Image default
খেলা

কার্লোস মেন্ডোজা ইতিমধ্যেই মেটস লাইনআপকে কাঁপানোর জন্য খুঁজছেন

মঙ্গলবারের খেলাটি ডাকার আগে, মেটস সক্রিয় তালিকার দুই কনিষ্ঠ খেলোয়াড়ের লাইনআপের চতুর্থ এবং পঞ্চম স্থানে যাওয়ার জন্য নির্ধারিত ছিল, একটি ক্লাবের জন্য একটি পরিবর্তন যা এই মৌসুমে তার প্রথম চারটি খেলা হেরেছে এবং তারপর থেকে ধীরগতিতে শুরু হয়েছে মরসুমের শুরু অনেকেই অভিজ্ঞ।

ফ্রান্সিসকো আলভারেজ ইতিমধ্যেই ক্লিন আপ করার জন্য এগিয়ে গিয়েছিলেন, এবং ব্রেট ব্যাটি তার মৌসুমের একটি শক্তিশালী শুরুর মধ্যে কিপারের পিছনে চলে যান।

বাট্টির উত্থান জেফ ম্যাকনিলের পতনের সাথে মিলে যায়, বাঁ-হাতি হিটার যিনি ডেট্রয়েটের ডান-হাতি ক্যাসি মাইজের কাছে সপ্তম আঘাত করেছিলেন।

ফ্রান্সিসকো আলভারেজ, যিনি একটি উত্তপ্ত সূচনা করেছিলেন, তাকে ক্লিনআপে সরানো হয়েছিল। জন জোন্স-ইউএসএ টুডে স্পোর্টস

ম্যাকনিল তার সিজন 1-এর জন্য-12 শুরু করেছিলেন একটি সংক্ষিপ্ত বসন্ত প্রশিক্ষণের পরে যেখানে তিনি বাম বাইসেপ ব্যথার সাথে সংক্ষিপ্তভাবে বন্ধ হয়েছিলেন — যেখানে তিনি গ্রেপফ্রুট লীগে 0-এর জন্য-13-এ গিয়েছিলেন।

2022 ব্যাটিং চ্যাম্পিয়ন গত বছর সামান্য শক্তির সাথে মাত্র .270 হিট করেছিল এবং এই মৌসুমটি আরও বিরক্তির সাথে শুরু করেছিল।

ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন যে তিনি আশা করেন যে লাইনআপের পরিবর্তন তাকে “এখানে যেতে বাধ্য করবে।”

31 বছর বয়সী ম্যাকনিল লাইনআপের শীর্ষে বা মাঝখানে ব্যাটিং করতে অভ্যস্ত এবং মেন্ডোজা বলেছেন যে তিনি এই বসন্তে লাইনআপের সম্ভাবনা সম্পর্কে ম্যাকনিলের সাথে কথা বলেছেন।

সিটি ফিল্ডে টাইগারদের বিপক্ষে মেটস খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ার আগে মেন্ডোজা বলেছিলেন, “সে লাইনআপে কোথায় আছে সেটা নিয়ে তার কোনো খেয়াল নেই।”

মেটস অপরাধটি বছরের শুরুতে অনেকের কাছে সবচেয়ে বড় সমস্যা ছিল, চারটি হারে আট রান করা হয়েছিল। একমাত্র উজ্জ্বল দাগ ছিল স্টারলিং মার্টি (যিনি ষষ্ঠ স্থানে ছিলেন), আলভারেজ এবং বেট, এমন একটি ত্রয়ী যারা ক্লাবের প্রথম চারটি সতীর্থের মধ্যে তিনজনকে বহিষ্কার করেছিল।

জেফ ম্যাকনিল, যিনি মোটামুটি শুরু করেছিলেন, মেটস লাইনআপে নামিয়ে দেওয়া হয়েছিল।জেফ ম্যাকনিল, যিনি মোটামুটি শুরু করেছিলেন, মেটস লাইনআপে নামিয়ে দেওয়া হয়েছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

আলভারেজ, 22, ইতিমধ্যে বর্তমানের একটি মূল অংশ হিসাবে আবির্ভূত হয়েছে। এটা সম্ভব যে 24 বছর বয়সী ব্যাটি, যিনি গত মৌসুমে তার প্রথম বছরে প্রধান লিগের সাথে খাপ খাইয়ে নিতে সংগ্রাম করেছিলেন, যুব আন্দোলনে আলভারেজের সাথে যোগ দিতে পারেন।

মেন্ডোজা বলেন, “এই তরুণ হিটারদের, বিশেষ করে মৌসুমের শুরুতে, লাইনআপের মাঝখানে আঘাত করতে বলা অনেক কিছু হতে পারে, কিন্তু আমি ব্যাট পছন্দ করি,” মেন্ডোজা বলেছেন। “স্ট্রাইক জোনের পিচ নিয়ে তারা কতটা আক্রমনাত্মক তা আমি পছন্দ করি। তারা ততটা তাড়া করে না। প্যাটির সত্যিই ভালো খেলা ছিল (সোমবার), বেশ কয়েকটা বল মেরেছিল। আলভারেজ ভালো অ্যাট-ব্যাট চালিয়ে যাচ্ছেন।”

সোমবার পোর্ট সেন্ট লুসিতে জেডি মার্টিনেজের “সাত বা আট” হিট ছিল এবং মঙ্গলবার একই সংখ্যা হবে বলে আশা করা হয়েছিল, মেন্ডোজা বলেছেন।

মেটস যত তাড়াতাড়ি মনোনীত হিটারকে ডাকতে পারে (অন্য প্লেয়ারের সাথে অনুরূপ হিট ছাড়া) রবিবার হবে, যখন তারা সিনসিনাটিতে সিরিজ শেষ করবে।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

সোমবার আটলান্টায় শুরু হবে সিরিজ।

মেন্ডোজা বলেন, মার্টিনেজ যোগ্যতা অর্জনের পর তাকে ডাকা হবে কিনা, মেটস সুবিধায় অতিরিক্ত অ্যাট-ব্যাট পাবেন কিনা বা তিনি কোনো অ্যাফিলিয়েটে যাবেন কিনা তা নিয়ে দল আগামী কয়েক দিনের মধ্যে আলোচনা করবে।

মেন্ডোজা বলেছিলেন যে সিদ্ধান্তটি মূলত মার্টিনেজের উপর নির্ভর করবে, যিনি 23 মার্চ পর্যন্ত আনুষ্ঠানিকভাবে স্বাক্ষর করেননি।

“এটি তার জন্য খুব দ্রুত অগ্রগতি,” মেন্ডোজা বলেছেন। “তিনি তার শরীর যে কারও চেয়ে ভাল জানেন।”

ডান কাঁধে টানাপোড়েনের পর প্রথমবারের মতো সোমবার টানা দ্বিতীয় দিনে পিচ করার পরে কোডাই সেনজা ভাল অনুভব করেছিলেন।

সেঙ্গা এখনও ফ্ল্যাট থেকে নিক্ষেপ করছে, এবং বলেছে সে নিশ্চিত নয় যে সে কখন ঢিবির উপরে উঠবে।

Source link

Related posts

বড় অভিযোগ তুলে পিএসএল ছাড়লেন বিশ্বকাপ জেতা অস্ট্রেলিয়ান

News Desk

ক্রিকেটপাড়ায় গুঞ্জন, সত্যিই কি যুক্তরাষ্ট্র চলে যাচ্ছেন সাকিব?

News Desk

রাহুলের অস্ত্রোপচার সফল

News Desk

Leave a Comment