Image default
খেলা

কিংস বিশ্বাস করে যে সমস্ত সিস্টেম জিম হেলার দ্বারা তৈরি কোচিং পরিবর্তনের সাথে সামঞ্জস্যপূর্ণ

জিম হেলার সেই প্রতিরক্ষা-প্রথম দর্শন মেনে চলেন যা কিংসকে স্ট্যানলি কাপ প্লেঅফের প্রথম রাউন্ডে নিয়ে গেছে — এবং আর নয় — বিগত তিন মৌসুমের প্রতিটিতে।

জেনারেল ম্যানেজার রব ব্লেক বৃহস্পতিবার কিংসের স্থায়ী প্রধান কোচ হিসেবে হেলারকে পরিচয় করিয়ে দেন, প্রাক্তন কিংস সহকারীকে ধরে রেখেছিলেন যিনি ফেব্রুয়ারীতে টড ম্যাকক্লেলানের বরখাস্তের দায়িত্ব নেন এবং দলকে প্রশান্ত মহাসাগরীয় বিভাগে তৃতীয় টানা তৃতীয় স্থান অর্জনে নেতৃত্ব দেন তাড়াতাড়ি শুরু. পোস্ট সিজন ফায়ারিং।

ব্লেক বলেন, “যে জায়গাটিতে জিম সবসময় উপরে উঠে আসে তা আমাদের একসাথে ছিল।” “আমরা তাকে কাজ করতে দেখেছি… (এবং আমরা) খুব স্বাচ্ছন্দ্য বোধ করছি এবং চ্যালেঞ্জ মোকাবেলায় জিমের দৃষ্টিভঙ্গিতে খুব আত্মবিশ্বাসী। তাকে গ্রুপের সামনে রাখা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সে যেভাবে রুমে নেতৃত্ব দিতে পারে এবং ফিরে আসতে পারে আমরা যে বিন্দুতে সেট করেছি, যে দিকে আমরা একসাথে যেতে চাই তা আত্মবিশ্বাসী।” যে তিনি সেই বাড়িটি চালাতে পারেন।

ব্লেক এবং হিলার তাদের ভবিষ্যত নিয়ে কয়েক সপ্তাহের জল্পনা-কল্পনার পরে ফিরে আসার সাথে সাথে, এটা পরিষ্কার যে কিংসের প্লে অফ সংগ্রামগুলি পুনরায় চালু বা পুনর্নির্মাণের দিকে পরিচালিত করবে না। তারা 1 মে এডমন্টনের কাছে পাঁচটি খেলায় বাদ পড়ে।

জেনারেল ম্যানেজার এবং প্রধান কোচ 1-3-1 নিউট্রাল জোন ট্র্যাপের মধ্য দিয়ে যে স্টাইলটি গ্রহণ করেছিলেন তার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। সিস্টেমটি রাজাদের সাথে লড়াই করার জন্য একটি দুঃস্বপ্ন করে তুলেছে, তবে খেলোয়াড়রা কখনও কখনও কঠোর কৌশলে ঝাঁকুনি দেয় – এমনকি হেলার স্বীকার করেন যে এটি রাজাদের আক্রমণাত্মক উত্পাদনকে বাধা দেয়।

“আমরা আমাদের খেলা সম্পর্কে সবকিছু দেখার প্রক্রিয়া শুরু করেছি,” হেলার বলেছেন। “আমরা এনএইচএলে একটি বড় রক্ষণাত্মক দল। আমরা এখন বেশ কয়েক বছর ধরে আছি। এলএ কিংসের পরিচয় হল একটি স্ক্রিনিং দল যার বিরুদ্ধে খেলা কঠিন। আমাদের মনে হয় আমাদের এমন কিছু এলাকা খুঁজে বের করতে হবে যেখানে আমরা আরও অপরাধ সৃষ্টি করতে পারি। , কিন্তু আমাদের পরিচয়ের মূল্যে নয়।” , এবং এটি তৈরি করতে আমাদের কিছু সময় লেগেছে।

শুধুমাত্র দুটি দল নিয়মিত মৌসুমে কিংস (210) এর চেয়ে কম গোলের অনুমতি দিয়েছে, কিন্তু লস অ্যাঞ্জেলেস প্রতিভা একটি ব্যয়বহুল রোস্টার থাকা সত্ত্বেও আক্রমণাত্মক উত্পাদনের ক্ষেত্রে NHL-এর প্যাকের মাঝামাঝি ছিল।

হেলার বলেন, “এনএইচএল (সম্মেলন) ফাইনালে এখন এমন দল রয়েছে যারা 1-3-1-এ খেলে, এবং এমন দল আছে যারা খেলছে না,” হেলার বলেছেন। “সাধারণ থিম হল তারা ভাল প্রতিরক্ষা চালায়। তারা চেক করে। সিস্টেমটি কী তা অগত্যা বিবেচ্য নয়। আপনাকে সেই সিস্টেমটি পরীক্ষা করতে হবে। আমরা আমাদের কর্মীদের সাথে আমরা কীভাবে আরও বেশি করতে পারি সেই জায়গাগুলিকে আমরা দেখব। অপরাধ।”

এটি গুরুত্বপূর্ণ কারণ কিংস একটি ধাঁধায় আটকে আছে: তারা নিয়মিত মৌসুম শেষ করার পর 99, 104 এবং 99 পয়েন্টের সম্মিলিত স্কোর সহ তিনটি টানা প্রথম রাউন্ড সিরিজে এডমন্টনের কাছে হেরেছে।

উচ্চ-স্কোরিং ফরোয়ার্ড কেভিন ফিয়ালা – যার দুটি শক্তিশালী মৌসুমে 145 পয়েন্ট রয়েছে – এবং পিয়েরে-লুক দুবইস, যার দলে স্বাক্ষর করার পরে তার হতাশাজনক অভিষেকে মাত্র 40 পয়েন্ট ছিল – কেভিন ফিয়ালাকে আনার জন্য বড় অর্থ ব্যয় করা সত্ত্বেও তারা সেই অবস্থানে রয়েছে। চুক্তি গত গ্রীষ্মে দীর্ঘমেয়াদী চুক্তি।

ব্লেক বলেছিলেন যে রাজাদের উৎখাতের পরের তিন সপ্তাহ “মোটেও আরামদায়ক ছিল না।” ব্লেক তার চাকরি বজায় রেখেছিলেন যদিও কিংস জিএম হিসাবে তার সাত মৌসুমে প্লে অফ রাউন্ডে জিততে পারেনি। তবে তারা চারবার পোস্ট সিজনে পৌঁছেছে।

যদিও রোস্টারটি প্রায়শই উচ্চ-সম্পন্ন প্রতিভা দিয়ে লোড করা হয়, কিংসরা এক দশক আগে তাদের দ্বিতীয় স্ট্যানলি কাপ চ্যাম্পিয়নশিপ উত্থাপনের পর থেকে এখনও পোস্ট-সিজনে অগ্রসর হতে পারেনি।

ব্লেক বলেছেন, “আমরা যা বুঝতে পেরেছি তা হল জয়ের একটি নির্দিষ্ট ইচ্ছা আছে যা এখানে আমাদের দলের মধ্যে লালনপালন করা দরকার।” “এবং সেখানেই এটি কিছুটা অস্বস্তিকর হয়ে ওঠে। … এটি এখনই শুরু হয়, এখানে, আজ, আমার সাথে, জিমের সাথে, আমাদের খেলোয়াড়দের কাছে। করি।”

হিলারকে 1989 সালে 10 তম রাউন্ডে কিংস দ্বারা খসড়া করা হয়েছিল, এবং শেষ পর্যন্ত 40টি গেম খেলেছিলেন স্টার্টার হিসাবে ডেট্রয়েটে ট্রেড করার আগে। হেলার তার সংক্ষিপ্ত এনএইচএল ক্যারিয়ারের আগেও কোচিং সম্পর্কে উত্সাহী ছিলেন এবং তিনি বৃহস্পতিবার বিশেষ ধন্যবাদ প্রদান করেন জ্যাক লেমিরে, স্ট্যানলি কাপ বিজয়ী কোচ এবং খেলোয়াড় যিনি হেলারকে পরামর্শ দিয়েছিলেন।

ব্লেক নিশ্চিত করেছেন যে হেলার প্রণোদনা সহ একটি তিন বছরের চুক্তি পেয়েছেন যা বিশদ বিবরণ প্রদান না করেই চতুর্থ মৌসুমে নিয়ে যেতে পারে।

ডিজে স্মিথ ফেব্রুয়ারিতে একজন সহকারী হিসেবে নিয়োগ পাওয়ার পর হেলারের কর্মীদের মধ্যে থাকবেন এবং কিংস ম্যাকক্লেলানের অধীনে হেলারের ভূমিকা পূরণ করে পাওয়ার প্লেতে ফোকাস করার জন্য একজন নতুন সহকারী কোচ নিয়োগ করবে।

Source link

Related posts

বিশ্বকাপের কোচিং গ্রেটদের তালিকায় যুক্ত হওয়ার পথে আর্জেন্টিনার কোচ স্কালোনি

News Desk

ডিআইআই ফুটবল কোচ কলোরাডোর বিরুদ্ধে ফাউল খেলার অভিযোগ করেছেন। মহিষের কর্মচারী বলেছেন খেলোয়াড় ‘চমকে গিয়েছিলেন’

News Desk

কার্ক হার্বস্ট্রিট ইএসপিএন কেলেঙ্কারিতে আটটি এমি অ্যাওয়ার্ড নিয়েছিলেন

News Desk

Leave a Comment