কীভাবে ম্যাট রায়ানের উল্কা বৃদ্ধি সিবিএসের বুমার এসিয়াসনের ফিল সিমসকে ক্ষমতাচ্যুত করার পথ প্রশস্ত করেছিল
খেলা

কীভাবে ম্যাট রায়ানের উল্কা বৃদ্ধি সিবিএসের বুমার এসিয়াসনের ফিল সিমসকে ক্ষমতাচ্যুত করার পথ প্রশস্ত করেছিল

ম্যাট রায়ান তার বেতার কর্মজীবন শুরু করার জন্য তার অনানুষ্ঠানিক অবসরের বছর ব্যবহার করেছিলেন।

এখন যেহেতু তিনি আনুষ্ঠানিকভাবে অবসর নিয়েছেন, রায়ান মিডিয়ার মনোযোগের কেন্দ্রবিন্দু।

নিউ ইয়র্কের প্রাক্তন কোয়ার্টারব্যাক বুমার এসিয়াসন এবং ফিল সিমসের কাছ থেকে নেটওয়ার্কটি চমকপ্রদভাবে এগিয়ে যাওয়ার পরে রায়ান এই আসন্ন মরসুমে “দ্য এনএফএল টুডে”-তে যোগ দেবেন।

জেজে ওয়াট জেমস ব্রাউন, নেট বার্লেসন এবং বিল কাউহারে যোগদানকারী অন্য নতুন মুখ হবেন।

“আমি NFL টুডে দেখে বড় হয়েছি, তাই আমি এই আইকনিক শোতে যোগ দিতে পেরে সম্মানিত এবং আমার আগে ফিল, বুমার এবং অন্যদের দ্বারা সেট করা উচ্চ মান বজায় রাখার আশা করছি,” রায়ান একটি বিবৃতিতে বলেছেন৷ “আমি এই নতুন এবং উত্তেজনাপূর্ণ সুযোগের জন্য কৃতজ্ঞ এবং আমার নতুন সতীর্থদের সাথে শুরু করার জন্য অপেক্ষা করতে পারি না।”

রায়ান সোমবার সকালেও টুইট করেছেন: “NFL টুডেতে @JBsportscaster, @nateburleson, CowherCBS এবং @JJWatt-এ যোগ দিতে পেরে উত্তেজিত! @NFLonCBS।”

এটি 38 বছর বয়সী রায়ানের জন্য একটি উল্কা বৃদ্ধি, যিনি 22 শে এপ্রিল 2023 প্রচারাভিযানের সময় না খেলার পরে তার আনুষ্ঠানিক অবসর ঘোষণা করেছিলেন।

রায়ানের 2022 সালে কোল্টসের সাথে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ মৌসুম ছিল, 14টি টাচডাউন থেকে 13টি ইন্টারসেপশন নিক্ষেপ করে, কোল্টস তাকে ছেড়ে দিতে প্ররোচিত করেছিল।

যাইহোক, যেহেতু তিনি এখনও $12 মিলিয়ন দেনা ছিলেন, রায়ান আনুষ্ঠানিকভাবে অবসর নেননি, 2023 মৌসুমের জন্য CBS-এ যোগদানের জন্য তার অবসর সময় ব্যবহার করতে বেছে নেন।

এমনকি গত মে মাসে করা এক ঘোষণায় তিনি স্পষ্টভাবে বলেছিলেন যে তিনি অবসর নেবেন না।

“@NFLonCBS পরিবারে যোগদানের জন্য উচ্ছ্বসিত, এই মৌসুমে খেলাটি ভেঙে ফেলার জন্য উন্মুখ,” রায়ান পোস্ট করেছেন “দ্রষ্টব্য – এটি অবসর গ্রহণের পোস্ট নয়।”

রায়ান গত বছরের মিনেসোটায় বুকানিয়ারস-ভাইকিংসের ওপেনারের সময় অভিষেক করেছিলেন, যেটিতে সুপার বোলে প্যাট্রিয়টদের কাছে ফ্যালকন্সের পতনের প্রসঙ্গে টাম্পা বে-এর জয়ের সময় “২৮-৩” এচিং অন্তর্ভুক্ত ছিল।

প্রাক্তন এমভিপি স্পষ্টতই তার চাকরি উপভোগ করেছিলেন, এমনকি বলেছিলেন যে তিনি গত বছর কোয়ার্টারব্যাক খেলার সময় জেটসের কোয়ার্টারব্যাকের চাকরির দিকে নজর দেননি।

প্রাথমিকভাবে টিকি বারবার এবং অ্যান্ড্রু ক্যাটালনের সাথে গেম বলা হয়।

রায়ান তার অবসর শুনানির সময় মারা যান। এপি

ম্যাট রায়ান গত মৌসুমে খেলাটিকে কল করেন। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

রায়ান স্বীকার করেছেন যে তার এজেন্ট নির্দিষ্ট পরিস্থিতিতে দেখেছে, কিন্তু কিছুই তাকে বুথ থেকে বের করে মাঠে ফিরে আসেনি।

“আমি অ্যান্ড্রু, টিকি এবং এজে (রস) এর সাথে যা করছি তা সত্যিই উপভোগ করছি,” রায়ান গত সেপ্টেম্বরে বলেছিলেন। “তাদের সাথে কাজ করা মজার ছিল।”

বোস্টন কলেজের পণ্যের কাজ CBS-এ তার বসদেরকে যথেষ্ট প্রভাবিত করেছে যে এখন থেকে সে তাদের গেম শোতে একটি বিশিষ্ট স্থান পাবে।

সিবিএস স্পোর্টস প্রেসিডেন্ট ডেভিড পিয়ারসন এক বিবৃতিতে বলেছেন, “সিবিএস স্পোর্টসে ম্যাটের প্রথম বছর দুর্দান্ত কেটেছে, যেখানে তিনি স্টুডিও এবং গেম বিশ্লেষক হিসেবে দক্ষতা অর্জন করেছেন।” “তিনি একজন দক্ষ দলের খেলোয়াড় এবং একজন হল অফ ফেমার। স্টুডিও ক্রুদের সাথে তার যে রসায়ন রয়েছে তা আমরা পছন্দ করি এবং তাকে NFL ভক্তদের বিনোদন দিতে এবং JB, Nate, কোচ এবং JJ এর সাথে তার আবেগ, অন্তর্দৃষ্টি এবং দৃষ্টিভঙ্গি শেয়ার করতে দেখে আমরা উত্তেজিত।”

বুমার এসিয়াসন (বাম) এবং ফিল সিমস (ডান) “দ্য এনএফএল টুডে” শোতে প্রতিস্থাপিত হয়েছিল। Breitling জন্য গেটি ইমেজ

প্যাট ম্যাকাফি সোমবার তার শোতে পরিস্থিতি নিয়ে কৌতুক করেছিলেন, যখন আপাতদৃষ্টিতে ইএসপিএনে যোগদানের সাথে আসা সম্পর্কিত কাটগুলিকে কেউ কীভাবে দেখেছিল তা উল্লেখ করে।

“ম্যাট রায়ান, কোল্টস থেকে অবসর নেওয়ার পরে, বুমার এসিয়াসন এবং ফিল সিমসকে হত্যা করতে চলেছেন,” ম্যাকাফি ইএসপিএন-এর অ্যাডাম শেফটারের সাথে একটি সেগমেন্টের সময় বলেছিলেন। “তিনি এবং জেজে তাদের টিভি বন্ধ করে দিয়েছেন। আমি অনুমান করি যে জিনিসগুলি যেভাবে কাজ করে, তারা এটি করেছে।”

Source link

Related posts

শুভ নববর্ষ সাকিব

News Desk

এবার সেরার পুরস্কার উঠল ভুবনেশ্বরের হাতে

News Desk

জ্যালেন ব্রুনসন এবং জোশ হার্ট পেসারদের বিরুদ্ধে সিজন ফাইনালের পরে MSG-এর বাইরে নিক্স ভক্তদের ভালবাসা দেখান

News Desk

Leave a Comment