free hit counter
লাশ
খেলা

করতোয়ায় নৌকাডুবির ৪৭ দিন পর নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনার ৪৭ দিন পর জয়া রানী (৪) নামের একটি শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৭১ জনের লাশ উদ্ধার হলো।

উদ্ধারের পর লাশের পরনের কাপড় দেখে লাশটি শিশু জয়া রানীর বলে শনাক্ত করেন তার স্বজনেরা। জয়া রানী পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের ঘাটিয়ারপাড়া এলাকার ধীরেন্দ্র নাথ রায়ের মেয়ে। এর আগে দুর্ঘটনার প্রায় দেড় মাস পর ৯ নভেম্বর দুপুরে ভূপেন্দ্র নাথ বর্মণ (৪২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছিল।

মহালয়ার অনুষ্ঠানে যোগ দিতে গত ২৫ সেপ্টেম্বর বাবার বাড়ির লোকজনের সঙ্গে নদী পার হচ্ছিলেন জয়া রানীর মা আলোশ্বরী রানী (২৪)। আলোশ্বরী ছোট মেয়ে জ্যোতি রানীকে (২) নিজের কোলে রেখে বড় মেয়ে জয়াকে দিয়েছিলেন তার নানির কোলে। মাঝনদীতে নৌকাডুবিতে পরিবারের সবাই তলিয়ে যান।

৪৭ দিন পর নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজ দুপুরে করতোয়া নদীতে বালু তোলা শ্রমিকেরা পানির নিচে গন্ধ পাচ্ছিলেন। পরে তাঁরা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে তিনি বোদা থানা–পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে স্থানীয় ব্যক্তিদের সহায়তায় পানির নিচ থেকে দেহের অংশ বিশেষ ও মাথা উদ্ধার করে।

Bednet steunen 2023