কার্ল-অ্যান্টনি টাউনসের টিম্বারওলভস ভবিষ্যত মালিকানা নাটকের উপর নির্ভর করতে পারে
খেলা

কার্ল-অ্যান্টনি টাউনসের টিম্বারওলভস ভবিষ্যত মালিকানা নাটকের উপর নির্ভর করতে পারে

Timberwolves-এর সাথে কার্ল-অ্যান্টনি টাউনসের ভবিষ্যত ফ্র্যাঞ্চাইজির ভরাট মালিকানা যুদ্ধের উপর নির্ভর করতে পারে।

ইএসপিএন-এর ব্রায়ান উইন্ডহর্স্ট এই সপ্তাহে পরামর্শ দিয়েছিলেন যে যদি দলটি গ্লেন টেলর থেকে মার্ক লেহর এবং অ্যালেক্স রদ্রিগেজের নেতৃত্বে দলে পরিবর্তিত হয় তবে টাউনস একটি হতাহতের ঘটনা হতে পারে।

“আমি মনে করি না যে তারা দলকে ছিন্ন করবে, তবে, আমি মনে করি একটি সম্ভাবনা আছে যে যদি মালিকানায় পরিবর্তন হয়, কার্ল টাউনসের ভূমিকা পুনর্মূল্যায়ন করা হবে,” উইন্ডহর্স্ট সোমবার “দ্য হুপ কালেক্টিভ”-এর এপিসোডে বলেছিলেন “পডকাস্ট। .

কার্ল-অ্যান্টনি টাউনসের চুক্তি এই অফসিজনে টিম্বারওলভস থেকে একটি বাণিজ্যের দিকে নিয়ে যেতে পারে। এপি

দুই দশকে তাদের সেরা মরসুমের পর, এই মৌসুমে টিম্বারউলভদের একটি বড় সমস্যা রয়েছে।

কাইল অ্যান্ডারসন, জর্ডান ম্যাকলাফলিন এবং মন্টে মরিসের মতো ফ্রি এজেন্টদের ধরে না রেখে, টিম্বারওল্ভস ইতিমধ্যেই 2024-25 মৌসুমের জন্য প্রজেক্ট করা বিলাসবহুল ট্যাক্স লাইনের উপরে রয়েছে।

তাদের বেশিরভাগ অর্থ ভবিষ্যতের সাথেও আবদ্ধ।

2028-29 মৌসুমে অ্যান্থনি এডওয়ার্ডস প্রায় $204.5 মিলিয়ন উপার্জন করবে — যা $260 মিলিয়নে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে।

221.1 মিলিয়ন ডলারের চুক্তির মেয়াদ 2027-28 মৌসুমের পরে শেষ হয়ে যায়, যেখানে রুডি গোবার্টের কাছে 2025-26 এর জন্য $46 মিলিয়নেরও বেশি খেলোয়াড়ের বিকল্প রয়েছে।

জ্যাডেন ম্যাকড্যানিয়েলস এবং নাজ রিডের কথা উল্লেখ করবেন না, যারা দীর্ঘমেয়াদী চুক্তিতে রয়েছেন।

অ্যালেক্স রদ্রিগেজ, কেন্দ্র, ডালাসে, মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ডালাস ম্যাভেরিক্স এবং মিনেসোটা টিম্বারওলভসের মধ্যে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এর অর্ধেক সময়ে চিয়ার্স করছে।অ্যালেক্স রদ্রিগেজ, কেন্দ্র, ডালাসে, মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ডালাস ম্যাভেরিক্স এবং মিনেসোটা টিম্বারওলভসের মধ্যে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এর অর্ধেক সময়ে চিয়ার্স করছে। এপি

মালিকানা পরিস্থিতি শীর্ষে পৌঁছানোর সাথে সাথে ফ্র্যাঞ্চাইজ ক্যাপ ক্রসরোড আসে।

2021 সালে, 83 বছর বয়সী টেলর একটি পরিকল্পনায় রদ্রিগেজ এবং লোরের কাছে দলে তার বেশিরভাগ মালিকানা অংশ বিক্রি করতে সম্মত হন যা এই বছর শেষ হওয়া তিন বছরের উত্তরাধিকার পরিকল্পনার আহ্বান জানায়।

এই বছরের শুরুর দিকে, টেলর ঘোষণা করেছিলেন যে টিম্বারওল্ভস আর বিক্রয়ের জন্য নেই, দাবি করে যে লর এবং রদ্রিগেজ ক্রয় চুক্তিতে অর্থপ্রদানের সময়সীমা মিস করেছেন, যা ক্রেতারা অস্বীকার করেছিল।

দ্য অ্যাথলেটিক সংবাদপত্রের মতে, দলের ভাগ্য নির্ধারণ করবে তিন সদস্যের সালিশ কমিটি।

টিম্বারওলভস ব্রাস – যে দলেরই মালিক হোক না কেন – দুই দশকের মধ্যে ফ্র্যাঞ্চাইজির সেরা মরসুমের পরে এই দলটিকে ফিরিয়ে আনতে বেছে নিতে পারে।

মিনেসোটা 56-26-এ গিয়েছিল এবং ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছেছিল – 2003-04 এর পর উভয়ই তাদের প্রথম – পাঁচটি গেমে ম্যাভেরিক্সের কাছে হেরে যাওয়ার আগে।

Source link

Related posts

শিরোপার লড়াইয়ে মাঠে থাকছেন যারা

News Desk

হিট ম্যাভেরিক্সের কাছে পড়ার পরে নিক্স প্লে অফে ষষ্ঠ স্থান অর্জন করে

News Desk

একজন ফুটবল খেলোয়াড় নারীদের নিয়ে কিছু বোকা কথা বলেছেন। তাকে যেতে দাও

News Desk

Leave a Comment