Image default
খেলা

কিংবদন্তি রিং ঘোষক তার রেসেলম্যানিয়া 40 পারফরম্যান্সের জন্য WWE এর সামান্থা আরভিনের প্রশংসা করেছেন

WWE-এর সামান্থা আরভিন ফিলাডেলফিয়ার ঠান্ডা তাপমাত্রাকে সাহসী করে একটি দুর্দান্ত শো উপস্থাপন করেছিলেন কারণ তিনি রিংয়ে যাওয়ার সাথে সাথে প্রতিটি পারফর্মারের নাম ঘোষণা করেছিলেন।

আরভিন সাধারণত সোমবার নাইট র-এর ঘোষক, তবে তিনি শনিবার এবং রবিবার WrestleMania 40-এ হাজার হাজার WWE ভক্তদের সামনে তার প্রতিভা প্রদর্শন করার সুযোগ পেয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

2 ডিসেম্বর, 2023; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস (3) AT&T স্টেডিয়ামে ওকলাহোমা স্টেট কাউবয়দের বিরুদ্ধে জয়ের পর WWE তারকা জেড কারগিল, শেমাস, সামান্থা আরভিন এবং ড্রু ম্যাকইনটায়ারের সাথে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। (কেভিন জেরাজ – ইউএসএ টুডে স্পোর্টস)

তার অভিনয় কিংবদন্তি মাইকেল বাফার দ্বারা বন্দী করা হয়েছিল।

“রিং ঘোষক সামান্থা আরভিন গত রাতে @WrestleMania রেফার করেছেন এবং তার আবেগপূর্ণ চূড়ান্ত ঘোষণাটি আশ্চর্যজনক ছিল!” বাফার লিখেছেন

রেসেলম্যানিয়া 40: সামি জায়েন গুন্থারকে অবাক করে এবং আন্তঃমহাদেশীয় চ্যাম্পিয়নশিপ জিতে, তার ঐতিহাসিক রাজত্বের অবসান ঘটায়

ইংল্যান্ডে মাইকেল বাফার

রিং ঘোষক মাইকেল বাফার 14 অক্টোবর, 2023-এ ইংল্যান্ডের ম্যানচেস্টারে AO এরিনায় KSI (Olajide Olayinka Williams) এবং Tommy Fury-এর মধ্যে মিসফিটস ক্রুজারওয়েট লড়াইয়ের আগে প্রতিক্রিয়া জানাচ্ছেন৷ (ম্যাট ম্যাকনাল্টি/গেটি ইমেজ)

কোডি রোডস এবং রোমান রেইন্সের মধ্যে দ্বিতীয় রাতের মূল ইভেন্টের শেষে আরভিনের আবেগের শিখরটি এসেছিল। জিমি, জেই উসো, সোলো সিকুয়া, দ্য রক, জন সিনা এবং আন্ডারটেকারের হস্তক্ষেপের পর, আরভিনের কণ্ঠস্বর ক্র্যাক হয়ে যায় যখন তিনি রোডসকে নতুন চ্যাম্পিয়ন ঘোষণা করেন।

এক্স-এ পোস্ট দেখুন।

আরভিন SmackDown থেকে NXT পর্যন্ত প্রায় প্রতিটি WWE ব্র্যান্ডে আছেন যা 205 Live নামে পরিচিত।

রেসেলম্যানিয়া 39-এর আগে তিনি গত বছর নিউ ইয়র্ক পোস্টে প্রোফাইল করেছিলেন। তিনি এর আগে “আমেরিকা’স গট ট্যালেন্ট”-এর প্রতিযোগী ছিলেন এবং লাস ভেগাসে সার্কে ডি সোলেই এবং “ভেগাস! দ্য শো”-তে পারফর্ম করেছিলেন। 2020 সালে তিনি মার্ক হেনরি, একজন প্রাক্তন WWE প্রতিভা দ্বারা লক্ষ্য করেছিলেন এবং “2022 সালে ফ্রাইডে নাইট স্ম্যাকডাউন” এর ঘোষক হয়েছিলেন।

কোডি রোডস এবং ব্র্যান্ডি রোডস

কোডি রোডস (আর) এবং ব্র্যান্ডি রোডস 7 এপ্রিল, 2024 তারিখে ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়াতে লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া 40-এর দুই রাতে উদযাপন করছেন। (WWE/Getty Images)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি বর্তমানে WWE তারকা রিকোচেটের সাথে বাগদান করেছেন, যার আসল নাম ট্রেভর মান।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ডাস্টিন পোয়ারিয়ারের “অবিবাদিত” হওয়ার আজীবন অনুসন্ধান UFC 302-এ চূড়ান্ত সুযোগে নেমে আসে

News Desk

বিশ্বকাপের সেমিফাইনালে চারটি দলকেই দেখছেন ম্যাকগ্রা

News Desk

ধোনিকে বিশ্রামের পরামর্শ দিলেন লারা

News Desk

Leave a Comment