free hit counter
সচিন টেন্ডুলকার
খেলা

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শচীন টেন্ডুলকার

করোনা আক্রান্ত হয়েছিলেন আগেই। এবার শচীন টেন্ডুলকারকে হাসপাতালে ভর্তি করা হল। আর মাস্টার ব্লাস্টার হাসপাতালে ভর্তি হলেন এমন একটা দিনে, ভারতীয় ক্রিকেটের ইতিহাসে যে দিনটা অমর। কারণ, ১০ বছর আগে এই দিনেই শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির ভারত। যে দলের অন্যতম সদস্য ছিলেন শচীন।

শচীন নিজেই ট্যুইট করে জানিয়েছেন যে, তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিংবদন্তির ট্যুইট জানাজানি হওয়া মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েছে তামাম ভক্তকূল। সকলেই শচীনের শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত। তবে ভক্তদের আশ্বস্ত করেছেন শচীন নিজেই। জানিয়েছেন, সাবধানতা হিসেবেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন এবং দু একদিনের মধ্যেই তিনি বাড়ি ফিরবেন।

শুক্রবার সকাল ১১টা নাগাদ ট্যুইট করে শচীন লেখেন, ‘আপনাদের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শে সাবধানতা হিসাবেই হাসপাতালে ভর্তি হয়েছি। কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরে যাওয়ার আশা করছি। প্রত্যেকে সাবধানে থাকুন ও সতর্ক থাকুন।’ পাশাপাশি বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি উপলক্ষ্যেও বার্তা দিয়েছেন শচীন। লিখেছেন, ‘আমাদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে সমস্ত ভারতীয়দের এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাই।’

টেন্ডুলকার
ছবি: jugantor.com

গত ২৭ মার্চ করোনা আক্রান্ত হওয়ার খবর শচীন নিজেই ট্যুইট করে জানিয়েছিলেন। মাস্টার ব্লাস্টার জানিয়েছিলেন, সবরকম সচেতনতা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট এসেছে। বাড়ির সকলের রিপোর্ট অবশ্য নেগেটিভ। শচীন বলেছেন যে, তাঁর শরীরে কোভিড ১৯-এর মৃদু লক্ষণ ধরা পড়েছে। সরকারি নিয়ম মেনে স্থিতিশীল অবস্থাতেই তিনি নিজেকে হোম কোয়ারেন্টিনে রেখেছেন বলে জানিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। তবে চিকিৎসকদের পরামর্শেই শেষ পর্যন্ত সাবধানতা হিসাবে শচীনকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

২৭ মার্চ সকালে ট্যুইটারে একটি বিবৃতি প্রকাশ করে শচীন বলেছিলেন, ‘কোভিডকে দূরে রাখার জন্য আমি পরীক্ষা করিয়ে নিচ্ছিলাম এবং সবরকমের সতর্কতা অবলম্বন করছিলাম। কিন্তু মুদৃ উপসর্গের পর আজ আমার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।’

Related posts

করোনায়: দৈনিক মৃত্যুতে শীর্ষে ব্রাজিল

News Desk

করোনায় ২৪ ঘণ্টায় ৯৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪২৮০

News Desk

খুলনা ২৪ ঘণ্টায় করোনায় ৪৫ জনের মৃত্যু

News Desk