Image default
খেলা

কার্লোস কোরেয়া রেফারিদের দ্বারা মিসড কলের তরঙ্গ বন্ধ করার জন্য একটি নতুন ধারণা প্রস্তাব করেছেন

কার্লোস কোরেয়া এমএলবি আম্পায়ারদের কাছ থেকে মিস কল পেয়েছেন।

শুক্রবার গার্ডিয়ানের কাছে টুইনদের 3-2 হারের পর, যা হোম প্লেট আম্পায়ার রবার্তো অর্টিজের প্লেটের পিছনে থেকে বেশ কয়েকটি বাউন্ডারি কলের পরে এসেছিল, কোরেয়া বল এবং স্ট্রাইকের জন্য আহ্বানকারীদের সাহায্য করার জন্য একটি আকর্ষণীয় ধারণার প্রতি সমর্থন প্রকাশ করেছিলেন।

কোরেয়া বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন আম্পায়ারদের পিচকম ডিভাইসগুলি পরা উচিত যেমন পিচার এবং ক্যাচাররা প্লেট উপস্থিতির সময় পিচ কল রিলে করতে ব্যবহার করে, যাতে তারা জানে যে পিচগুলি সময়ের আগে আসছে।

কার্লোস কোরেয়া MLB-তে যাওয়ার জন্য ABS-এর প্রতি তার সমর্থন প্রকাশ করেছেন। এপি

“আমার মনে হচ্ছে পিচারগুলো এখন এতটাই খারাপ যে আম্পায়াররা তাদের দেখতে পাচ্ছেন না।

পিচকম, কোরিয়ার মতে, আম্পায়ারদের শোনার এবং প্রতিটি পিচের জন্য মানসিক ও দৃশ্যত নিজেদের প্রস্তুত করার অনুমতি দেবে।

2023 মৌসুমের শুরু থেকে শনিবারের প্রতিযোগিতার শুরু পর্যন্ত, আম্পায়াররা 92.7 শতাংশ লেআপ সঠিকভাবে কল করেছেন, কিন্তু সিবিএস স্পোর্টস অনুসারে, “কোনার মধ্যে” পিচের মাত্র 58.5 শতাংশ সঠিকভাবে ডাকা হয়েছে।

কোরিয়া বলেছেন শ্যুটাররা খালি চোখে খুব ভাল হয়ে উঠেছে। কার্লোস কোরেয়া বলেছেন শ্যুটাররা খালি চোখে খুব ভালো হয়ে উঠেছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

কোরেয়া যোগ করেছেন, “পিচগুলি চিহ্নিত করতে সক্ষম হওয়া তাদের পক্ষে সত্যিই কঠিন, বিশেষ করে যেভাবে ক্যাচাররা আজকাল রিম ফ্রেম করে।” “যদি তাদের কাছে এমন একটি ডিভাইস থাকে যা স্লাইডারটি দেখায় এবং তারা স্লাইডারটির পূর্বাভাস দেয় এবং জানত যে ধর্মঘট করার জন্য এটি কোথায় শুরু করা এবং অবতরণ করা দরকার, আমরা প্রচুর কল পাব।

“কিন্তু যে তারা সেখানে অন্ধ, এটা সত্যিই কঠিন। আমি শুধু মনে করি তাদের কাজটা আমার পক্ষে তাদের প্রতি কঠোর হওয়া কঠিন। কখনও কখনও আমি কল পাই, কখনও কখনও আমি পাই না, এবং আপনি এগিয়ে যান।”

ক্রসহেয়ারে আম্পায়ারদের আপাতদৃষ্টিতে নিয়মিতভাবে, দ্য পোস্টের জন হেইম্যান এই মাসে মতামত দিয়েছিলেন যে এখন এমএলবি-এর জন্য একটি স্বয়ংক্রিয় ব্যাটিং সিস্টেম (এবিএস) আনার সময়।

সিস্টেমটি 2022 সালে কিছু ট্রিপল-এ পার্কে এবং বোর্ড জুড়ে গত বছরের মতোই প্রয়োগ করা হয়েছিল।

কিন্তু আপাতত, এমএলবি-তে এখনও বল এবং স্ট্রাইক কল করার জন্য পুরানো স্কুল ব্যবস্থা রয়েছে।

Source link

Related posts

3 ব্রেইন ডেট্রয়েট লায়নদের প্রেমের ব্যাপার

News Desk

প্রিমিয়ার লিগের খেলা ঢাকাতেই

News Desk

সর্বোচ্চ উইকেট শিকারিদের একজন হতে চান তাসকিন

News Desk

Leave a Comment