Image default
খেলা

কলোরাডোর ডিওন স্যান্ডার্স শিক্ষাবিদদের প্রতি খেলোয়াড়দের অগোছালো পদ্ধতির কথা জানার পরে একটি কঠোর সতর্কতা জারি করেছেন

ডিওন স্যান্ডার্সের নেতৃত্বাধীন কলোরাডো বাফেলোরা গত মৌসুমে কলেজ ফুটবল বিশ্বকে ঝড় তুলেছিল। বাফেলোদের মরসুমের একটি হতাশাজনক সমাপ্তি ছিল কিন্তু গত কয়েক মাসে বেশ কিছু উল্লেখযোগ্য খেলোয়াড়কে তালিকায় যুক্ত করেছে এবং উচ্চ প্রত্যাশা নিয়ে 2024 সালের প্রচারণায় প্রবেশ করবে।

স্যান্ডার্স আসন্ন ফুটবল মরসুমের জন্য দলটি পুরোপুরি প্রস্তুত কিনা তা নিশ্চিত করার জন্য কাজ করছেন, তিনি নিশ্চিত করতে চান যে খেলোয়াড়রা ক্লাসরুমে শ্রেষ্ঠত্বের দিকে মনোনিবেশ করছে।

স্যান্ডার্স সম্প্রতি কলোরাডো বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপকের কাছ থেকে একটি দৃঢ় শব্দযুক্ত চিঠি পেয়েছিলেন, যা কিছু খেলোয়াড়ের শিক্ষাবিদদের প্রতি “ব্যক্তিগত দায়বদ্ধতার” অভাবের বিস্তারিত বিবরণ দিয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সিইউ ফুটবলের প্রধান কোচ ডিওন স্যান্ডার্স রকি মাউন্টেন শোডাউনে 16 সেপ্টেম্বর, 2023-এ, কলোরাডোর বোল্ডারে ফলসম ফিল্ডে লকার রুম থেকে বেরিয়ে আসেন৷ (ক্রিস থিয়েল/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

ওয়েল অফ মিডিয়া স্যান্ডার্সের একটি ইউটিউব ভিডিও শেয়ার করেছে যা তিনি অধ্যাপকের কাছ থেকে প্রাপ্ত চিঠিটি পড়ছেন। স্যান্ডার্সের ছেলে, ডিওন স্যান্ডার্স জুনিয়র, ওয়েল অফ মিডিয়ার বিষয়বস্তু চালায়।

ডিওন স্যান্ডার্স স্বীকার করেছেন যে তিনি এনএফএল কোচের জন্য ‘পরিকল্পিত’ নন, বলেছেন অর্থ ফুটবলের জন্য ‘প্রেম এবং আবেগকে ফেলে দেয়’

“এই সেমিস্টারটি একজন অধ্যাপক হিসাবে আমার জন্য খুব কঠিন ছিল,” স্যান্ডার্স বলেছিলেন, একটি টিম মিটিংয়ের সময় উচ্চস্বরে চিঠিটি পড়ে। “আমার 10 বছরের শিক্ষাদানে আমি কখনই অসম্মানিত বোধ করিনি। শিক্ষার্থীরাও অনুসরণ করে না, এবং এটি আমার ক্লাসকে অনেক কমিয়ে দেয়। তারা স্পষ্ট করে দেয় যে তারা এখানে থাকতে চায় না এবং তারা সামান্য ব্যক্তিগত দায়িত্ব নেয়। “

দুইবারের সুপার বোল চ্যাম্পিয়ন তারপর শ্রেণীকক্ষের আচরণের গুরুত্বের উপর জোর দেওয়া শুরু করে।

ডিওন স্যান্ডার্স দায়িত্বে রয়েছেন

23 সেপ্টেম্বর, 2023-এ অটজেন স্টেডিয়ামে ওরেগন ডাকসের বিরুদ্ধে খেলার আগে কলোরাডো বাফেলোসের কোচ ডিওন স্যান্ডার্স। (গেটি ইমেজের মাধ্যমে ডেনভার পোস্ট)

“আপনি সেখানে আছেন, কিন্তু আপনি সত্যিই সেখানে নেই,” স্যান্ডার্স বলেছিলেন। “আপনি মাঠে আছেন, কিন্তু আপনি সত্যিই কিছু করছেন না। আপনি একটি সম্পর্কে আছেন, কিন্তু আপনার কোন প্রেম নেই। আপনি মলে আছেন, কিন্তু আপনার কাছে টাকা নেই। আপনি আপনার অনেক ক্ষমতা আছে, কিন্তু কোন মহান প্রতিভা নেই কারণ আপনি চিন্তা করছেন না।”

স্যান্ডার্স তখন খেলোয়াড়দের এনএফএল খসড়া “গ্রেড” উল্লেখ করেছিলেন। তারপর কেউ, অনুমিতভাবে কলোরাডো দলের একজন সদস্য, পরামর্শ দিয়েছিলেন যে দলের কিছু খেলোয়াড়ের ক্লাসে সম্পূর্ণ অভাব ছিল।

কোচ ডিওন স্যান্ডার্স বনাম অ্যারিজোনা

কলোরাডো কোচ ডিওন স্যান্ডার্স 11 নভেম্বর, 2023 সালের বোল্ডার, কলোরাডোর ফলসম ফিল্ডে অ্যারিজোনার বিরুদ্ধে সাইডলাইনে হাঁটছেন। (এরিক ডব্লিউ রাস্কো/স্পোর্টস গেটি ইমেজের মাধ্যমে চিত্রিত)

“আপনি এর থেকে কিছু পেতে যাচ্ছেন,” স্যান্ডার্স দলকে বলেছিলেন। “আপনি একজন মানুষ হবেন বা আপনি একজন মহান ফুটবল খেলোয়াড় হবেন। যেহেতু আপনি একজন মহান ফুটবল খেলোয়াড় হতে চাননি, তাই আমাদের অবশ্যই আপনাকে একজন মানুষ করতে হবে।”

স্যান্ডার্স কিছু খেলোয়াড়কে এই সত্যটি মনে করিয়ে দিতে বাধ্য বলে মনে হয়েছিল যে তাদের মধ্যে অনেকেই এনএফএলে প্রবেশ করবে না।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্যান্ডার্স যোগ করেছেন, “আমি একটু হতাশ। আমি এখন একটু রাগান্বিত, কারণ আমাদের খেলার একপাশে ছেলেরা আছে।”

“আপনার তালিকার নব্বই শতাংশ বা 95 শতাংশ পেশাদার হতে যাচ্ছে না। তাই, কোচ, আমাদের শিক্ষার দিকে মনোনিবেশ করতে হবে। আমাদের জীবনকে ফোকাস করতে হবে। আমাদের পরবর্তী ধাপে জোর দিতে হবে, যদি তা না হয় তবে পরবর্তী ধাপে খেলায় কাজ করবে না।”

স্কুল Pac-12 সম্মেলন থেকে বেরিয়ে যাওয়ার পরে কলোরাডো বিগ 12-এর সদস্য হিসাবে এই পতনের প্রথম মরসুমে খেলবে। বাফেলোস গত মৌসুমে 4-8 রেকর্ডের সাথে শেষ করেছিল, কিন্তু তারকা কোয়ার্টারব্যাক শেডর স্যান্ডার্স তার সিনিয়র মৌসুমে ফিরে এসেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ফিফার পুরস্কারে আর্জেন্টিনার দাপট

News Desk

“আপ ইন দ্য ব্লু সিটস” পডকাস্ট, পর্ব 152: জিবানেজাদের উপর বেলিকের আঘাত কি ইচ্ছাকৃত ছিল?

News Desk

ব্রায়ান হারম্যানের মাস্টার্স স্বদেশ প্রত্যাবর্তন বিদ্রুপ ছাড়াই আশ্চর্যজনক চ্যালেঞ্জ উপস্থাপন করে: ‘আমার জন্য ড্রাগস’

News Desk

Leave a Comment