free hit counter
করোনা আতঙ্কে দিল্লি ক্যাপিটালস পেসার নর্তজে
খেলা

করোনা আতঙ্কে দিল্লি ক্যাপিটালস পেসার নর্তজে

চেন্নাইকে হারিয়ে শুরুটা ভালো হলেও দিল্লি ক্যাপিটালস শিবিরে আবারও করোনা উদ্বেগ। করোনা ভাইরাসের কোপে পন্তের দলের প্রোটিয়া ফাস্ট বোলার অ্যানরিচ নর্তজে। নেগেটিভ রিপোর্ট নিয়ে হোটেল কোয়ারেন্টাইনে প্রবেশ করলেও প্রোটিয়া পেসারের পরবর্তী কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সর্বশেষ পরীক্ষার রিপোর্ট আবার নেগেটিভ। বুধবার সন্ধ্যায় গত আইপিএলের অন্যতম সফল বোলারের আরও একটি রিপোর্ট আসার কথা। সেই রিপোর্ট নেগেটিভ এলে নিভৃতবাস ছেড়ে জৈব বলয়ে প্রবেশ করতে পারবেন তিনি।

বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেলের পর দিল্লির দ্বিতীয় ক্রিকেটার হিসেবে নর্তজে করোনা আক্রান্ত হয়েছেন বলা যায়। বুধবারের রিপোর্ট না হাতে পাওয়া অবধি শঙ্কায় রয়েছে গোটা শিবির। তবে দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এলেও নর্তজের শরীরে কোনও উপসর্গ ছিল না। ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে জাতীয় ওয়ান-ডে দলের স্কোয়াডে ছিলেন এই প্রোটিয়া পেসার। দেশের জার্সিতে কর্তব্য পালন করে গত সপ্তাহেই ভারতে পা রেখেছেন তিনি। নর্তজে একাই নন, গত মঙ্গলবার অর্থাৎ ৬ এপ্রিল দিল্লির আরেক পেসার কাগিসো রাবাদাও দেশের হয়ে ঘরের মাঠে ওয়ান-ডে সিরিজ খেলে এদেশে পা রেখেছেন। সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার কারণে ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে প্রথম ম্যাচে মাঠে নামার অবকাশ ছিল না দু’জনের।

নর্তজের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনায় আয়োজকদেরও উদ্বেগ যে খানিকটা বাড়িয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য। দেশে করোনার দ্বিতীয় ওয়েভের মধ্যে এমনিতেই এরকম একটি টুর্নামেন্ট আয়োজন বিসিসিআই’য়ের কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। সেখানে এমন ঘটনা উৎকণ্ঠা বাড়াতে বাধ্য। তবে বুধবারের রিপোর্ট নেগেটিভ এলে পরিস্থিতি স্বাভবিক হবে অনেকটাই।

Related posts

আইপিএল-এ পোলার্ডের সামনে যত রেকর্ড

News Desk

রাহুলের অস্ত্রোপচার সফল

News Desk

টস জিতে বোলিংয়ে রাজস্থান, খেলছেন মোস্তাফিজ

News Desk