Image default
খেলা

কীভাবে ফিরবেন সাকিব-মুস্তাফিজ?

করোনাভাইরাস রুখতে কঠোর অবস্থানে বাংলাদেশ সরকার। ভারত আর দক্ষিণ আফ্রিকা থেকে কেউ দেশে আসলে তাহলে ১৪ দিনের কোয়ারেন্টাইন প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে। এমনটি হলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে যাওয়া দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে নিয়ে বিপাকে পড়তে হবে বিসিবিকে।

শ্রীলঙ্কা সফর শেষে কাল (মঙ্গলবার) দেশে ফিরবে বাংলাদেশ দল। তবে হেড কোচ রাসেল ডমিঙ্গো শ্রীলঙ্কা থেকে সরাসরি যাবেন দক্ষিণ আফ্রিকায়। তিনি ঢাকায় আসবেন আরও পরে। সামনে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। আইপিএল খেলে ১৯ মে দেশে ফেরার কথা আছে সাকিব ও মুস্তাফিজের।

করোনার এমন উদ্বেগজনক পরিস্থিতিতে দেশে ফিরে কত দিনের কোয়ারেন্টাইন করতে হবে তাদের? ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে ঝুঁকি নিতে চায় না বিসিবি। এজন্য স্বাস্থ্য অধিদপ্তরকে চিঠি দিয়েছে বোর্ড।

এ প্রসঙ্গে সোমবার গণমাধ্যমকে বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আপনারা জানেন যে এই মুহূর্তে বাংলাদেশ দল শ্রীলঙ্কা অবস্থান করছে। দেশের করোনা পরিস্থিতিতে ১ তারিখ থেকে সরকার নতুন কিছুু নির্দেশনা দিয়েছেন। এর প্রেক্ষিতে আমরা স্বাস্থ্য অধিদপ্তরের মুখাপেক্ষী হয়েছি যে দেশে ফেরার পর ক্রিকেটারদের স্বাস্থ্য বিষয়ক নির্দেশনা কি থাকবে বা কতদিনের কোয়ারেনটাইন করতে হবে।

সঙ্গে যোগ করেন সুজন, ‘যেহেতু সামনে শ্রীলঙ্কা সিরিজ আছে তাই সে বিষয়টি বিবেচনায় রেখেই আমরা স্বাস্থ্য দপ্তরের কাছে এসব বিষয় জানতে চেয়েছি। সাকিব আর মোস্তাফিজের বিষয়টিও এখানে আছে।

Related posts

Golden Gate Fields comes to a close as California racing struggles to exist

News Desk

লেকারস এবং নেটের কাছে একটি আকর্ষণীয় অফসিজন সামনে রেখে ক্যাভালিয়ারদের কাছ থেকে ডোনোভান মিচেলের জন্য “বাণিজ্য অফার প্রস্তুত” রয়েছে

News Desk

2024 ইউএস ওপেন ভবিষ্যদ্বাণী: ররি ম্যাকিলরয় শক ডিভোর্স রিভার্সালের পরে ফিরে এসেছেন

News Desk

Leave a Comment