Image default
খেলা

কর্মকর্তারা বলছেন, গুপ্তচরবৃত্তির অভিযোগে পোল্যান্ডে একজন রাশিয়ান হকি খেলোয়াড়কে গ্রেপ্তার করা হয়েছে

পোলিশ প্রিমিয়ার লিগের একজন রাশিয়ান হকি খেলোয়াড়কে এই মাসের শুরুতে গ্রেপ্তার করা হয়েছিল যখন কর্মকর্তারা তাকে গোয়েন্দা তথ্য সংগ্রহের জন্য অর্থপ্রদানকারী গুপ্তচরদের একটি নেটওয়ার্কের সাথে জড়িত থাকার অভিযোগ করেছিলেন, কর্মকর্তারা শুক্রবার বলেছেন।

নিউইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনে 4 এপ্রিল, 2008-এ নিউ ইয়র্ক দ্বীপবাসী এবং নিউইয়র্ক রেঞ্জার্সের মধ্যে একটি সংঘর্ষের সময় লাঠি এবং পাকগুলি চিত্রায়িত হয়েছিল। (ব্রুস বেনেট/গেটি ইমেজ)

প্রসিকিউটরের কার্যালয় বলেছে যে খেলোয়াড়কে, শুধুমাত্র একজন খেলোয়াড় হিসাবে চিহ্নিত করা হয়েছে যিনি পোলিশ ফার্স্ট লিগে খেলেন এবং 2021 সাল থেকে দেশে বসবাস করছেন, 11 জুন গ্রেপ্তার করা হয়েছিল।

কর্মকর্তাদের বিবৃতির অনুবাদে বলা হয়েছে, “তদন্ত চলাকালীন, এটি নির্ধারণ করা হয়েছে যে আটক ব্যক্তি প্রথম লিগ ক্লাবের একজন পেশাদার খেলোয়াড় ছিলেন।”

পোল্যান্ডের কামিল মাজারজাক, ইতিবাচক ওষুধ পরীক্ষার জন্য চার বছরের স্থগিতাদেশের মুখোমুখি, 13 মাসের জন্য নিষিদ্ধ

একটি NHL খেলা শুরুর আগে বরফের উপর পাক

নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জ এবং ক্যারোলিনা হারিকেনের মধ্যে 8 অক্টোবর, 2005, নিউইয়র্কের ইউনিয়নডেলের নাসাউ কলিজিয়ামে খেলা শুরুর আগে বরফের উপর পাক (জিম ম্যাককিস্যাক/গেটি ইমেজ)

“পোল্যান্ডে, তিনি এমন কর্মকাণ্ড পরিচালনা করেছিলেন যার মধ্যে অন্যান্য বিষয়গুলির মধ্যে, বেশ কয়েকটি (কাউন্টিতে) গুরুত্বপূর্ণ অবকাঠামো সনাক্তকরণ অন্তর্ভুক্ত ছিল। তিনি তার ক্লায়েন্টদের জরিপের ফলাফল দেখিয়েছিলেন, যার জন্য তাকে অর্থ প্রদান করা হয়েছিল। রাশিয়ান ফেডারেশনের আটক নাগরিক 2021 সালের অক্টোবর থেকে পোল্যান্ডে অবস্থান করছেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কর্মকর্তারা বলেছেন যে সন্দেহভাজন ব্যক্তি “রাশিয়ান বিশেষ পরিষেবাগুলির সহযোগিতায়” গুপ্তচরদের একটি নেটওয়ার্কের অন্তর্ভুক্ত বলে বিশ্বাস করা হয়েছিল।

সেই নেটওয়ার্কে কর্তৃপক্ষের তদন্তের সময় তিনি ছিলেন চৌদ্দতম সন্দেহভাজন ব্যক্তি।

পোল্যান্ডের বিচারমন্ত্রী জেবিগনিউ জিওব্রো

পোল্যান্ডের বিচার মন্ত্রী জেবিগনিউ জিওব্রো 26 সেপ্টেম্বর, 2020 পোল্যান্ডের ওয়ারশতে সাংবাদিকদের সাথে কথা বলছেন। (এপি ফটো / Czarek Sokolowski, ফাইল)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“রাশিয়ান গুপ্তচররা একে একে নামছে!” বলেছেন Zbigniew Ziobro, বিচার মন্ত্রী এবং প্রধান প্রসিকিউটর. অ্যাথলেটের ছদ্মবেশে কাজ করা এক গুপ্তচরকে গ্রেফতার করা হয়েছে।

দোষী সাব্যস্ত হলে হকি খেলোয়াড়কে 10 বছরের জেল হতে পারে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

শুধুই আম্পায়ারের ভুল নাকি আইসিসির স্বার্থের বলি বাংলাদেশ?

News Desk

সতীর্থদের আনফলো করছেন বেনজেমা

News Desk

FanDuel এবং DraftKings প্রোমো কোড: উত্তর ক্যারোলিনায় $450, যেকোনো গেমের জন্য $350

News Desk

Leave a Comment