড়া চেতনার ছায়া থেকে টেনে নেওয়া হয়েছে।

ইন্ডিয়ানা গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) একটি 3-পয়েন্ট শট মারেন। এপি

এটি ছিল ম্যাজিক জনসন এবং ল্যারি বার্ডের আগমন যা 1979 সালে এনবিএ-কে স্টার পাওয়ারটি দিয়েছিল যা এটির খুব প্রয়োজন ছিল এবং ক্যাটলিন ক্লার্ক ডব্লিউএনবিএর জন্য একই কাজ করবেন বলে আশা করা হয়েছিল।

তিনি নতুন নির্বাচিত এক. লেব্রন জেমস মাত্র 18 বছর বয়সী হাইস্কুলের বাচ্চা ছিলেন 29 অক্টোবর, 2003-এ আকরন থেকে, যখন তিনি কিংসের কাছে ক্যাভালিয়ার্সের রোড হারে নয়টি অ্যাসিস্ট এবং ছয়টি রিবাউন্ড সহ 25 পয়েন্ট অর্জন করেছিলেন।

জেমস তার আত্মপ্রকাশের পরে বলেছিলেন, “আমি উচ্চ বিদ্যালয়ে যে সমস্ত পদক্ষেপগুলি করেছি তার অনেকগুলি করতে সক্ষম হয়েছি।” “আমাকে আরও শক্তি আনতে হয়েছিল তারা এনবিএতে অনেক বেশি শক্তিশালী আমি এখানে ব্যবহার করেছি।

ক্লার্কের জন্য ক্রমবর্ধমান যন্ত্রণা হবে কারণ তিনি কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে শুরু করে পাকা পেশাদারদের বিরুদ্ধে খেলেন, কিন্তু তার বেড়ে ওঠা দেখার মজার অংশ হবে।

এমন রাত হবে যখন তার দূর-দূরত্ব 3 এর প্রান্ত থেকে ঝুলে থাকবে। কিন্তু এমন রাত আসবে যখন আপনি জীবনের আনন্দ এবং জেতার ইচ্ছা নিয়ে খেলবেন না যা নেশাজনক হতে পারে। এমন কোন রাত থাকবে না যখন তার আদালতের দৃষ্টি তাকে সবচেয়ে সুন্দর, সুনির্দিষ্ট পাস দিয়ে সুই সরানোর অনুমতি দেয় না যা আপনি কখনও দেখতে পাবেন।

কেইটলিন ক্লার্ক, বামে, ইন্ডিয়ানা ফিভার দ্বারা সামগ্রিকভাবে 1 নম্বর নির্বাচিত হওয়ার পরে, ডানদিকে, WNBA কমিশনার ক্যাথি এঙ্গেলবার্টের সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। এপি

একজন রুকি হিসাবে লিগের মুখ হতে বলা কঠিন হতে পারে, কিন্তু তিনি খ্যাতির ফাঁদগুলিকে ভদ্রতা, করুণা এবং পরিপক্কতার সাথে পরিচালনা করেছিলেন যা তার 22 বছর বয়সীকে পথের প্রতিটি পদক্ষেপে অস্বীকার করেছিল। যতটা মুহূর্ত আছে যখন সে স্বাভাবিক বোধ করতে চায়, বেশিরভাগ অংশে সে তার উপর জনসাধারণের চোখের মাইক্রোস্কোপকে আলিঙ্গন করতে পরিচালনা করে। তিনি জানেন ভক্তরা – মঙ্গলবার রাতে প্রত্যাশিত 8,910 – তাকে দেখতে আসবে। সে খেলার দায়িত্ব বোঝে।

ইএসপিএন ক্যাটলিন ক্লার্ক যুগের শুরুর জন্য সমস্ত থিয়েটার স্টপ বের করে, ওভারহেড ক্যামেরা, স্লো-মোশন ক্যামেরা এবং “ডব্লিউএনবিএ কাউন্টডাউন” সন্ধ্যা ৭ টায় এরিনা থেকে লাইভ। গেমটি প্রথমবারের মতো ডিজনি+ একটি লাইভ স্পোর্টিং ইভেন্ট সম্প্রচার করে।

ইন্ডিয়ানা রেঞ্জার্স গার্ড ক্যাটলিন ক্লার্ক, বামে, একটি WNBA চ্যাম্পিয়নশিপ বাস্কেটবল খেলার সময় ডালাস উইংসের কাছে ইন্ডিয়ানার হেরে যাওয়ার পরে ভক্তদের জন্য অটোগ্রাফে স্বাক্ষর করছে এপি

এটি সমস্ত দলের জন্য চার্টার ফ্লাইট, আরও বেশি জাতীয় টেলিভিশনে উপস্থিতির জন্য, বৃহত্তর বিক্রি-আউট অ্যারেনাসে খেলার জন্য এবং শেষ পর্যন্ত বর্ধিত বেতনের দরজা খুলে দিয়েছে। নাইকির সাথে তার আট বছরের চুক্তির মূল্য $28 মিলিয়ন। যদি কেউ সমান বেতনে দরজা বন্ধ করা শুরু করতে পারে তবে এটি তার।

তার জন্য ভাল এবং সমস্ত মহিলার জন্য ভাল যারা তাকে অনুসরণ করবে। তার জন্য ভাল যে তিনি আইওয়া স্টেটের মতো খেলাটিকে উন্নীত করেছেন, ল্যান্ডস্কেপ এবং অল্পবয়সী মেয়েদের — এবং ছেলেদের — যাদের একটি বল এবং একটি স্বপ্ন আছে তাদের জন্য সম্ভাবনা এবং সম্ভাবনার পরিবর্তন করেছেন৷ তার জন্য ভালো যে সে একজন অনুপ্রেরণা ছিল।

মাইকেল জর্ডান 26 অক্টোবর, 1984 সালে বিজয়ী বুলসের সাথে তার অভিষেক ম্যাচে সাতটি অ্যাসিস্ট, ছয়টি রিবাউন্ড, চারটি ব্লক এবং দুটি স্টিলের সাহায্যে 16 শটে 16 পয়েন্ট অর্জন করেন।

ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22), ইন্ডিয়ানা ফিভার গার্ড লেক্সি হল (10) এবং ইন্ডিয়ানা ফিভার গার্ড এরিকা হুইলার (17) ডালাস উইংসের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখান। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমি নার্ভাস ছিলাম না,” জর্ডান বলল। “এটি খুব বেশি তীব্রতার মতো ছিল, আমি দলের জন্য এবং নিজের জন্য ভাল করতে চেয়েছিলাম, তাই হয়তো আমি কিছুটা বাধ্য করেছি।”

মাইকের মত হতে এবং তিনি দ্রুত মামলা অনুসরণ. এখন ক্যাটলিনের মতো হোন।

Source link

Related posts

সুপার বোল কিউবির স্ত্রী কেলি স্টাফোর্ড হ্যারিসন বাটকারের স্নাতক বক্তৃতায় আপত্তি জানিয়েছেন

News Desk

ব্রিউয়ার এবং রে বিশাল বেঞ্চ-ক্লিয়ারিং ঝগড়ার মধ্যে ঘুষি নিক্ষেপ করে

News Desk

টেস্ট ব়্যাংকিংয়ের ৬ নম্বরে পন্ত

News Desk

Leave a Comment