ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে গিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। করোনা অতিমারির কারণে টুর্নামেন্টের মাঝপথেই স্থগিত হয়ে যায় আইপিএলের এবারের আসর। ভারত থেকে ফিরে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন সাকিব ও মুস্তাফিজ।

গতকাল (শুক্রবার) কোয়ারেন্টাইনে থেকে করোনা পরীক্ষার নমুনা দেন সাকিব। আজ (শনিবার) হাতে পাওয়া খবরে জানা গেছে, প্রথম পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে এই অলরাউন্ডারের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, ‘গতকাল সাকিবের করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছিল। আজ যে ফল হাতে পেয়েছি, সেখানে নেগেটিভ এসেছে। এটি আমাদের রুটিন পরীক্ষার অংশ ছিল। যেহেতু সে ভার‍ত থেকে এসেছে।’

আইপিএল থেকে ফিরে সাকিব উঠেছেন রাজধানী গুলশানের এক হোটেলে। একই বিমানে ফিরেছেন আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। সস্ত্রীক মুস্তাফিজ আছেন কারওয়ান বাজারের একটি পাঁচতারকা হোটেলে। সাকিবের গতকাল পরীক্ষা করা হলেও মুস্তাফিজদের নমুনা নেওয়া হয়েছে আজ।

Related posts

অবসরের পর ওয়ানডেতে ফিরেছেন স্টোকস

News Desk

বিচারক নিষিদ্ধ এনবিএ প্লেয়ার জন্টে পোর্টারের সাথে $1 মিলিয়ন জুয়া স্কিমে ব্রুকলিন ‘পোকার হাঙ্গর’ এর জন্য $750,000 এ জামিন নির্ধারণ করেছেন

News Desk

জেসির বিষয়ে কিছুই জানেন না বিসিবি বস

News Desk

Leave a Comment